The news is by your side.

মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউটে চাকরির সুযোগ

Srdi Job Circular 2023 - মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট-গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

0

মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : Srdi Job Circular 2023 মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট-এর রাজস্ব খাতভুক্ত নিম্নবর্ণিত শূন্য পদ সরাসরি নিয়োগের মাধ্যমে পূরণের জন্য নিম্নস্বাক্ষরকারী কর্তৃক বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে অনলাইনে টেলিটকের ওয়েবসাইটে পূরণকৃত আবেদনপত্রের আহ্বান জানিয়ে মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কৃষি মন্ত্রণালয় মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট ।

মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট নিয়োগ সার্কুলারটিতে বিভিন্ন পেশার পদ অন্তর্ভুক্ত করা হয়েছে, তালিকাভুক্ত যে কোনো পদের জন্য আবেদন করতে আগ্রহী ব্যক্তিদের যত তাড়াতাড়ি সম্ভব আবেদন করতে উৎসাহিত করা হচ্ছে। মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর আবেদনের সময়সীমা দ্রুত এগিয়ে আসছে এবং আবেদনপত্র শুধুমাত্র শেষ তারিখ পর্যন্ত গ্রহণ করা হবে। যারা পদের জন্য নির্বাচিত হবেন তাদের ইন্টারভিউয়ের জন্য আমন্ত্রন ও যোগাযোগ করা হবে। মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এবং আবেদন প্রক্রিয়া সম্পর্কে আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে উল্লেখ্য তথ্যগুলো মনযোগ দিয়ে পড়ুন ।

Srdi Job Circular 2023

বর্তমান অর্থনীতিতে চাকরি পাওয়া কঠিন, কিন্তু যারা চাকরির খোঁজে থাকেন তাদের জন্য এখনও অনেক সরকারি চাকরির সুযোগ রয়েছে। সেরা জবস এমন একটি ওয়েবসাইট যেখানে সবসময় সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি পাওয়া যায়। সরকার দেশের বৃহত্তম নিয়োগকর্তা, এবং সর্বদা বাংলাদেশ সরকার Government Job Circular প্রকাশ করে। সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে প্রতিদিন ভিজিট করুন সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা www.sherajobs.com ওয়েবসাইট।

নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ – মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট

মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট চাকরির আবেদন প্রক্রিয়া দীর্ঘ এবং কঠিন হতে পারে, তবে মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি 2023 -এর নির্দেশাবলী সাবধানে অনুসরণ করা গুরুত্বপূর্ণ। তাই আপনার আবেদন সঠিকভাবে ফর্ম্যাট করা গুরুত্বপূর্ণ। সঠিক নিয়মে আবেদন করতে যে বিষয়গুলোতে মনযোগ দেয়া প্রয়োজন তা হলো:

  • আপনি যে পদের জন্য আবেদন করছেন তা নিয়ে গবেষণা করা।
  • চাকরির পোস্টিং মনোযোগ সহকারে পড়া ।
  • আপনি আবেদন যোগ্যতা পূরণ করছেন তা নিশ্চিত হওয়া।
  • কিভাবে আবেদন করতে হবে তার নির্দেশাবলী অনুসরণ করা।
  • সমস্ত প্রয়োজনীয় নথি অন্তর্ভুক্ত করা।
  • আপনার আবেদন জমা দেওয়ার আগে প্রুফরিড করা ।
See also  বাংলা একাডেমিতে একাধিক পদে চাকরির সুযোগ

মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কিত তথ্য

প্রতিষ্ঠানের নাম মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট নিয়োগ
চাকরির ধরন সরকারি চাকরি
পদ সংখ্যা অসংখ্য
আবেদন যোগ্যতা পদভেদে ভিন্ন
বয়সসীমা বিজ্ঞপ্তি দেখুন
আবেদন পদ্ধতি http://srdi.teletalk.com.bd
ওয়েবসাইট www.srdi.gov.bd
আবেদনের সময়সীমা ১৮ জানুয়ারি ২০২৩ বিকাল ০৫:০০ ঘটিকা
সূত্র বাংলাদেশ প্রতিদিন

Job Circular 2023জাতীয় জনসংখ্যা গবেষণা ও প্রশিক্ষণ ইনস্টিটিউটে ৫৪ জনের চাকরি

আপনার সরকারি চাকরি বিবেচনা করার অনেক কারণ রয়েছে। সরকারি চাকরির সুবিধাগুলি দুর্দান্ত, কাজের পরিবেশ সুন্দর এবং কাজের নিরাপত্তা অতুলনীয়। আপনি যদি একটি স্থিতিশীল কর্মজীবন খুঁজছেন, তাহলে এই সরকারি চাকরির বিজ্ঞপ্তির কোন বিকল্প নাই।

Job Circular 2023আর্মি মেডিকেল কলেজ বগুড়া নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

কৃষি মন্ত্রণালয় নিয়োগ ২০২৩ সার্কুলার

পদের নাম : ক্যাশিয়ার
পদের সংখ্যা : ০৭ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : কোন স্বীকৃত বোর্ড হতে বাণিজ্য বিভাগে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট/ সমমানের পরীক্ষায় পাস। হিসাব ও ক্যাশ পরিচালনার কাজে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।
বয়সসীমা: ৩০ বছর ।
বেতন : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ৯৩০০-২২৪৯০/- (গ্রেড-১৬)

পদের নাম : অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদের সংখ্যা : ২১ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : স্বীকৃত বোর্ড হতে অন্যূন দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট/সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। কম্পিউটার ব্যবহারে দক্ষতা। কম্পিউটার মুদ্রাক্ষরের গতি প্রতি মিনিটে বাংলায় ২০ শব্দ এবং ইংরেজিতে ২০ শব্দ হতে হবে।
বয়সসীমা: ৩০ বছর ।
বেতন : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ৯৩০০-২২৪৯০/- (গ্রেড-১৬)

পদের নাম : স্টোর কিপার 
পদের সংখ্যা : ০৭ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : কোন স্বীকৃত বোর্ড হতে উচ্চ সার্টিফিকেট/সমমানের শিক্ষাগত যোগ্যতা। স্টোর পরিচালনার কাজে ২ বৎসরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বয়সসীমা: ৩০ বছর ।
বেতন : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ৯৩০০-২২৪৯০/- (গ্রেড-১৬)

পদের নাম : ট্রেসার
পদের সংখ্যা : ১৪ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : কোন স্বীকৃত বোর্ড হতে বিজ্ঞান বিভাগে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট/সমমানের পরীক্ষা পাস অথবা বিজ্ঞান বিভাগে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষা এবং কোন অনুমোদিত কারিগরি প্রতিষ্ঠান হতে ন্যূনপক্ষে ৬ মাসের ট্রেড কোর্স পরীক্ষায় উত্তীর্ণ।
বয়সসীমা: ৩০ বছর ।
বেতন : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ৯০০০-২১৮০০/- (গ্রেড-১৭)

See also  ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডে 'সিকিউরিটি গার্ড চাকরি'

পদের নাম : অ্যামোনিয়া প্রিন্টার
পদের সংখ্যা : ০৫ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : কোন স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট পরীক্ষায় পাসসহ অ্যামোনিয়া প্রিন্টিং মেশিন চালনার বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
বয়সসীমা: ৩০ বছর ।
বেতন : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ৯০০০-২১৮০০/- (গ্রেড-১৭)

যে সকল জেলার অধিবাসীগণ আবেদন করতে পারবেন না : কিশোরগঞ্জ, শরীয়তপুর, জামালপুর, ফেনী, লক্ষ্মীপুর, নোয়াখালী, রাংগামাটি, রাজশাহী, লালমনিরহাট, মাগুরা, নড়াইল, চুয়াডাংগা, মেহেরপুর, বরিশাল, বরগুনা জেলার প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নেই। তবে এতিম ও শারীরিক প্রতিবন্ধী কোটায় সকল জেলার প্ৰাৰ্থীগণ পারবেন।

Job Circular 2023নিউক্লিয়ার পাওয়ার প্ল্যান্ট কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পদের নাম : ফিল্ডম্যান
পদের সংখ্যা : ০৪ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট/সমমানের পরীক্ষা পাস এবং কায়িক পরিশ্রম করার জন্য অবশ্যই শারীরিক যোগ্যতা থাকতে হবে।
বয়সসীমা: ৩০ বছর ।
বেতন : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ৮২৫০-২০০১০/- (গ্রেড-২০)

অফিস সহায়ক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পদের নাম : অফিস সহায়ক 
পদের সংখ্যা : ৫৮ জন
আবেদন যোগ্যতা : ৮ম শ্রেণি পাস।
বয়সসীমা: ৩০ বছর ।
বেতন : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ৮২৫০-২০০১০/- (গ্রেড-২০)

সিকিউরিটি গার্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পদের নাম : নিরাপত্তা প্রহরী 
পদের সংখ্যা : ০৭ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : ৮ম শ্রেণি পাস। শারীরিক যোগ্যতা সম্পন্ন অবসর প্রাপ্ত সামরিক/পুলিশ এবং আনসার বাহিনীর সদস্যগণকে অগ্রাধিকার দেয়া হবে ।
বয়সসীমা: ৩০ বছর ।
বেতন : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ৮২৫০-২০০১০/- (গ্রেড-২০)

পদের নাম : পরিচ্ছন্নতা কর্মী 
পদের সংখ্যা : ০২ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : ৮ম শ্রেণি পাস। সংশ্লিষ্ট কাজে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
বয়সসীমা: ৩০ বছর ।
বেতন : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ৮২৫০-২০০১০/- (গ্রেড-২০)

যে সকল জেলার অধিবাসীগণ আবেদন করতে পারবেন না : জামালপুর, বগুড়া, মাগুরা জেলার প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নেই। তবে এতিম ও শারীরিক প্রতিবন্ধী কোটায় সকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন।

See also  দেশবন্ধু গ্রুপে একাধিক পদে চাকরি

Job Circular 2023বাংলাদেশ পরিকল্পনা কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

BD Job Circular 2023 Today

বয়সসীমা: ০১/১২/২০২২ খ্রি. তারিখে সাধারণ প্রার্থী, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী এবং মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যাদের পুত্র-কন্যার ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩০ বছর। জনপ্রশাসন মন্ত্রনালয়ের স্মারক নং-০৫.০০.০০০০.১৭০.১১.০১৭.২০-১৪৯, অনুযায়ী প্রার্থীর বয়স ২৫/০৩/২০২০ তারিখে সর্বোচ্চ ৩০ বৎসর থাকলে উক্ত প্রার্থী আবেদন করার যোগ্য হবেন। তবে, মুক্তিযোদ্ধা/শহিদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

Govt Job Circular 2023 – Sherajobs.com

আবেদন পদ্ধতি : মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তি http://srdi.teletalk.com.bd এই ওয়েবসাইটে আবেদনপত্র পূরণ করতে পারবেন।মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট এর ওয়েবসাইট www.srdi.gov.bd এ বিজ্ঞপ্তিসহ এতদসংক্রান্ত সকল তথ্য দেখা যাবে। টেলিটকের জব পোর্টাল ওয়েবসাইটে সরাসরি প্রবেশ করেও বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে।

আবেদনের সময়সীমা : শুরুর তারিখ ও সময় ২৬ ডিসেম্বর ২০২২ সকাল-১০:০০ ঘটিকা। শেষ তারিখ ও সময় ১৮ জানুয়ারি ২০২৩ বিকাল ০৫:০০ ঘটিকা। উক্ত সময়সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ online-এ আবেদনপত্র submit-এর সময় থেকে পরবর্তী ৭২ (বাহাত্তর) ঘন্টার মধ্যে SMS-এ পরীক্ষার ফি জমা দিতে পারবেন।

মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট নিয়োগ 2023

আবেদন ফি: যে কোন Teletalk pre-paid mobile নম্বরের মাধ্যমে ০২ টি SMS করে আবেদন ফি বাবদ ১ হতে ৫ পর্যন্ত ক্রমিক নম্বরের জন্য আবেদন ফি বাবদ ২০০/- টাকা ও Teletalk এর সার্ভিস চার্জ বাবদ ২৩ টাকাসহ (অফেরতযোগ্য) মোট ২২৩/- টাকা এবং ৬ হতে ৯ পর্যন্ত ক্রমিক নম্বরের জন্য আবেদন বাবদ ১০০/- টাকা ও Teletalk এর সার্ভিস চার্জ বাবদ ১২ টাকাসহ (অফেরতযোগ্য) মোট ১১২ টাকা Teletalk pre-paid mobile নম্বরের মাধ্যমে অনধিক ৭২ ঘন্টার মধ্যে জমা দিবেন। এখানে বিশেষভাবে উল্লেখ্য যে, “online-এ আবেদনপত্রের সকল অংশ পূরণ করে submit করা হলেও পরীক্ষার ফি জমা না দেয়া পর্যন্ত online আবেদনপত্র কোন অবস্থাতেই গৃহীত হবে না”।

srdi.teletalk.com.bd admit card

প্রবেশপত্র : মৃত্তিকা সম্পদ উন্নয়ন ইনস্টিটিউট নিয়োগ পরিক্ষার প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি http://srdi.teletalk.com.bd ওয়েবসাইটে এবং প্রার্থীর মোবাইল ফোনে SMS এর মাধ্যমে (শুধুমাত্র যোগ্য প্রার্থীদেরকে) যথাসময়ে জানানো হবে। নিয়োগ পরীক্ষার তারিখ, সময় ও অন্যান্য তথ্য www.srdi.gov.bd ওয়েবসাইট হতে জানা যাবে। অনলাইনে আবেদন করতে কোন সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ অথবা alljobs.query@teletalk.com.bd-তে যোগাযোগ করা যাবে।

Job Circular 2023৬৮,৩৯০ জন শিক্ষক নিয়োগের চতুর্থ গণবিজ্ঞপ্তি প্রকাশ,

Source ebdpratidin
Leave A Reply

Your email address will not be published.