পুলিশে সার্জেন্ট পদে চাকরি, আবেদন অনলাইনে

Police Sergeant Job Circular 2022

1 733

পুলিশ সার্জেন্ট পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : (Police Sergeant Job Circular 2022) বাংলাদেশ পুলিশের সার্জেন্ট পদে প্রকৃত শূন্যপদের বিপরীতে বাংলাদেশ পুলিশে সার্জেন্ট নিয়োগের লক্ষ্যে উপযুক্ত আগ্রহী পুরুষ ও নারী প্রার্থীদের অনলাইনে আবেদনের আহ্বান জানিয়ে পুলিশ সার্জেন্ট পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে ।

পুলিশ সার্জেন্ট পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সার্জেন্ট পদে নিয়োগ এর ক্ষেত্রে কোনো প্রকার আর্থিক লেনদেনে জড়িত হলে গ্রেফতার ও নিয়োগ বাতিল করা হবে । বাংলাদেশ পুলিশের সার্জেন্ট পদে অনলাইনে আবেদনের সময়সীমা ২৫ নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ ১০.০০ ঘটিকা থেকে ২২ ডিসেম্বর । আগ্রহ ও যোগ্যতা থাকলে শেষসময়ের জন্য অপেক্ষা না করে আজই পুলিশ সার্জেন্ট পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ আবেদনের প্রস্তুতি নিন ।

Police Sergeant Job Circular 2022

সার্জেন্ট পদে  চাকরির বিজ্ঞপ্তির সংক্ষিপ্ত তথ্য

প্রতিষ্ঠানের নাম বাংলাদেশ পুলিশ
চাকরির ধরন Government Jobs
পদের নাম সার্জেন্ট
শিক্ষা যোগ্যতা ন্যূনতম স্নাতক ডিগ্রি প্রাপ্ত
বেতন-স্কেল জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী ১০ম গ্রেড
প্রতিষ্ঠানের ওয়েব https://www.police.gov.bd/
আবেদন প্রক্রিয়া police.teletalk.com.bd
আবেদনের সময়সীমা ২২ ডিসেম্বর তারিখ ২০২২

বাংলাদেশ পুলিশের সার্জেন্ট পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ পুলিশের সার্জেন্ট পদে চাকরি

বাংলাদেশ পুলিশের সার্জেন্ট পদে চাকরির আবেদন প্রক্রিয়া কঠিন হতে পারে, তবে নির্দেশাবলী সাবধানে অনুসরণ করা গুরুত্বপূর্ণ। তাই আপনার আবেদন সঠিকভাবে ফরর্ম্যাট করা গুরুত্বপূর্ণ।

পুলিশ সার্জেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -এর আবেদন যোগ্যতা, বেতন স্কেল এবং আবেদন প্রক্রিয়া বিষয়ক তথ্য রয়েছে, যা আপনার জন্য আবেদন পদ্ধতি সহজ হবে। বাংলাদেশ পুলিশের সার্জেন্ট পদে আবেদনের জন্য প্রযোজ্য শর্তাবলিসহ বাংলাদেশ পুলিশের সার্জেন্ট পদে প্রার্থীর বয়স, যোগ্যতা ও অভিজ্ঞতা অন্যান্য তথ্যাদি নিম্নে উল্লেখ করা হলো-

বাংলাদেশ পুলিশ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি 2022

প্রার্থীর বয়স: পুলিশের সার্জেন্ট পদে প্রার্থীর বয়স ২২ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দে ১৯ হতে ২৭ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা বা শহিদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর। উল্লেখ্য যে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের সার্কুলার নং-০৫.০০.০০০০.১৭০.১১.০১৭.২০-১৪৯ তারিখ-২২.০৯.২২ এর নির্দেশনা অনুযায়ী ২৫ মার্চ ২০২০ খ্রিস্টাব্দ যাদের বয়স ২৭ বছর (বীর মুক্তিযোদ্ধা বা শহিদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর) অতিক্রান্ত হয়নি তারাও আবেদনের যোগ্য বলে বিবেচিত হবে।

পুলিশের সার্জেন্ট পদে শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

  • শিক্ষাগত যোগ্যতা: অনুমোদিত বিশ্ববিদ্যালয় হতে ন্যূনতম স্নাতক ডিগ্রি প্রাপ্ত।
  • অভিজ্ঞতা/দক্ষতা: মোটর সাইকেল চালনায় দক্ষ হতে হবে। কম্পিউটারে দক্ষতা সম্পন্ন হতে হবে।
  • জাতীয়তা: প্রার্থীকে অবশ্যই জন্মসূত্রে বাংলাদেশের নাগরিক হতে হবে।
  • বৈবাহিক অবস্থা: প্রার্থীকে অবশ্যই অবিবাহিত হতে হবে (তালাকপ্রাপ্ত/তালাকপ্রাপ্তা গ্রহণযোগ্য নয়) এবং শিক্ষানবিশকাল শেষ না হওয়া পর্যন্ত অবশ্যই অবিবাহিত থাকতে হবে।

পুলিশের সার্জেন্ট পদে শারীরিক যোগ্যতা

পুলিশ সার্জেন্ট নিয়োগ ২০২২

অনলাইন আবেদন পদ্ধতি

বাংলাদেশ পুলিশের সার্জেন্ট পদে  অনলাইনে আবেদনের নিয়ম : http://police.teletalk.com.bd লিংকে প্রবেশ করে শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণসহ শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষা বা Physical Endurance Test (PET)-এর জন্য আবেদন ফরম পূরণ করতে হবে। উক্ত লিংকে আবেদন ফরম সঠিকভাবে পূরণের লক্ষ্যে সহায়ক ভিডিও টিউটোরিয়াল এবং ফরম পূরণের নির্দেশিকা দেয়া থাকবে। এ ছাড়া উক্ত লিংকের Help অপশন ব্যবহার করে ফরম পূরণের প্রয়োজনীয় সহায়তা নেয়া যাবে ।

অনলাইনে আবেদন ফরমের সকল অংশ পূরণ করে সাবমিট করা হলেও পরীক্ষা ফি জমা না দেয়া পর্যন্ত অনলাইন আবেদন কোনো অবস্থাতেই গৃহীত হবে না।

পুলিশ সার্জেন্ট নিয়োগ ২০২২

পুলিশ সার্জেন্ট পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ - sherajobs.com

আবেদনের সময়সীমা: ২৫ নভেম্বর ২০২২ খ্রিষ্টাব্দ ১০:০০ ঘটিকা হতে ২২ ডিসেম্বর ২০২২ খ্রিষ্টাব্দ ২৩.৫৯ ঘটিকা পর্যন্ত বহাল থাকবে ।

চাকরির খবর থেকেস্থাপত্য অধিদপ্তরে ৮ পদে ৪২ জনের চাকরির সুযোগ

Leave A Reply

Your email address will not be published.

x

সেরা জবস

UA-205849301-1