University of Asia Pacific – UAP Job | ইউনিভার্সিটি অফ এশিয়া প্যাসিফিক নিয়োগ

0 63

University of Asia Pacific Job : ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক ১৯৯৬ সালের ২৫ ফেব্রুয়ারি বেসরকারি বিশ্ববিদ্যালয় আইন ১৯৯২-এর অধীনে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় হিসেবে প্রতিষ্ঠিত হয়। (তথ্যসূত্রঃ উইকিপিডিয়া)

ইউনিভার্সিটি অফ এশিয়া প্যাসিফিক (UAP) এ নিম্নোক্ত পদের জন্য আবেদনপত্র আহ্বান করা হয়েছে। আগ্রহীদর ১ ডিসেম্বর ২০২১ তারিখের আগে আবেদন করতে হবে।

University of Asia Pacific – UAP Job

পদের নামঃ কোষাধ্যক্ষ

একটি স্নাতকোত্তর ডিগ্রী বা তার উপরে একটি ডিগ্রী এবং কমপক্ষে 15 (পনের) বছরের অধ্যাপক শিক্ষা, প্রশাসন বা আর্থিক ব্যবস্থাপনার অভিজ্ঞতা।

কোষাধ্যক্ষ হিসাবে, আপনি সামগ্রিকভাবে বিশ্ববিদ্যালয়ের তহবিল তত্ত্বাবধান করবেন এবং রাজস্ব এবং ব্যয়ের হিসাবের রেকর্ড সংরক্ষণ নিশ্চিত করবেন এবং বার্ষিক বাজেট প্রস্তুতি, আর্থিক ব্যবস্থাপনা, শৃঙ্খলা এবং অ্যাকাউন্টিংয়ের জন্য দায়িত্বে থাকবেন।

আপনি নেতৃত্ব প্রদান করবেন এবং প্রাসঙ্গিক পরিকল্পনা, রাজস্ব এবং ব্যয় বিশ্লেষণ, বেতন-ভাতা এবং বিনিয়োগ এবং ঝুঁকি ব্যবস্থাপনা, অ্যাকাউন্টিং, ট্যাক্স, নিরীক্ষা, সম্মতি বাধ্যবাধকতা এবং অন্যান্য প্রাসঙ্গিক ক্রিয়াকলাপ সহ অর্থ ও অ্যাকাউন্টের সমস্ত দিক তত্ত্বাবধান করবেন।

ইউনিভার্সিটি অফ এশিয়া প্যাসিফিক নিয়োগ

এছাড়াও আপনি অর্থ, অ্যাকাউন্টিং এবং অবকাঠামো উন্নয়ন সংক্রান্ত সমস্ত বিষয়ে চেয়ারম্যান, বোর্ড অফ ট্রাস্টি এবং ভাইস চ্যান্সেলরকে পরামর্শ দেবেন।

যেভাবে আবেদন
নিম্নলিখিত লিঙ্কে পাওয়া যাবে: www.uap-bd.edu/vacancy.php ২ কপি পাসপোর্ট-সাইজের ছবি, প্রাসঙ্গিক সার্টিফিকেটের কপি এবং মার্কশিট/ট্রান্সক্রিপ্ট, এনআইডি/জন্ম সনদ এবং অভিজ্ঞতার শংসাপত্র সহ অন্যান্য প্রাসঙ্গিক নথিগুলি ইউনিভার্সিটি অফ এশিয়া প্যাসিফিকের চেয়ারম্যান, বোর্ড অফ ট্রাস্টিজের অফিসে পৌঁছাতে হবে। অথবা [email protected] বা এই-মেইলের মাধ্যমেও আবেদন করতে পারবেন।

Comments
Loading...
x
DMCA.com Protection Status সেরাজবস ডট কম