The news is by your side.

সিটি গ্রুপে চাকরির সুযোগ

Operator of Finished Product (Rupshi Flour Mills Ltd)

0

City Group Job Circular 2022 : সিটি গ্রুপ বাংলাদেশের একটি বৃহত্তম শিল্পসংস্থা। এটি ১৯৭২ সালের ফেব্রুয়ারি মাসে সিটি অয়েল মিলস নামে সরিষার তেল উৎপাদন কোম্পানি হিসাবে নিজেদের কার্যক্রম শুরু করে। সিটি অয়েল মিলের প্রথম প্রকল্পটি অত্যন্ত ব্যবসা সফল হয়। পরবর্তীকালে কোম্পানিটি খুব দ্রুত শাখা প্রশাখা বিস্তার করে। দেশের বহুজাতিক শিল্পপ্রতিষ্ঠান সিটি গ্রুপ লোকবল নিয়োগের লক্ষ্যে সিটি গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে। বহুজাতিক শিল্পপ্রতিষ্ঠান সিটি গ্রুপের প্রকাশিত সিটি গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ বিজ্ঞপ্তিতে আবেদন করার আগে,এই পোষ্ট ভালোভাবে পড়ুন এর পর নিচে উল্লেখ্য করা Apply Button চেপে এই পদে নিয়োগ পেতে আবেদন করার পরবর্তী নির্দেশাবলী অনুসরণ করে সঠিক নিয়মে আবেদনপত্র জমা দিবেন।

সিটি গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিষ্ঠানের নাম: সিটি গ্রুপ CityGroup
বিভাগের নাম: রূপসী ফুডস লিমিটেড
পদের নাম: অপারেটর অব ফিনিশড প্রোডাক্ট
পদের সংখ্যা: নির্দিষ্ট না

শিক্ষাগত যোগ্যতা: ডিপ্লোমা (মেকানিক্যাল/ইলেক্ট্রিক্যাল/মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং)
অভিজ্ঞতা/দক্ষতা: ০২ থেকে ০৩ বছর
চাকরির ধরন: ফুল টাইম

প্রার্থীর বয়স: নির্ধারিত নয়
প্রার্থীর ধরন: নারী/পুরুষ
কাজের স্থান: নারায়ণগঞ্জ (রূপগঞ্জ)

বেতন: আলোচনা সাপেক্ষে ।
সুযোগ সুবিধা :

Operator of Finished Product (Rupshi Flour Mills Ltd)

আবেদন পদ্ধতি: সিটি গ্রুপের প্রকাশিত এই নিয়োগ সার্কুলারে আবেদনে ইচ্ছুক যোগ্য ও আগ্রহী চাকরিপ্রত্যাশীদের এই ওয়েবলিংকে প্রবেশ করে পূর্ণাঙ্গ নিয়োগ বিজ্ঞপ্তি ভালো ভাবে জেনে Apply বাটনে ক্লিক করে সঠিক নিয়মে আবেদন করতে হবে ।

অনলাইনে আবেদন করতে এখানে ক্লিক করুন

আবেদনের শেষ তারিখ:  ১০ সেপ্টেম্বর ২০২২ তারিখ ।

বর্তমানে দেশের কোন কোন কোম্পানী/প্রতিষ্ঠানে চাকরি নিয়োগ চলমান রয়েছে । সেইসব Recent Job Circular -এর পদের নাম, পদের সংখ্যা, আবেদন যোগ্যতা ও নিয়োগ তথ্য জনতে সেরা জবস ডটকম ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না ।

See also  প্রত্যাশী এনজিওতে 'লজিস্টিক অফিসার' পদে চাকরির সুযোগ

Latest Job Hiring 2022 : চাকরির খবর ২০২২, কর্মসংস্থান এবং দেশের চাকরির বাজার সম্পর্কে সর্বশেষ খবর জানতে প্রতিদিন ভিজিট করুন- দেশের সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা Sherajobs.com ওয়েবসাইট । এছাড়াও সেরাজবস ডটকম ওয়েবসাইটের অফিসিয়াল Facebook পেইজে লাইক দিয়ে ACTIVE থাকুন।

Leave A Reply

Your email address will not be published.