The news is by your side.

গণযোগাযোগ অধিদপ্তরে চাকরির সুযোগ, আবেদন অনলাইনে

0

গণযোগাযোগ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : gonojogajog odhidoptor Job Circular 2023 তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের আওতাধীন গণযোগাযোগ অধিদপ্তরের মাধ্যমে বাস্তবায়নাধীন “জেলা পর্যায়ে আধুনিক তথ্য কমপ্লেক্স নির্মাণ (১ম পর্যায়)” শীর্ষক প্রকল্পে উন্নয়নখাতে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে (প্রকল্প মেয়াদের জন্য) নিম্ন বর্ণিত পদসমূহে জনবল নিয়োগের জন্য প্রকৃত বাংলাদেশী নাগরিকদের কাছ থেকে দরখাস্তের আহবান জানিয়ে গণযোগাযোগ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে।

গণযোগাযোগ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

gonojogajog odhidoptor Job Circular 2023 : আপনি কি তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের আওতাধীন গণযোগাযোগ অধিদপ্তরে চাকরি খুঁজছেন? এই আটিক্যালটির উদ্দেশ্য হলো গণযোগাযোগ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ অফার সম্পর্কে তথ্য প্রদান করা। টার্গেট অডিয়েন্স হল এমন লোকেরা যারা গণযোগাযোগ অধিদপ্তরে চাকরি খুঁজছেন। কীভাবে গণযোগাযোগ অধিদপ্তর চাকরির অফার সনাক্ত করতে হয় তার টিপস প্রদান করবে, সেইসাথে কাজের অফার নেওয়ার সুবিধা সম্পর্কে তথ্য দেবে।

gonojogajog odhidoptor Job Circular 2023

গণযোগাযোগ অধিদপ্তর নিয়োগ এর সংক্ষিপ্ত তথ্য

প্রতিষ্ঠানের নাম গণযোগাযোগ অধিদপ্তর
চাকরির ধরন

Govt Job

পদসংখ্যা অসংখ্য
শিক্ষা যোগ্যতা পদভেদে ভিন্ন
বেতন-স্কেল জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী
প্রতিষ্ঠানের ওয়েব www.masscommunication.gov.bd
আবেদন প্রক্রিয়া অনলাইন
আবেদনের সময়সীমা ০৫ জানুয়ারি ২০২৩

Govt Job Circular 2023 – Sherajobs.com

পদের নাম : সহকারী মেইনটেনেন্স ইঞ্জিনিয়ার
পদের সংখ্যা : ০১ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে বিএসসি ইঞ্জিনিয়ারিং (সিভিল) বিষয়ে স্নাতক/সমমানের ডিগ্রি এবং ০৪ বছরের কাজের বাস্তব অভিজ্ঞতা এবং অটোক্যাড ও কাঠামোগত নকশা প্রণয়ন সফটওয়্যার বিষয়ে দক্ষতা থাকতে হবে ।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ৩৫,৬০০/- টাকা ।

See also  গণস্বাস্থ্য কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - Gonoshasthaya Kendra Job

পদের নাম : উপ-সহকারী প্রকৌশলী (সিভিল)
পদের সংখ্যা : ০১ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : কোনো স্বীকৃত বোর্ড হতে সিভিল ইঞ্জিনিয়ারিং বিষয়ে ডিপ্লোমা সার্টিফিকেট এবং উপ-সহকারী প্রকৌশলী (ইলেকট্রিক্যাল) ০৪ বছরের কাজের বাস্তব অভিজ্ঞতা এবং নির্মাণ কাজের ডিজাইন ও এস্টিমেট বিষয়ে দক্ষতা থাকতে হবে ।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ২৭,১০০/- টাকা ।

পদের নাম : উপ-সহকারী প্রকৌশলী (ইলেক্টিক্যাল)
পদের সংখ্যা : ০১ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : কোনো স্বীকৃত বোর্ড হতে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে ডিপ্লোমা সার্টিফিকেট এবং০৪ বছরের কাজের বাস্তব অভিজ্ঞতা এবং ইলেকট্রিক্যাল ডিজাইন ও এস্টিমেট বিষয়ে দক্ষতা থাকতে হবে ।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ২৭,১০০/- টাকা ।

সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পদের নাম : হিসাব রক্ষক
পদের সংখ্যা : ০১ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রি এবং ০৫ বছরের কাজের বাস্তব অভিজ্ঞতাসহ কম্পিউটার চালনায় দক্ষতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ১৯,৬০০/- টাকা ।

পদের নাম : ক্যাশিয়ার
পদের সংখ্যা : ০১ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ব্যবসা শিক্ষায় স্নাতক বা সমমানের ডিগ্রি এবং ০৫ বছরের কাজের বাস্তব অভিজ্ঞতাসহ কম্পিউটার চালনায় দক্ষতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ১৭,৩৪৫/- টাকা ।

সরকারি চাকরির খবর ২০২৩

পদের নাম : অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর
পদের সংখ্যা : ০২ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : কোনো স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ০৫ বছরের কাজের বাস্তব অভিজ্ঞতাসহ কম্পিউটার চালনায় দক্ষতা এবং বাংলা ও ইংরেজি কম্পোজের গতি প্রতি মিনিটে যথাক্রমে ২০ এবং ২৫ শব্দ।
বেতন-স্কেল : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ১৭,৩৪৫/- টাকা ।

অন্যান্য সুবিধা : অন্যান্য ভাতাদি (উৎসব ভাতা, বাংলা নববর্ষ ভাতা, শিক্ষা সহয়াক ভাতাসহ প্রযোজ্য ভাতাদি) সরকারি বিধিমোতাবেক প্রদান করা হবে।

See also  সড়ক ও জনপথ অধিদপ্তরে নিয়োগ পরীক্ষা | RHD Exam Result 20222 Download PDF

Chakrir Khobor 2023 | নিয়োগ সার্কুলার

আবেদন ফি: আবেদনকারীকে প্রকল্প পরিচালক, জেলা পর্যায়ে আধুনিক তথ্য কমপ্লেক্স নির্মাণ (১ম পর্যায়) প্রকল্প বরাবরে নিম্নোক্ত হারে পরীক্ষার ফি বাবদ কোন তফশিলী ব্যাংক হতে ব্যাংক ড্রাফট/পে-অর্ডার করে আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে: ক্রমিক ১ এ উল্লেখিত (৯ম গ্রেড) পদের জন্য ৬০০/- , ক্রমিক ২-৩ এ উল্লেখিত (১০ম গ্রেড) পদের জন্য ৫০০/- এবং ক্রমিক ৪-৬ এ উল্লেখিত (১৩-১৬ গ্রেড) পদের জন্য ২০০/- ব্যাংক ড্রাফট/পে-অর্ডার। আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে

আবেদন ফরম: (ওয়ার্ড এবং পিডিএফ) গণযোগাযোগ অধিদপ্তরের ওয়েবসাইটে (www.masscommunication.gov.bd) পাওয়া যাবে।

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদনের ঠিকানা : আবদেনপত্র ডাকযোগে প্রকল্প পরিচালক, জেলা পর্যায়ে আধুনিক তথ্য কমপ্লেক্স নির্মাণ (১ম পর্যায়) প্রকল্প, গণযোগাযোগ অধিদপ্তর, তথ্য ভবন (কক্ষ-৫০২, ল্যাব ভবনের ৫ম তলা), ১১২ সার্কিট হাউস রোড, ঢাকা-১০০০ বরাবরে আগামী ০৫ জানুয়ারি ২০২৩ তারিখ অফিস সময়ের মধ্যে পৌঁছাতে হবে।

Today New Job Vacancies 2023

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের আওতাধীন গণযোগাযোগ অধিদপ্তরের মাধ্যমে বাস্তবায়নাধীন “জেলা পর্যায়ে আধুনিক তথ্য কমপ্লেক্স নির্মাণ (১ম পর্যায়)” শীর্ষক প্রকল্পের প্রকাশিত অফিসিয়াল গণযোগাযোগ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এই লিংকে পাওয়া যাবে

Leave A Reply

Your email address will not be published.