সিকিউরিটি প্রিন্টিং করপোরেশনের ৩ পদের পরীক্ষার সময়সূচি প্রকাশ

notices - দি সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন (বাংলাদেশ) লিঃ

0 536

দি সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন রেজাল্ট : দ্য সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন (বাংলাদেশ) লিমিটেড ১৬ থেকে ২০তম গ্রেডের তিন ক্যাটাগরির পদে লিখিত পরীক্ষার সময়সূচি ও কেন্দ্রের নাম প্রকাশ করেছে। বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

সরকারি চাকরির খবর ২০২২ থেকে :প্রকল্প পরিচালকের কার্যালয়ে নিয়োগ ২০২২ | Government Job Circular 2022

দি সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন রেজাল্ট

দি সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন রেজাল্ট বিষয়ক বিজ্ঞপ্তিতে বলা হয়, ডেটা এন্ট্রি কন্ট্রোল অপারেটর পদের স্ট্যান্ডার্ড অ্যাপটিচিউড টেস্ট ২১ জানুয়ারি এবং জুনিয়র টেকনিশিয়ান (অরিজিনেশন) ও জুনিয়র টেকনিশিয়ান (অফসেট প্লেট মেকিং) পদের লিখিত পরীক্ষা ২২ জানুয়ারি অনুষ্ঠিত হবে। ডেটা এন্ট্রি কন্ট্রোল অপারেটর পদের স্ট্যান্ডার্ড অ্যাপটিচিউড টেস্ট ২১ জানুয়ারি সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত, জুনিয়র টেকনিশিয়ান (অরিজিনেশন) পদের লিখিত পরীক্ষা ২২ জানুয়ারি সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত এবং জুনিয়র টেকনিশিয়ান (অফসেট প্লেট মেকিং) পদের লিখিত পরীক্ষা ২২ জানুয়ারি বেলা দুইটা থেকে তিনটা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

সরকারি চাকরির খবর ২০২২ থেকে :রাজবাড়ি পৌরসভা কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Rajbari Municipality Job Circular 2022

এই ০৩ পদের পরীক্ষাই রাজধানীর লালমাটিয়া উচ্চবালিকা বিদ্যালয়, ৯/১৫, ব্লক–ডি, লালমাটিয়া, ঢাকা–১২০৭ কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

দি সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন রেজাল্ট ২০২২

দি সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন রেজাল্ট সংক্রান্ত্র বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, প্রার্থীদের ১০ জানুয়ারি থেকে পরীক্ষা শুরুর আগপর্যন্ত বাংলাদেশ ব্যাংকের নিয়োগসংক্রান্ত ওয়েবসাইট থেকে প্রবেশপত্র সংগ্রহ করতে হবে। ডেটা এন্ট্রি কন্ট্রোল অপারেটর পদের বিভাগীয় ম্যানুয়াল পদ্ধতিতে আবেদনকারী প্রার্থীর প্রবেশপত্র এসপিসিবিএলের প্রশাসন বিভাগে ১০ জানুয়ারি থেকে সংগ্রহ করা যাবে। জুনিয়র টেকনিশিয়ান (অরিজিনেশন) পদে ২০১৬ সালের ম্যানুয়াল পদ্ধতিতে আবেদনকারী প্রার্থীদের প্রবেশপত্র তাঁদের স্থায়ী ঠিকানায় পাঠানো হবে। প্রবেশপত্র না পেলে সংশ্লিষ্ট পরীক্ষার আগে তিন কর্মদিবসের মধ্যে হিউম্যান রিসোর্সেস ডিপার্টমেন্ট–১, রিক্রুটমেন্ট অ্যান্ড আউটসোর্সিং উইং, বাংলাদেশ ব্যাংক, প্রধান কার্যালয় (প্রধান ভবনের ষষ্ঠ তলা) থেকে সংগ্রহ করা যাবে। প্রবেশপত্র ছাড়া কোনো প্রার্থীকে পরীক্ষার কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হবে না।

সরকারি চাকরির খবর ২০২২ থেকে :চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-১ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | সরকারি ড্রাইভার নিয়োগ ২০২২

দি সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন বিজ্ঞপ্তিতে জানানো হয়, পরীক্ষাকেন্দ্রে কোনো কাগজ, বই, মুঠোফোন, ক্যালকুলেটর, স্মার্টওয়াচ, ইলেকট্রনিক ডিভাইস, ক্রেডিট ও ডেবিট কার্ড, গয়না, ব্রেসলেট, মানিব্যাগ/ ওয়ালেট ও ব্যাগ আনা সম্পূর্ণ নিষিদ্ধ।

spcbl.org.bd Exam Result

প্রয়োজনীয় চেকিং কার্যক্রম সম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে এক ঘণ্টা আগে প্রার্থীদের পরীক্ষাকেন্দ্রে উপস্থিত হতে হবে। পরীক্ষা শুরুর পর কোনো অবস্থাতেই কোনো প্রার্থীকে কেন্দ্রে প্রবেশ করতে দেওয়া হবে না।

সরকারি চাকরির খবর ২০২২ থেকে :এস.এস.সি পাসে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের কার্যালয়ে চাকরি

দি সিকিউরিটি প্রিন্টিং করপোরেশন পরীক্ষা চলাকালে প্রার্থীরা কানের ওপর কোনো আবরণ রাখতে পারবেন না, দুই কান দৃশ্যমান রাখতে হবে। প্রার্থীদের কোভিড–১৯–সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মাস্ক পরা ছাড়া কোনো প্রার্থী পরীক্ষাকেন্দ্রে প্রবেশ করতে পারবেন না।

সর্বশেষ চাকরির খবর ২০২২

সরকারি চাকরির খবর ২০২২ থেকে : সড়ক পরিবহন কর্পোরেশনে চাকরি, পদসংখ্যা ২০০টি
Source প্রথম আলো
Comments
Loading...
x
DMCA.com Protection Status সেরাজবস ডট কম