Dhaka University Result 2021
Dhaka University Result 2021

ঢাকা বিশ্ববিদ্যালয় ক ইউনিট ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২১

Dhaka University Result 2021 : (ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক ইউনিটের রেজাল্ট ২০২১) ঢাকা বিশ্ববিদ্যালয়ের এ ইউনিটের ফলাফল ২০২১ প্রকাশিত হয়েছে। ঢাবি ক ইউনিটের ফলাফল প্রকাশিত হয়েছে। এর আগে, খ-ইউনিটের ফলাফল ২ নভেম্বর ২০২১-এ প্রকাশিত হয়েছিল। গ এবং ঘ-ইউনিটের ভর্তি পরীক্ষার ফলাফল ২০২০-২১ ধারাবাহিকভাবে প্রকাশিত হবে। Dhaka University Result 2021 A Unit ফলাফল বিষয়ে বিস্তারিত জানতে পোষ্টটি পড়ুন

ঢাকা বিশ্ববিদ্যালয় ক ইউনিট ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২১

শিক্ষার্থীরা ভর্তির ওয়েবসাইট admission.eis.du.ac.bd থেকে ফলাফল জানতে পারবে। আপনি আপনার মোবাইল থেকে একটি এসএমএস পাঠিয়েও ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তির ফলাফল জানতে পারবেন।

Dhaka University Result 2021 A Unit

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক ইউনিটের ভর্তির ফলাফল ২০২১ প্রকাশিত হয়েছে। DU KA-ইউনিট ফলাফল আজ ৩রা নভেম্বর ২০২১, দুপুর ১২:৩০ এ প্রকাশিত হয়েছে। পাসের হার ১০.৭৬ শতাংশ এবং মোট ১০.১৫৬ জন পরীক্ষার্থী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফলাফল ২০২১ এ A-ইউনিটের জন্য পাস করেছে। ভর্তির ওয়েবসাইট admission.eis.du.ac.bd-এ লগ ইন করে প্রার্থীরা ফলাফল জানতে পারবেন। মার্কশিট সহ বিস্তারিত ফলাফল ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। মেধা তালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের নির্ধারিত সময়ের মধ্যে এসআইএফ ফর্ম পূরণ করে বিষয় পছন্দের ক্রম প্রদান করতে হবে।

ঢাবি ক ইউনিটের ভর্তি পরীক্ষার ফল ২০২১

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তির ওয়েবসাইটের পাশাপাশি মোবাইল ফোনে মেসেজ করেও ফল জানা যাবে। এসএমএসের মাধ্যমে ফলাফল জানতে, আপনাকে DU <space> KA <space> ভর্তি পরীক্ষার রোল নম্বর লিখে 16321 নম্বরে পাঠাতে হবে। মোবাইল অপারেটররা ফিরতি বার্তায় ফলাফলটি জানাবে। শুধু টেলিটক, বাংলালিংক, রবি ও এয়ারটেল মোবাইল ফোনের মাধ্যমেই ঢাবির ফলাফল জানা যাবে। গ্রামীণফোন থেকে মেসেজ পাঠাবেন না। এসএমএসের বিস্তারিত নির্দেশাবলী ভর্তি পরীক্ষার প্রবেশপত্রে উল্লেখ করা আছে।

Dhaka University Result 2021 A Unit

ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান অনুষদ KA-ইউনিটের ভর্তি পরীক্ষা ১লা অক্টোবর ২০২১ তারিখে অনুষ্ঠিত হয়। প্রথমবারের মতো 8টি বিভাগীয় শহরে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। বিজ্ঞান অনুষদের এই ইউনিটে মোট আসন সংখ্যা এক হাজার ৮১৫টি। এই ইউনিটের ভর্তি পরীক্ষায় মোট ১ লাখ ১৭ হাজার ৯৫৭ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেছে।

Dhaka University Result 2021

ঢাকা বিশ্ববিদ্যালয় ক ইউনিটের ফলাফল ২০২১ অফিসিয়াল ভর্তির ওয়েবসাইট admission.eis.du.ac.bd এবং মোবাইল এসএমএসের মাধ্যমে চেক করা যাবে। ভর্তির ওয়েবসাইটে লগইন করে বিস্তারিত ফলাফল পাওয়া যাবে। এসএমএস করেও ফলাফল জানা যাবে। যেকোনো বাংলালিংক, রবি, এয়ারটেল বা টেলিটক মোবাইল নম্বর থেকে এসএমএস পাঠানো যাবে। কেএ ইউনিট (বিজ্ঞান) এর জন্য ঢাবি ভর্তির ফলাফল ২০২১ জানতে নীচের নির্দেশাবলী অনুসরণ করুন।

  • Visit DU Admission Website admission.eis.du.ac.bd
  • Click on the login option.
  • Login with your SSC and HSC information.
  • Enter the designated unit from the dashboard.
  • See detailed results by clicking on the results option.

DU Result by SMS

DU ফলাফল ২০২১ জানতে, আপনাকে যেকোন বাংলালিংক, টেলিটক, রবি বা এয়ারটেল মোবাইল ফোন থেকে একটি এসএমএস পাঠাতে হবে। দয়া করে গ্রামীণফোন থেকে এসএমএস পাঠাবেন না। ফিরতি বার্তায় ফলাফল জানানো হবে। প্রতিটি ইউনিটের ফলাফল প্রকাশের পর আপনাকে একটি এসএমএস পাঠাতে হবে। এ সংক্রান্ত বিস্তারিত নির্দেশনা প্রবেশপত্রে উল্লেখ করা আছে। এসএমএসের মাধ্যমে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফলাফল 2020-21 জানতে, নিম্নলিখিত নির্দেশাবলী অনুসারে একটি এসএমএস পাঠান।

Dhaka University Result 2021 B-Unit

A-Unit Result: DU <space> KA <space> Admission Roll and Send to 16321. Example: DU KA 568792456 and Send to 16321.

Dhaka University Result 2021 B-Unit

B-Unit Result: DU <space> KHA <space> Admission Roll and Send to 16321. Example: DU KHA 123456 and Send to 16321

Dhaka University A-Unit Admission Result 2021

যবিপ্রবিতে ভর্তির আবেদন ১০ নভেম্বর থেকে শুরু

ঢাকা বিশ্ববিদ্যালয় খ ইউনিট ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২১

গুচ্ছ ভর্তি পরীক্ষার নির্ধারিত তারিখ ও সময়

About সেরা জবস

Leading Career Management Portal in Bangladesh, Collect the best Jobs News of the Day it First Sherajobs.com Stay Tuned to Get The Latest Jobs News

Check Also

অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের MCQ লিখিত পরীক্ষার ফল

খাদ্য অধিদপ্তরের অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের MCQ লিখিত পরীক্ষার ফল প্রকাশ

অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের MCQ লিখিত পরীক্ষার ফল : গত ০৫-১১-২০২১খ্রি. তারিখে অনুষ্ঠিত খাদ্য অধিদপ্তরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x
error: Content is protected !!