The news is by your side.

বুয়েট ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ

0

বুয়েট ভর্তি পরীক্ষার ফলাফল ২০২১ : ( BUET Admission Result 2021) বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) স্নাতক ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। আজ শুক্রবার বুয়েটের ভর্তি বিষয়ক ওয়েবসাইটে বুয়েট ভর্তি পরিক্ষার ফল প্রকাশ করা হয়েছে।

BUET Admission Result 2021

বুয়েটে ভর্তি বিষয়ক এই ওয়েবসাইটে (ugadmission.buet.ac.bd) পরীক্ষায় চূড়ান্তভাবে উত্তীর্ণ ও অপেক্ষমান তালিকা একইসঙ্গে প্রকাশ করা হয়েছে।

এবার বুয়েটে ভর্তি পরীক্ষায় প্রথম হয়েছেন ‘মেফতাহুল আলম সিয়াম’। তার (রোল নম্বর ৫০৬১৫)। বুয়েট ভর্তি পরিক্ষায় প্রথম স্থান অর্জনকারী ‘মেফতাহুল আলম সিয়াম’ বগুড়া সরকারি আজিজুল হক কলেজের শিক্ষার্থী।

BUET Admission Result 2021 | বুয়েট ভর্তি পরিক্ষার ফলাফল ২০২১

চলতি বছর প্রিলিমিনারিতে অংশ নিয়ে ছিলো ২৪ হাজারের বেশি শিক্ষার্থী। সেখান থেকে বাছাইকৃত ৬ হাজার শিক্ষার্থী চূড়ান্ত ভাবে ভর্তি পরীক্ষায় অংশ নেয়’। এর মধ্যে আর্কিটেকচার বিভাগসহ ১ হাজার ২১৫ জন শিক্ষার্থী সুযোগ পাবে বুয়েটে পড়ার।

বুয়েট ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২১

এবার দুই ধাপে ভর্তি পরীক্ষা নিয়েছে বুয়েট। গত ২০ ও ২১ অক্টোবর মহামারী পরিস্থিতি বিবেচনায় চার শিফটে ভাগ করে প্রাক-নির্ববাচনী পরীক্ষা নেয়া হয়েছিলো।

BUET Admission Result 2021 PDF Download

বুয়েটের ভর্তি পরীক্ষার ফলাফল দেখতে এই লিংকে ক্লিক করুন।

বুয়েট ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২১

বুয়েট ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২১

BUET Admission Result 2021: Written Test 2020-21, BUET Admission Result 2021 PDF Download, BUET Admission Result 2021 | বুয়েট ভর্তি পরিক্ষার ফলাফল ২০২১
See also  অর্ধ-বার্ষিকী বিভাগীয় পরীক্ষা, জুন-২০২১ এর ফলাফল প্রকাশ
Leave A Reply

Your email address will not be published.