The news is by your side.

পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেড নিয়োগ পরিক্ষার সূচি

0

পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেড নিয়োগ পরিক্ষা : পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানী লিমিটেড (পেট্রোবাংলার একটি কোম্পনি) ব্যবহারিক/মৌখিক পরীক্ষা গ্রহণ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানী লিমিটেড (পিজিসিএল)-এর নিয়োগ বিজ্ঞপ্তি এর বিপরীতে টেকনিশিয়ান, মেডিকেল সহকারী ও জুনিয়র টেকনিশিয়ান পদে ১৯/১১/২০২২ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা এবং কম্পিউটার অপারেটর কাম অফিস এসিস্ট্যান্ট পদে ২৬/১১/২০২২ তারিখে অনুষ্ঠিত লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক ও মৌখিক পরীক্ষা কোম্পানির ঢাকা লিয়াজোঁ অফিস, পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানী লিমিটেড, লেভেল-১৩, পেট্রোসেন্টার, ৩, কাওরান বাজার বা/এ, ঢাকা- ১২১৫-এ নিম্নে উল্লিখিত তারিখ ও সময়ে অনুষ্ঠিত হবে।

পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেড নিয়োগ পরিক্ষা

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের নিয়োগ বিজ্ঞপ্তির শর্তাদি এবং আবেদনে উল্লিখিত তথ্যাদির সমর্থনে নিম্নবর্ণিত কাগজপত্রসহ সংশ্লিষ্ট অন্যান্য কাগজপত্রের মূল কপি দেখাতে হবে এবং সরকারি/স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানের প্রথম শ্রেণির কর্মকর্তা কর্তৃক এক সেট সত্যায়িত ফটোকপি ক্রমানুসারে সাজিয়ে ব্যবহারিক/মৌখিক পরীক্ষা শুরুর ৩০ মিনিট পূর্বে মহাব্যবস্থাপক (প্রশাসন), পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানী লিমিটেড, নলকা, সিরাজগঞ্জ বরাবর লিখিত আবেদনের মাধ্যমে ব্যবহারিক/মৌখিক পরীক্ষার বোর্ডের নিকট জমা প্রদান করতে হবে ।

সদ্য তোলা ০৩ (তিন) কপি রঙ্গিন পাসপোর্ট সাইজ ছবি, অনলাইনে পূরণকৃত আবেদনপত্রের Applicant Copy ও লিখিত পরীক্ষার Admit Card এর কপি;

শিক্ষাগত যোগ্যতার মূল সনদপত্রসমূহ, মার্কশিট / Transcript; বিদেশী বিশ্ববিদ্যালয় হতে ডিগ্রিপ্রাপ্ত হলে দেশীয় সংশ্লিষ্ট শিক্ষাবোর্ড/বিশ্ববিদ্যালয়/বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন হতে ইস্যুকৃত সমমান সার্টিফিকেট (Equivalence Certificate) (শ্রেণি/বিভাগ/জিপিএ/সিজিপিএ উল্লেখসহ);

সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/ওয়ার্ড কমিশনার/কাউন্সিলর কর্তৃক প্রার্থীর নিজ জেলা উল্লেখপূর্বক প্রদত্ত নাগরিকত্ব সনদ; জাতীয় পরিচয়পত্র/স্মার্টকার্ড অথবা জন্মনিবন্ধন সনদপত্র (প্রার্থী কর্তৃক চাকরির আবেদন ফরমে যে তথ্য প্রদান করা হয়েছে); সরকারি/আধা-সরকারি/স্বায়ত্তশাসিত সংস্থায় চাকরিরত প্রার্থীদেরকে মৌখিক পরীক্ষার অংশগ্রহণের সময় যথাযথ কর্তৃপক্ষের অনুমতিপত্র ; সরকারি/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানের প্রথম শ্রেণির কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদ;

See also  বনশিল্প উন্নয়ন করপোরেশনের মৌখিক পরীক্ষার সময়সূচি প্রকাশ

কোটায় আবেদনকারী প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক ইস্যুকৃত সনদপত্র ও সংশ্লিষ্ট অন্যান্য কাগজপত্র/প্রমাণক উপস্থাপন করতে হবে এবং সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে।

সংশ্লিষ্ট অন্যান্য কাগজপত্র যেমন- অভিজ্ঞতা, প্রশিক্ষণ ইত্যাদি (আবেদনপত্রে যদি উল্লেখ করা হয়ে থাকে ) ।

ব্যবহারিক/মৌখিক পরীক্ষার জন্য আলাদা কোন ইন্টারভিউ কার্ড ইস্যু করা হবে না; ব্যবহারিক/মৌখিক পরীক্ষার সময় ইতঃপূর্বে অনুষ্ঠিত লিখিত পরীক্ষার প্রবেশপত্র ও উপযুক্ত কাগজপত্র সঙ্গে আনতে হবে।

উল্লেখ্য, কম্পিউটার অপারেটর কাম অফিস এসিসট্যান্ট পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের প্রথমে ব্যবহারিক পরীক্ষা গ্রহণ করা হবে এবং একই দিনে শুধু ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে।

টেকনিশিয়ান, মেডিকেল সহকারী ও জুনিয়র টেকনিশিয়ান পদের ক্ষেত্রে সরাসরি মৌখিক পরীক্ষা গ্রহণ করা হবে।

প্রার্থীদের অবশ্যই পরীক্ষা শুরুর ৩০ মিনিট পূর্বে পরীক্ষাস্থলে উপস্থিত থাকতে হবে।

আলোচ্য নিয়োগ সংক্রান্ত তথ্যাদির জন্য পিজিসিএল-এর ওয়েবসাইট www.pgcl.org.bd ভিজিট করা যেতে পারে। প্রার্থীগণকে যথাযথ স্বাস্থ্যবিধি প্রতিপালনপূর্বক বর্ণিত শর্তাবলি অনুযায়ী মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

নিয়োগ-সংক্রান্ত-বিজ্ঞপ্তি – PGCL

টেকনিশিয়ান, মেডিকেল সহকারী,জুনিয়র টেকনিশিয়ান ও কম্পিউটার অপারেটর কাম অফিস এসিসট্যান্ট পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক ও মৌখিক পরীক্ষাসংক্রান্ত আরও বিস্তারিত এই লিংকের মাধ্যমে জানা যাবে ।

আরও পড়ুনচট্টগ্রাম বাসীদের সরকারি চাকরির সুযোগ

Leave A Reply

Your email address will not be published.