জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটে একাধিক পদে চাকরি

NIMC Job Circular 2022 nimc.teletalk.com.bd

1 109

জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২  : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট ১২৫/এ, দারুস সালাম, ঢাকা-১২১৬ । তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়াধীন জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের রাজস্ব খাতের নিম্নবর্ণিত ১০ টি শূন্যপদ পূরণ করার লক্ষ্যে প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট হতে আবেদনপত্র আহ্বান জানিয়ে জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে ।

জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট এর প্রকাশিত পদে আবেদন করার আগে – সংক্রান্ত এই ভালোভাবে পড়ুন । এরপর  সংশ্লিষ্ট পদে আবেদনের যেসকল যোগ্যতা চেয়েছে তা আপনার একাডেমিক যোগ্যতার সাথে মিল আছে কিনা যাচাই করে জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -এর  নির্দেশনা অনুসরন করে আবেদনের প্রস্তুতি নিন।

গণমাধ্যম ইনস্টিটিউট নিয়োগ ২০২২

দেশে উচ্চশিক্ষিতদের মধ্যে বেকারত্বের হার বেড়েই চরছে।  উচ্চশিক্ষা এখন আর কাজ পাওয়ার নিশ্চয়তা দিতে পারছে না। তরুণরা যত বেশি পড়ালেখা করছেন, তাদের তত বেশি বেকার থাকার ঝুঁকি তৈরি হচ্ছে। এর অনেকগুলো কারণ আছে, তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো দক্ষ শ্রমিকের অভাব। সঠিক দক্ষতা ও প্রশিক্ষণ। তবে, উচ্চশিক্ষার পাশাপাশি সঠিক দক্ষতা ও প্রশিক্ষণ প্রাপ্ত হলে আপনি বাংলাদেশে একটি ভালো বেতনের চাকরি পেতে পারেন। এই সেরা জবস পোষ্টে – জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ পদের নাম, পদের সংখ্যাসহ আবেদন পদ্ধতি ও প্রয়োজনীয় নিয়োগ তথ্য বিশ্লেষণ ও পূর্ণাঙ্গ – জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ উপস্থাপন করা হয়েছে ।

NIMC Job Circular 2022

১। পদের নাম : সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর
পদের সংখ্যা : ০১টি
আবেদন যোগ্যতা : কোনাে স্বীকৃত বিশ্ববিদ্যালয় হইতে অন্যন দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএতে স্নাতক বা সমমানের ডিগ্রি। কম্পিউটার ব্যবহারে দক্ষতা; এবং  বাংলা ও ইংরেজি সাঁটলিপি প্রতি মিনিটে গতি যথাক্রমে ৫০ ও ৮০ শব্দ। বাংলা ও ইংরেজি কম্পােজের গতি প্রতি মিনিটে যথাক্রমে ২৫ ও ৩০ শব্দ থাকিতে হইবে।
বেতন-স্কেল : ৮ ১১০০০-২৬৫৯০/-  টাকা

২। পদের নাম : অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদের সংখ্যা : ০২টি
আবেদন যোগ্যতা : কোন স্বীকৃত বাের্ড হইতে অন্যন দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ । কম্পিউটার ব্যবহারে দক্ষতা; এবং বাংলা ও ইংরেজি কম্পােজের গতি প্রতি মিনিটে যথাক্রমে ২০ ও ২০ শব্দ থাকিতে হইবে।
বেতন-স্কেল : ৯৩০০-২২৪৯০/- টাকা

৩। পদের নাম : ক্যাশিয়ার
পদের সংখ্যা : ০১টি
আবেদন যোগ্যতা : মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ । এবং সরকার কর্তৃক নির্ধারিত জামানত দিতে হইবে।
বেতন-স্কেল : ৯৩০০-২২৪৯০/- টাকা

৪। পদের নাম : গাড়িচালক/ ড্রাইভার
পদের সংখ্যা : ০২টি
আবেদন যোগ্যতা : কোন স্বীকৃত বাের্ড হইতে জুনিয়র স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। হালকা গাড়ি চালনার বৈধ হালকা ড্রাইভিং লাইসেন্স; লিখিত ও ড্রাইভিং এর ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ এবং অভিজ্ঞতা সম্পন্ন চালকগণ অগ্রাধিকার পাইবেন।
বেতন-স্কেল : ৯৩০০-২২৪৯০/- টাকা

৫। পদের নাম : অফিস সহায়ক
পদের সংখ্যা : ০৩টি
আবেদন যোগ্যতা : কোনাে স্বীকৃত বাের্ড হইতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ সেইসাথে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে ।
বেতন-স্কেল : ৮ ৯৩০০-২২৪৯০/- টাকা

৬। পদের নাম : নিরাপত্তা প্রহরী
পদের সংখ্যা : ০১টি
আবেদন যোগ্যতা : জুনিয়র স্কুল সার্টিফিকেট পরীক্ষায় উত্তীর্ণ অথবা অষ্টম শ্রেণি পাসসহ সুস্বাস্থ্যের অধিকারী। আনসার বা ভিডিপি টেনিংপ্রাপ্ত প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হইবে।
বেতন-স্কেল : ৮ ৯৩০০-২২৪৯০/- টাকা

যোগ্যতা অনুযায়ী কাঙ্ক্ষিত পদে নিয়োগ পেতে আবেদনের সময়সীমা শেষ হওয়ার আগেই প্রতিযোগীতা মূলক চাকরি যুদ্ধে অংশ নিন । আবেদন পদ্ধতি প্রয়োগ করার পর পরবর্তী নির্দেশাবলী অনুসরণ করার পরামর্শ দেয়া হলো।

সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ - sherajobs.com

জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি 2022

বয়সসীমা: ০১ সেপ্টেম্বর ২০২২ তারিখে প্রার্থীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে ১ ও ২ নং ক্রমিকের বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে। বয়সসীমা ৪০ বৎসর পর্যন্ত শিথিলযােগ্য (বিভাগীয় প্রার্থী” অর্থ এরূপ কর্মচারী যিনি সংশ্লিষ্ট অধিদপ্তর বা পরিদপ্তর বা দপ্তর এর রাজস্ব খাতে সৃষ্ট পদে অন্যন ২ বৎসর স্থায়ী বা অস্থায়ীভাবে চাকুরিরত)। এছাড়া ১ থেকে ৬ ক্রমিকের ক্ষেত্রে প্রতিবন্ধী ও মুক্তিযােদ্ধা কোটার প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযােগ্য। বয়স প্রমাণের ক্ষেত্রে কোনাে প্রকার এফিডেভিট গ্রহণযােগ্য হবে না।

NIMC Job -nimc.teletalk.com.bd

আবেদন ফি: জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন ফি বাবদ যে কোনাে Teletalk pre-paid mobile নম্বরের মাধ্যমে ০২ টি SMS করে পরীক্ষার ফি বাবদ ক্রমিক ১-৪ এ উল্লিখিত পদে আবেদনের ক্ষেত্রে ১১২/-টাকা এবং ক্রমিক ৫-৬ এ উল্লিখিত পদে আবেদনের ক্ষেত্রে ৫৬/-  টাকা অনধিক ৭২ঘণ্টার মধ্যে জমা দিবেন।

jatiyo gono maddhom institute Niyog 2022

আবেদন পদ্ধতি: তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের  জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটের রাজস্ব খাতের নিম্নবর্ণিত ১০ টি শূন্যপদে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক ও আগ্রহীদে এই ওয়েবসাইটে প্রবেশ করে আবেদনপত্র পূরণ করতে হবে।

আবেদনের সময়সীমা :আবেদনপত্র পূরণ ও আবেদন ফি জমাদান শুরুর তারিখ ও সময়: ২৫/০৯/২০২২ তারিখ, সকাল ১০:০০ টা। আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়: ১৬/১০/২০২২  তারিখ, বিকাল ০৩:০০ টা।

জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২,  গণমাধ্যম ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট নিয়োগ ২০২২, গণমাধ্যম ইনস্টিটিউট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, 

সর্বশেষ চাকরির খবর ২০২২কৃষি উন্নয়ন কর্পোরেশনে ‘চিকিৎসক’ পদে চাকরি

দেশে বিনামূল্যে চাকরি খোঁজার অনেক ওয়েবসাইট রয়েছে যা আপনাকে চাকরি খোঁজার কাজটি সহজ করে দেয়। বাংলাদেশে চাকরি খোঁজার ওয়েব সাইটের মধ্য অন্যতম হলো ‘সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা সেরা জবস‘ দেশের সেরা চাকরির খবর সম্পর্কে সর্বশেষ খবর জানতে প্রতিদিন ভিজিট করুন সেরা জবস.কম

Source বাংলাদেশ প্রতিদিন
1 Comment
  1. […] সরকারি চাকরির খবর ২০২২ : জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটে একাধিক প… […]

Leave A Reply

Your email address will not be published.

x

সেরা জবস

UA-205849301-1