খাদ্য মন্ত্রণালয়ের দুই পদের লিখিত পরীক্ষার সূচি

notices - খাদ্য মন্ত্রণালয়

0 11

খাদ্য মন্ত্রণালয় লিখিত পরীক্ষার তারিখ ২০২২ : খাদ্য মন্ত্রণালয়ের দুটি পদে লিখিত পরীক্ষার তারিখ প্রকাশ করা হয়েছে। পদগুলি হল ডাটাবেস ম্যানেজার এবং নেটওয়ার্ক । লিখিত পরীক্ষার জন্য নতুন করে প্রবেশপত্র দেওয়া হবে না। অনলাইনে প্রাপ্ত প্রবেশপত্র নিয়ে লিখিত পরীক্ষায় উপস্থিত হতে হবে।

খাদ্য মন্ত্রণালয় লিখিত পরীক্ষার তারিখ ২০২২

সরকারি কর্ম কমিশনের (পিএসসি)  বিজ্ঞপ্তি অনুসারে, ডেটাবেস ম্যানেজার পদের জন্য লিখিত পরীক্ষা ২৯ নভেম্বর এবং নেটওয়ার্ক/ওয়েবসাইট ম্যানেজার পদের জন্য লিখিত পরীক্ষা ৩০ নভেম্বর অনুষ্ঠিত হবে।

পরিক্ষার স্থান

রাজধানীর আগারগাঁওয়ে পিএসসির প্রধান কার্যালয়ে খাদ্য মন্ত্রণালয় এর দুই পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। ডাটাবেস ম্যানেজার পদের জন্য ১৯৯ জন প্রার্থী এবং নেটওয়ার্ক/ওয়েবসাইট ম্যানেজার পদের জন্য ২৪৪ জন প্রার্থী।

কোনো প্রার্থীর প্রবেশপত্র হারিয়ে গেলে বা নষ্ট হয়ে গেলে কমিশনের ওয়েবসাইট বা টেলিটকের ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করা যাবে।

খাদ্য মন্ত্রণালয় নোটিশ

খাদ্য মন্ত্রণালয় লিখিত পরীক্ষা শুরুর অন্তত ১৫ মিনিট আগে কেন্দ্রে আসতে হবে। খাদ্য মন্ত্রণালয় লিখিত পরীক্ষা শুরুর ১৫ মিনিট পর কোনো পরীক্ষার্থীকে পরীক্ষার হলে প্রবেশ করতে দেওয়া হবে না।

ডাটাবেস ম্যানেজার পদের লিখিত পরীক্ষার সময়সূচী এই ওয়েব লিংকে দেখা যাবে এবং নেটওয়ার্ক/ওয়েবসাইট ম্যানেজার পদের লিখিত পরীক্ষার সময়সূচী এই ওয়েব লিংকে দেখা যাবে

 

Source http://www.bpsc.gov.bd/

Leave A Reply

Your email address will not be published.

x

সেরা জবস

UA-205849301-1