The news is by your side.

অসংখ্য পদে জনবল নিয়োগ দেবে বসুন্ধরা গ্রুপ

0

জনবল নিয়োগ দেবে বসুন্ধরা গ্রুপঃ বসুন্ধরা গ্রুপ কর্তৃক প্রতিষ্ঠিত বসুন্ধরা পাবলিক স্কুল এন্ড কলেজ, কেরানীগঞ্জ, প্লট নং ২১২৫, ব্লক-বি, বসুন্ধরা রিভারভিউ প্রজেক্ট শিক্ষা প্রতিষ্ঠানে নিম্নে বর্ণিত পদ ও বিষয়ে অভিজ্ঞ শিক্ষক/শিক্ষিকা নিয়োগের লক্ষ্যে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছেঃ

  • চাকরির ধরনঃ বেসরকারি চাকরি
  • জেলাঃ সকল জেলা
  • প্রতিষ্ঠানঃ বসুন্ধরা গ্রুপ
  • ওয়েবসাইটঃ https://www.bashundharagroup.com/
  • পদের সংখ্যাঃ অসংখ্য জন
  • বয়সঃ ১৮-৩০ বছর
  • শিক্ষাগত যোগ্যতাঃ বিজ্ঞপ্তিতে দেখুন
  • আবেদনের শেষ তারিখঃ ২৭ সেপ্টেম্বর ২০২৩
  • আবেদনের মাধ্যমঃ অনলাইনে

চাকুরীর শর্ত ও আবেদনের নিয়মাবলীঃ

১। নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত গ্রেড-এ প্রদর্শিত অভিজ্ঞতা অনুযায়ী প্রার্থীদের অস্থায়ী ভিত্তিতে ০৬ (ছয়) মাস হতে সর্বোচ্চ ০১ (এক) বৎসরের জন্য অর্থাৎ পর্যবেক্ষন সময়সীমায় এককালীন বেতনে নিয়োগ দেয়া হবে। উক্ত সময়ে পেশাগত মান যাচাই সাপেক্ষে উল্লেখিত বেতন স্কেল ও বাড়ি ভাড়া প্রতিষ্ঠানের নিয়মানুযায়ী প্রদান করা হবে। তৎপরবর্তীতে প্রতিষ্ঠানের নিয়মানুযায়ী চিকিৎসা, যাতায়াত, যোগ্যতা, শিফট, উৎসাহ, ইংরেজী ভার্সন ভাতা, প্রভিডেন্ট ফান্ড ও মাছচাইটি এবং সীমিত আবাসন ও যাতায়াত সুবিধা প্রদান করা হবে। উল্লেখ্য, বিশেষ পারদর্শী প্রার্থীদের অভিজ্ঞতা বিবেচনায় এক বা একাধিক ইনক্রিমেন্ট প্রদান করা যেতে পারে। নির্বাচিত প্রার্থীদের দুই টি এ শিক্ষকতার মানসিকতা থাকতে হবে।

২। আগ্রহী প্রার্থীদের আবেদনপত্রের সাথে পূর্নাঙ্গ জীবন বৃত্তান্তের কপি, জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, ওয়ার্ড কমিশনার/ইউনিয়ন/পৌরসভা চেয়ারম্যান কর্তৃক নাগরিকত্ব সনদের ফটোকপি, ৩ কপি পাসপোর্ট সাইজের সদ্য তোলা রঙ্গিন ছবি, সকল শিক্ষাগত যোগ্যতা সনদ ও মার্কশীটের সত্যায়িত ফটোকপি আগামী ২৭/০৯/২০২৩ তারিখের মধ্যে সরাসরি/ডাকযোগে/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়াটার্স-২, প্লট-৫৬/এ, ব্লক-সি, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, ঢাকা-১২২৯ এ পৌঁছাতে হবে এবং পরবর্তীতে ই-মেইল যোগে (bpsc@bgc-bd.com) প্রেরণ করতে অনুরোধ করা যাচ্ছে।

৩। আবেদনপত্র ও প্রয়োজনীয় কাগজপত্রের সাথে বসুন্ধরা পাবলিক স্কুল এন্ড কলেজ এর অনুকূলে ৫০০/-টাকা (অফেরতযোগ্য) ব্যাংক ড্রাফ্ট (মূল কপি) আকারে প্রেরণ কনতে হবে।

See also  স্কয়ার ফার্মাসিউটিক্যালসে 'এক্সিকিউটিভ' পদে চাকরি

৪। আবেদনপত্রে মোবাইল নম্বর এবং খামের উপর স্কুল, পদের নাম এবং মোবাইল নং অবশ্যই উল্লেখ থাকতে হবে। প্রার্থীদেরকে মোবাইল নম্বর ও ই-মেইল এর মাধ্যমে। লিখিত ও ভাইভা পরীক্ষার তারিখ এবং স্থান জানানো হবে।

৫। প্রার্থীকে সাক্ষাৎকারে অংশগ্রহনের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না। কোন কারণ দর্শানো ব্যতিরেকে কর্তৃপক্ষ আবেদনপত্র কিংবা নিয়োগ কার্যক্রম আংশিকভাবে বা সম্পূর্ণরুপে বাতিল করার অধিকার সংরক্ষণ করেন। উল্লেখ্য, ইতিপূর্বে ২২ আগষ্ট ২০২৩ তারিখে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তির পরবর্তী ধাপ হিসেবে অত্র নিয়োগ বিজ্ঞপ্তির ২য় পর্ব প্রকাশিত হলো।

৬। নিয়োগ সংক্রান্ত বিষয়ে যে কোন জিজ্ঞাসায় যোগাযোগ করুন: টেলিফোন: +৮৮-০২-৫৫০৩৬৪৮৩-৪ ই-মেইল: bpsc@bgc-bd.com

জনবল নিয়োগ দেবে বসুন্ধরা গ্রুপ

জনবল নিয়োগ দেবে বসুন্ধরা গ্রুপ

আরও দেখুনঃ

Leave A Reply

Your email address will not be published.