The news is by your side.

চট্টগ্রাম আর্মি মেডিকেল কলেজে চাকরি, আবেদন ফি ১০০/-

Army Medical College Chittagong Job Circular 2022

1

আর্মি মেডিকেল কলেজ চট্টগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : Army Medical College Chittagong Job Circular 2022 বাংলাদেশ সেনাবাহিনীর পরিচালনাধীন আর্মি মেডিকেল কলেজ, চট্টগ্রাম-এ নিম্নলিখিত পদে অস্থায়ী ভিত্তিতে কর্মচারী নিয়োগের নিমিত্তে যোগ্যপ্রার্থীদের নিকট হতে দরখাস্তের আহবান জানিয়ে আর্মি মেডিকেল কলেজ চট্টগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে । আর্মি মেডিকেল কলেজ চট্টগ্রাম নিয়োগ ২০২২ অনুসারে পদগুলোয় যোগ্যতা পূরনসাপেক্ষে আবেদন করতে পারবেন আপনিও । তাই আগ্রহ ও যোগ্যতা থাকলে শেষ সময়ের জন অপেক্ষা না করে আর্মি মেডিকেল কলেজ চট্টগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তিতে যোগ্যতা অনুযায়ী পদে  আজই আবেদনের প্রস্তুতি নিন ।

চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি থেকে পড়ুনপুলিশে সার্জেন্ট পদে চাকরি, আবেদন অনলাইনে

আর্মি মেডিকেল কলেজ চট্টগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আর্মি মেডিকেল কলেজ চট্টগ্রাম চাকরির আবেদন প্রক্রিয়া কঠিন হতে পারে, তবে নির্দেশাবলী সাবধানে অনুসরণ করা গুরুত্বপূর্ণ। তাই আপনার আবেদন সঠিকভাবে ফরর্ম্যাট করা গুরুত্বপূর্ণ। আর্মি মেডিকেল কলেজ চট্টগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -এর পদের নাম, আবেদন যোগ্যতা, বেতন স্কেল এবং আবেদন প্রক্রিয়া বিষয়ক তথ্য রয়েছে, যা আপনার জন্য আবেদন পদ্ধতি সহজ হবে।

Army Medical College Chittagong Job Circular 2022

পদের নাম: ড্রাইভার (হালকা/ভারী যান)
পদের সংখ্যা : ০১ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা: অনূন্য মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ এবং বৈধ লাইসেন্স সহ হালকা ও ভারী যানবাহন চালনার অন্যন্য ৫ বছরের বাস্তব কর্ম অভিজ্ঞতা। সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা ও বয়সসীমা শিথিলযোগ্য।
বয়স : অনূর্ধ্ব ৩০ বছর ।

See also  মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগে 'সিস্টেম এনালিস্ট' পদে চাকরি

পদের নাম: ল্যাব এটেনডেন্ট
পদের সংখ্যা : ০১জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা: কোন স্বীকৃত শিক্ষা বোর্ড হতে মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। সংশ্লিষ্ট বিষয়ের অভিজ্ঞদের অগ্রাধিকার প্রদান করা হবে।
বয়স : অনূর্ধ্ব ৩০ বছর ।

পদের নাম: এমএলএসএস
পদের সংখ্যা : ০২ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা: কোন স্বীকৃত শিক্ষা বোর্ড হতে মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। বিভাগীয় প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
বয়স : অনূর্ধ্ব ৩০ বছর ।

পদের নাম: মেইনটেনেন্স সুপারভাইজার
পদের সংখ্যা : ০১ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা: এইচএসসি পাশ। ইলেকট্রেশিয়ান এবং প্লাম্বার এর কাজে ০১ বছরের বাস্তব অভিজ্ঞতা সম্পন্ন থাকতে হবে। মেডিকেল কলেজে চাকুরীরত অভিজ্ঞদের অগ্রাধিকার প্রদান করা হবে। সংশ্লিষ্ট বিষয়ে অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের শিক্ষাগতযোগ্যতা শিথিলযোগ্য। বিভাগীয় প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
বয়স : অনূর্ধ্ব ৩০ বছর ।

পদের নাম: নিরাপত্তা প্রহরী
পদের সংখ্যা : ০১ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা: অষ্টম শ্রেণী। মেডিকেল কলেজে চাকুরীরত অভিজ্ঞদের অগ্রাধিকার প্রদান করা হবে। বিভাগীয় প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
বয়স : অনূর্ধ্ব ৩০ বছর ।

চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি থেকে পড়ুনখাদ্য মন্ত্রণালয়ের দুই পদের লিখিত পরীক্ষার সূচি

পদের নাম: পরিচ্ছন্নতাকর্মী (পুরুষ)
পদের সংখ্যা : ০২ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা: অষ্টম শ্রেণী। মেডিকেল কলেজে চাকুরীরত অভিজ্ঞদের অগ্রাধিকার প্রদান করা হবে। বিভাগীয় প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
বয়স : অনূর্ধ্ব ৩০ বছর ।

পদের নাম: মেস বয় ও মেস গার্ল
পদের সংখ্যা : মেস বয় ১ জন,  মেস গার্ল ১ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা: অষ্টম শ্রেণী। মেডিকেল কলেজে চাকুরীরত অভিজ্ঞদের অগ্রাধিকার প্রদান করা হবে।
বয়স : অনূর্ধ্ব ৩০ বছর ।

বেতন: বেতন ভাতা আর্মি মেডিকেল কলেজ সমুহের নির্ধারিত বেতন কাঠামো অনুযায়ী প্রদান করা হবে।

Army Medical College Chittagong Application Form

আর্মি মেডিকেল কলেজ চট্টগ্রাম নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদের জন্য নির্ধারিত ‘আবেদন পত্র’ (Application Form) কলেজ ওয়েবসাইট (www.amcc.edu.bd) থেকে সংগ্রহ করতে হবে। আবেদনপত্রের শর্তাবলী যথাযথভাবে পালন করতে হবে অন্যথায় আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে। চাকুরীরত প্রার্থীগণকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে দরখাস্ত করতে হবে।

See also  ফটিকছড়ি পৌরসভা কার্যালয়ে ১৬তম গ্রেডে চাকরির সুযোগ

আবেদন ফি

সকল পদের জন্য ১০০/- টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার যে কোন তফসিলি ব্যাংক থেকে “আর্মি মেডিকেল কলেজ চট্টগ্রাম, প্রাইভেট ফান্ড” এর অনুকূলে আবেদনপত্রের সাথে অবশ্যই সংযোজন করতে হবে।

আবেদন যেভাবে

আগ্রহী প্রার্থীদের  আবেদনপত্রের খামের উপর পদের নাম উল্লেখ করে আর্মি মেডিকেল কলেজ চট্টগ্রাম নিয়োগ কমিটির সভাপতি বরাবর দরখাস্তসহ সকল কাগজপত্রাদির (০৩ সেট) প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত করতঃ আগামী ২৯ নভেম্বর ২০২২ তারিখের মধ্যে অফিস চলাকালীন ডাকযোগে/কুরিয়ারের মাধ্যমে নিম্নোক্ত ঠিকানায় পৌছাতে হবে।

আবেদনের শেষ তারিখ:  ২৯ নভেম্বর ২০২২ তারিখ ।

সেরা চাকরির খবরবাংলাদেশ সেতু কর্তৃপক্ষে ১৩ জনের চাকরি, আবেদন ফি ৫০০/-

Source দৈনিক পূর্বকোণ
Leave A Reply

Your email address will not be published.