The news is by your side.

পুলিশে সাব-ইন্সপেক্টর পদে নিয়োগ পরীক্ষার সময়সূচিতে পরিবর্তন

1

সাব-ইন্সপেক্টর পদে পরীক্ষার তারিখ : বাংলাদেশ পুলিশ বাহিনীতে ক্যাডেট সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ পরীক্ষার ২০২১ এর সময়সূচিতে পরিবর্তন করা হয়েছে। ইতোপূর্বে জাতীয় দৈনিক সংবাদ মাধ্যমসহ বাংলাদেশ পুলিশ এর ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে শারীরিক মাপ ও কাগজপত্র যাচাইকরণসহ শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষা এবং লিখিত ও মনস্তত্ত্ব পরীক্ষার তারিখ ও সময়সূচি দেওয়া হয়েছিল।

সাব-ইন্সপেক্টর পদে পরীক্ষার তারিখ

অনিবার্য কারণবশত এ পরীক্ষার পূর্ব নির্ধারিত তারিখ ও সময়সূচি পরিবর্তন করা হয়েছে। একই সাথে সক্ষমতা যাচাই পরীক্ষায় উত্তীর্ণ Candidates আবেদনফরম পূরণের সময়সীমার তারিখও পরিবর্তন করা হয়েছে

পরিবর্তিত সময়সূচি অনুযায়ী Cadet SI in Bangladesh Police বাংলাদেশ পুলিশে ক্যাডেট এসআই (নিরস্ত্র) পদে নিয়োগের লক্ষ্যে শারীরিক মাপ ও শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ৮ থেকে ১৯ ডিসেম্বর। এ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের অনলাইনে আবেদনের পরিবর্তিত সময়সীমা ২৫ ডিসেম্বর সকাল ১০টা হতে ২৯ ডিসেম্বর বিকাল ৫টা পর্যন্ত।

সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ পরীক্ষার পরিবর্তন সময়সূচি

সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ পরীক্ষার লিখিত ও মনস্তত্ত্ব পরীক্ষা ২০২২ সালের ৩-৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে। এ সংক্রান্ত বিস্তারিত তথ্য পুলিশ ওয়েবসাইট www.police.gov.bd-এ পাওয়া যাবে।

পুলিশ সাব-ইন্সপেক্টর (এসআই) পদে নিয়োগ ২০২১

এনএসআই (NSI) নিয়ােগ পরীক্ষার সময়সূচি প্রকাশ

See also  সিকিউরিটি প্রিন্টিং করপোরেশনের ৩ পদের পরীক্ষার সময়সূচি প্রকাশ
Leave A Reply

Your email address will not be published.