The news is by your side.

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষে ১৩ জনের চাকরি, আবেদন ফি ৫০০/-

BBA-eRecruitment - Bangladesh Bridge Authority

0

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের রাজস্ব খাতভুক্ত একাধিক পদে জনবল নিয়োগের লক্ষ্যে বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে। বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ এর প্রকাশিত নিয়োগ সার্কুলারে আবেদন করার আগে সংশ্লিষ্ট পদে আবেদনের যেসকল যোগ্যতা চেয়েছে, তা আপনার একাডেমিক যোগ্যতার সাথে মিল আছে কিনা যাচাই করে বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি 2022 -এর  নির্দেশনা অনুসরন করে নির্ধারিত তারিখের মধ্যে আবেদন করুন। বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের বিভিন্ন ক্যাটাগরির ১৩ (তের) টি পদের অফিসিয়াল নিয়োগ বিজ্ঞপ্তি এই www.bba.gov.bd ওয়েবসাইটে প্রকাশ হয়েছে ।

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সেতু কর্তৃপক্ষে চাকরির বিজ্ঞপ্তির সংক্ষিপ্ত তথ্য

প্রতিষ্ঠানের নাম সেতু কর্তৃপক্ষ
চাকরির ধরন Government Jobs
পদসংখ্যা ০৩ পদে ১৩ জন
শিক্ষা যোগ্যতা পদভেদে ভিন্ন
বেতন-স্কেল জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী
প্রতিষ্ঠানের ওয়েব www.bba.gov.bd
আবেদন প্রক্রিয়া eservice.bba.gov.bd
আবেদনের সময়সীমা  ২২ ডিসেম্বর ২০২২ তারিখ

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তিতে যোগ্যতা অনুযায়ী কাঙ্ক্ষিত পদে নিয়োগ পেতে আবেদনের সময়সীমা শেষ হওয়ার আগেই প্রতিযোগীতা মূলক চাকরি যুদ্ধে অংশ নিন । Job Posting Sites : Sherajobs.com থেকে আবেদন পদ্ধতি প্রয়োগ করার পর পরবর্তী নির্দেশাবলী অনুসরণ করার পরামর্শ দেয়া হলো।

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি 2022

পদের নাম: লাইব্রেরিয়ান
পদের সংখ্যা : ০১ জন (গ্রেড-১০)
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গ্রন্থাগার বিজ্ঞানে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি। অথবা গ্রন্থাগারবিজ্ঞানে ডিপ্লোমাসহ স্নাতক বা সমমানের ডিগ্রি। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্যূন ০৩ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।  বয়সীমা ৩০ বছর।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ১৬,০০০-৩৮,৬৪০/- টাকা

See also  সিকিউরিটি অ্যাসিস্ট্যান্ট ও সিকিউরিটি গার্ড পদের মৌখিক পরিক্ষার সূচি

পদের নাম: এস্টিমেটর/সাব-অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার (সিভিল)
পদের সংখ্যা : ১ জন (গ্রেড-১০)
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বোর্ড থেকে সিভিলে অন্যূন চার বছর মেয়াদি ডিপ্লোমা, বয়সীমা ৩০ বছর।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ১৬,০০০-৩৮,৬৪০/- টাকা

পদের নাম: উপসহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল)
পদের সংখ্যা : ১১ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত বোর্ড থেকে ইলেকট্রিক্যালে অন্যূন চার বছর মেয়াদি ডিপ্লোমা, বয়সসীমা ৩০ বছর।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ১৬,০০০-৩৮,৬৪০/- টাকা

বয়সসীমা

২৫ মার্চ ২০২০ তারিখে আবেদনকারীর বয়স ৩০ বছরের নিচে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান এবং শারীরিকভাবে প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা অনূর্ধ্ব  ৩২ বছর । তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিদের ক্ষেত্রে বয়সসীমা অনূর্ধ্ব ৩০ বছর। বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের অধীন সমাপ্ত প্রকল্পে কর্মরত ব্যক্তিদের বয়স শিথিলযোগ্য। তবে মৌখিক পরীক্ষার সময় বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের অধীন সমাপ্ত প্রকল্পের নিয়োগপত্রের মূলকপি প্রদর্শন করতে হবে।

আবেদন ফি

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষের বিভিন্ন ক্যাটাগরির ১৩ পদে অনলাইনে আবেদন ফরম পূরণের ৭২ ঘণ্টার মধ্যে বিকাশ -এর মাধ্যমে সেতু কর্তৃপক্ষ নিয়োগ পরীক্ষার ফি বাবদ প্রতিটি পদের জন্য ৫০০/- টাকা, অনলাইন ফি ১০ টাকাসহ মোট ৫১০/- টাকা পরিশোধ করতে হবে।

আবেদন পদ্ধতি

আগ্রহী প্রার্থীদের বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ -এর এই ওয়েবসাইটে প্রবেশ করে e-Recruitment Menu অথবা এই ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। সেতু কর্তৃপক্ষ নিয়োগ আবেদন পদ্ধতি, আবেদন ফি জমাদান ও সেতু কর্তৃপক্ষ নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য এই ওয়েব লিংক থেকে জানা যাবে।

BBA-eRecruitment – Bangladesh Bridge Authority

ই-রিক্রুটমেন্ট-সংক্রান্ত যেকোনো সমস্যা হলে ০১৭০০৭১৬৩১৮ (সকাল ৮টা থেকে দুপুর ১২টা পর্যন্ত), ০১৭০০৭১৬৩৩২ (দুপুর ১২টা ১ মিনিট থেকে বিকেল ৪টা পর্যন্ত) এবং ০১৭০০৭১৬৪৯৯(বিকেল ৪টা ১ মিনিট থেকে রাত ১০টা পর্যন্ত ফোনে সহায়তা নেওয়া যাবে।

আবেদনের শেষ তারিখ: ২২ ডিসেম্বর ২০২২ তারিখ , বিকেল চারটা পর্যন্ত।

See also  সমাজকল্যাণ মন্ত্রণালয়ে ৪ পদে ২০ জনের চাকরি

বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, সেতু কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, সেতু কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি 2022, সেতু কর্তৃপক্ষ নিয়োগ ২০২২

Latest Job Circular 2023 in Bangladesh

Source www.bba.gov.bd
Leave A Reply

Your email address will not be published.