The news is by your side.

ফরিদপুর পল্লী উন্নয়ন বোর্ডে ৫৮ জনের চাকরি

0

ফরিদপুর পল্লী উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : ( Bangladesh Rural Development Board Job Circular 2023 ) বিআরডিবি’র আওতাধীন ফরিদপুর, রাজবাড়ী, মাদারীপুর, শরীয়তপুর ও গোপালগঞ্জ জেলায় সম্পূর্ণ নিজস্ব আয়ে (বিতরণকৃত ঋণের অর্জিত সেবামূল্য দ্বারা) পরিচালিত উৎপাদনমুখী কর্মসংস্থান কর্মসূচি (পিইপি), বিআরডিবি, ফরিদপুর -এর অধীনে নিম্নবর্ণিত পদসমূহে অস্থায়ী ভিত্তিতে নিয়োগের জন্য পদের পার্শ্বে বর্ণিত বেতনক্রমে (বিধি মোতাবেক প্রদেয় অন্যান্য ভাতাদিসহ) যোগ্যতা ও অভিজ্ঞতাসম্পন্ন বাংলাদেশের প্রকৃত/স্থায়ী নাগরিকদের নিকট হতে নিম্নোক্ত শর্তে লিখিত আবেদনপত্রের আহ্বান জানিয়ে ফরিদপুর পল্লী উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে ।

ফরিদপুর পল্লী উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনি কি ফরিদপুর পল্লী উন্নয়ন বোর্ডে চাকরি খুঁজছেন? এই আটিক্যালটির উদ্দেশ্য হলো ফরিদপুর পল্লী উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ অফার সম্পর্কে তথ্য প্রদান করা। টার্গেট অডিয়েন্স হল এমন লোকেরা যারা ফরিদপুর পল্লী উন্নয়ন বোর্ডে চাকরি খুঁজছেন। কীভাবে ফরিদপুর পল্লী উন্নয়ন বোর্ড চাকরির অফার সনাক্ত করতে হয় তার টিপস প্রদান করবে, সেইসাথে কাজের অফার নেওয়ার সুবিধা সম্পর্কে তথ্য দেবে।

Bangladesh Rural Development Board Job Circular 2023

ফরিদপুর পল্লী উন্নয়ন বোর্ড নিয়োগ এর সংক্ষিপ্ত তথ্য

প্রতিষ্ঠানের নাম ফরিদপুর পল্লী উন্নয়ন বোর্ড
চাকরির ধরন

Govt Job

পদসংখ্যা দুই পদে ৫৮ জন
শিক্ষা যোগ্যতা পদভেদে ভিন্ন
বেতন-স্কেল জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী
প্রতিষ্ঠানের ওয়েব www.brdb.gov.bd
আবেদন প্রক্রিয়া ডাকযোগ

Govt Job Circular 2023 – Sherajobs.com

পল্লী উন্নয়ন বোর্ড ফরিদপুর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর পদের নাম, পদের সংখ্যা, আবেদন যোগ্যতা, বেতনাদি ও আবেদনের নিয়মসহ বিস্তারিত নিয়োগ তথ্য উপস্থাপন করা হয়েছে । আপনি যদি মনে করেন ফরিদপুর পল্লী উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি 2023 এর উল্লেখিত পদে আবেদন যোগ্যতা আপনার রয়েছে। তবে প্রতিযোগীতামূক চাকরি যুদ্ধে আজই নেমে পড়ুন । কিভাবে আপনার যোগ্যতা অনুযায়ী পদে আবেদন করবেন সে সম্পর্কে আমরা প্রয়োজনীয় টিপস/তথ্য এই আটিক্যালে উপস্থাপন করেছি।

See also  পল্লী উন্নয়ন একাডেমী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পল্লী উন্নয়ন বোর্ড ফরিদপুর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পদের নাম : মাঠ সংগঠক
পদের সংখ্যা : ৫০ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : স্নাতক ডিগ্রী ।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ১০২০০-২৪৬৮০/- টাকা

পদের নাম : কম্পিউটার কাম ক্রেডিট অ্যাসিসটেন্ট (সিসিএ)
পদের সংখ্যা : ০৮ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : কম্পিউটারে ইংরেজি ও বাংলায় যথাক্রমে ৪০ ও ৩০ শব্দ টাইপের গতিসহ এইচএসসি পাস। কম্পিউটারে MS word, Excel, Internet browsing | ইত্যাদি বিষয়ে অভিজ্ঞতাসম্পন্ন হতে হবে।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ৯৩০০-২২৪৯০/- টাকা

ফরিদপুর জেলার সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পদগুলি সম্পূর্ণ অস্থায়ী ও শুধুমাত্র পিইপি’র জন্য প্রযোজ্য যা বিআরডিবি’র রাজস্ব বাজেটভুক্ত নয়। নিয়োগকৃত পদসমূহের কর্মচারীদের বেতন ভাতাদি বিনিয়োগকৃত অর্থ/প্রদেয় ঋণ হতে প্রাপ্ত আয়/সেবামূল্য হতে প্রদান করা হবে । আয়/সেবামূল্য ব্যতীত অন্য কোন অর্থ/ খাত হতে বেতন দাবি করা যাবে না।

নিয়োগকৃত কর্মচারী কখনই বিআরডিবি’র মূল পদে বা রাজস্ব খাতে চাকরির নিয়োগে কোন প্রাধিকার/অগ্রাধিকার পাবে না বা তাদের বয়সও শিথিলযোগ্য হবে না।

পল্লী উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

মাঠ সংগঠক পদে (ক্রমিক নং-১) নির্বাচিত প্রার্থীদের পিইপিভুক্ত ৫টি জেলার ইউনিয়ন পর্যায়ে অবস্থান করে কাজ করার মানসিকতা থাকতে হবে। এলাকার দরিদ্র জনগোষ্ঠী বিশেষ করে বিত্তহীনদের জীবনযাত্রার মান উন্নয়নে কাজ করতে হবে।

কম্পিউটার কাম ক্রেডিট অ্যাসিসটেন্ট (সিসিএ) পদে (ক্রমিক নং-২) নির্বাচিত প্রার্থীদেরকে পিইপিভুক্ত জেলা দপ্তর অথবা জেলাধীন উপজেলায় অবস্থান করে কাজ করতে হবে।

বয়সসীমা: সকল পদের প্রার্থীর বয়স ২৫.০৩.২০২০ খ্রিষ্টাব্দ তারিখে অনূর্ধ্ব ৩০ বছর এবং সর্বনিম্ন ১৮ বছর হতে হবে। বীরমুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধাদের পুত্র/কন্যা/পুত্র-কন্যার পুত্র-কন্যার ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর। বিআরডিবি’র কর্মসূচির প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য। বিভাগীয় প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। বয়স সম্পর্কিত কোন এফিডেভিট গ্রহণযোগ্য হবে না ।

See also  বিকাশ লিমিটেডে 'অফিসার' পদে চাকরি

সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদন ফি: আবেদনপত্রের সাথে “নির্বাহী পরিচালক, পিইপি-বিআরডিবি” শিরোনামে অগ্রণী ব্যাংক লিমিটেড, জেলা পরিষদ শাখা, ফরিদপুর-এর অনুকূলে মাঠসংগঠক (ক্রমিক নং-১) পদের জন্য ৪০০ টাকার এবং কম্পিউটার কাম ক্রেডিট অ্যাসিসটেন্ট (সিসিএ) (ক্রমিক নং-২) পদের জন্য ৩০০ টাকার এমআইসিআর পে-অর্ডার/ব্যাংক ড্রাফট (অফেরৎযোগ্য) সংযুক্ত করতে হবে।

সরকারি চাকরির খবর ২০২৩

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীকে আবেদনপত্রে প্রার্থীর নাম, পিতা/স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, জন্ম তারিখ, জাতীয়তা, বয়স (২৫.০৩.২০২০ খ্রিষ্টাব্দ তারিখে) শিক্ষাগত যোগ্যতা অভিজ্ঞতা (যদি থাকে) আবেদনপত্রে পে-অর্ডার/ব্যাংক ড্রাফট নম্বর, তারিখ ও ব্যাংকের নাম উল্লেখ করতে হবে,  প্রার্থীকে নির্বাহী পরিচালক উৎপাদনমুখী কর্মসংস্থান কর্মসূচি (পিইপি), সদর দপ্তর, ফরিদপুর” বরাবরে আবেদন করতে হবে।

নিয়োগের ক্ষেত্রে যে কোন তদবীর প্রার্থীর অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে। লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ ও সময় এবং ফলাফল বিআরডিবি’র ওয়েবসাইট www.brdb.gov.bd তে প্রকাশ করা হবে ।

Chakrir Khobor 2023 | নিয়োগ সার্কুলার ২০২৩

আবেদনের ঠিকানা: আগ্রহী প্রার্থীগণকে উল্লিখিত শর্ত পূরণসাপেক্ষে আগামী ১২.০২.২০২৩ খ্রিষ্টাব্দ তারিখের মধ্যে অফিস চলাকালীন সময় কেবলমাত্র ডাকযোগে “নির্বাহী পরিচালক, উৎপাদনমুখী কর্মসংস্থান কর্মসূচি (পিইপি), বিআরডিবি, সদর দপ্তর, এলজিইডি ভবন (৩য় তলা), জেলা পরিষদ চত্বর, ফরিদপুর” বরাবরে আবেদনপত্র পৌছাতে হবে। সরাসরি কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না ।

আবেদনের সময়সীমা: ১২ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ ।

Chakrir Khobor 2023 : নিয়োগ সার্কুলার ২০২৩ এই লিংকে

Leave A Reply

Your email address will not be published.