The news is by your side.

বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানিতে চাকরি, আবেদন ফি ১,০০০/-

0

বিটিসিএল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : BTCL Job Circular 2023 বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড (বিটিসিএল) এর নিম্নবর্ণিত শূণ্য পদে সরাসরি জনবল নিয়োগের লক্ষ্যে যোগ্যতাসম্পন্ন প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট থেকে অনলাইনে দরখাস্তের আহ্বান জানিয়ে বিটিসিএল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে ।

BTCL Job Circular 2023

আপনি কি বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেডে চাকরি খুঁজছেন? আপনি কি আপনার পরবর্তী কর্মজীবনের পদক্ষেপ খুঁজছেন? উত্তেজনাপূর্ণ বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সর্বশেষ চাকরির সার্কুলার সবেমাত্র প্রকাশিত হয়েছে। সুতরাং, আপনি যদি আপনার কর্মজীবনে পরবর্তী পদক্ষেপ নিতে চান, এবং আপনি যদি বাংলাদেশের স্থায়ী নাগরিক হন।এখনই BTCL Job Circular 2023 এর পদে আবেদন করার সময়!

টেলিকমিউনিকেশন্স কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি 2023

এছাড়াও, আপনি সম্পূর্ণ বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ আরও সুবিধাজনক করে অনলাইনে আবেদন করতে পারেন। সুতরাং, এই আশ্চর্যজনক সুযোগটি হাতছাড়া করবেন না। আজই বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড চাকরির সার্কুলার অন্বেষণ শুরু করুন এবং আপনার জন্য নিখুঁত চাকরি খুঁজুন!

বিটিসিএল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পদের নাম : সহকারী ম্যানেজার (অর্থ/হিসাব/অডিট/রেভিনিউ)
পদের সংখ্যা : ২০ জন
বেতন : কোম্পানির বেতন কাঠামোর গ্রেড-৭ এবং অন্যান্য সুবিধাদি ।

বিটিসিএল চাকরির আবেদন যোগ্যতা

স্বীকৃত কোন বিশ্ববিদ্যালয় থেকে এমকম/এমবিএ (একাউন্টিং/ফাইন্যান্স) বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রী থাকতে হবে। যে সকল প্রার্থী গ্রেডিং সিস্টেমে পাশ করেছেন তাদের জিপিএ/সিজিপিএ ৫.০ (পাঁচ) স্কেলে ন্যূনতম ৩.৫ এবং ৪.০ (চার) স্কেলে ন্যূনতম ২.৫ থাকতে হবে। শিক্ষা জীবনে কোন পর্যায়ে তৃতীয় শ্রেণি/বিভাগ বা সমমান গ্রহণযোগ্য নয়।

See also  মেঘনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Meghna Group Job Circular 2022

কোনো প্রার্থী বিদেশ হতে তার অর্জিত কোনো ডিগ্রিকে সমমানের বলে দাবি করলে সংশ্লিষ্ট ইকুইভ্যালেন্স কমিটি কর্তৃক প্রদত্ত ইকুইভ্যালেন্স সনদের মূল কপি মৌখিক পরীক্ষার সময় সাক্ষাৎকার বোর্ডে অবশ্যই উপস্থাপন করতে হবে। অন্যথায় মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে না।

career.btcl.gov.bd – Govt Job Circular 2023

বয়সসীমা: আবেদনকারীর বয়স ২৫/০৩/২০২০ খ্রি. তারিখে সর্বোচ্চ ৩০ (ত্রিশ) বছর হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যার ক্ষেত্রে সর্বোচ্চ বয়সসীমা ২০/০৩/২০২০ তারিখে ৩২  বছর। তবে, বিটিসিএল এর কর্মে নিয়োজিত আছেন এমন যোগ্য কোন প্রার্থীর ক্ষেত্রে বয়সসীমা আবেদন করার শেষ তারিখে সর্বোচ্চ ৫০ বছর। । বয়স প্রমাণের ক্ষেত্রে এস.এস.সি./সমমান সনদপত্র ব্যতীত অন্য কোন প্রশংসাপত্র/অ্যাফিডেভিট গ্রহণযোগ্য হবে না।

আবেদন ফি : আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদনপত্র দাখিল ও টেলিটক মোবাইলের মাধ্যমে পরীক্ষার ফি বাবদ অফেরতযোগ্য ১,০০০/- টাকা প্রদান করতে হবে।

Career – Bangladesh Telecommunications Company Limited

আবেদন পদ্ধতি : আবেদনপত্র দাখিল এবং পরীক্ষার ফি জমাদানের বিস্তারিত নিয়মাবলী বিটিসিএল এর পোর্টাল www.btcl.gov.bd/career এ পাওয়া যাবে। নির্ধারিত তারিখ ও সময়ের পরে কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। বিটিসিএল এর কোন দপ্তরে সরাসরি কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না।

বিটিসিএল নিয়োগ পরিক্ষা ২০২৩

আবেদনকারীকে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। লিখিত পরীক্ষার নম্বর ৮০। লিখিত পরীক্ষায় পাস নম্বর হবে ৪০। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণের মধ্য থেকে মেধাক্রম অনুসারে ১:৩ অনুপাতে প্রার্থীকে মৌখিক পরীক্ষার জন্য আহ্বান করা হবে।

সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

মৌখিক পরীক্ষার নম্বর ২০ । মৌখিক পরীক্ষার পাস নম্বর ১০ । কোন প্রার্থী মৌখিক পরীক্ষায় উত্তীর্ণ না হলে তিনি চূড়ান্তভাবে অকৃতকার্য হয়েছেন বলে বিবেচিত হবেন।

আবেদনের সময়সীমা: ১৩ জানুয়ারি ২০২৩ তারিখ ।

Related searches : বিটিসিএল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, BTCL Job Circular 2023, বিটিসিএল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, BTCL Job Circular 2023, বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, বিটিসিএল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, Govt Job 2023

বিটিসিএল পরিচিতি: বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড বা বিটিসিএল বাংলাদেশের সরকারি টেলিফোন সংস্থা ও বাংলাদেশের সর্ববৃহৎ টেলিযোগাযোগ কোম্পানি। ১৯৭১ সালে বাংলাদেশ স্বাধীন হওয়ার পর বাংলাদেশ তার ও টেলিফোন বোর্ড (বিটিটিবি) হিসেবে কোম্পানিটি প্রতিষ্ঠা করা হয়েছিল।

আপনার জন্য নতুন চাকরিকুমিল্লা বিশ্ববিদ্যালয়ে চাকরি, আবেদন ডাকযোগে

Leave A Reply

Your email address will not be published.