The news is by your side.

রেলওয়ের খালাসী পদের লিখিত (MCQ Type) পরীক্ষার ফলাফল

0

খালাসী পদের লিখিত পরীক্ষার ফলাফল : বাংলাদেশ রেলওয়ের খালাসী পদের লিখিত (MCQ Type) পরীক্ষার ফলাফল সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ রেলওয়ে । খালাসী পদের লিখিত পরীক্ষার ফলাফল বিষয়ক ঐ বিজ্ঞপ্তিতে বলা জানানো হয়েছে গত ২৫ নভেম্বর, ২০২২ তারিখে বাংলাদেশ রেলওয়ের খালাসী পদের লিখিত (MCQ Type) পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের মধ্যে বাংলাদেশ রেলওয়ে ক্যাডার বহির্ভূত কর্মচারী নিয়োগ বিধিমালা, ২০২০ এবং ০৮ ডিসেম্বর, ২০২১ তারিখে জারীকৃত বাংলাদেশ রেলওয়ের খালাসী পদে নিয়োগ বিজ্ঞপ্তি মোতবেক ২নং অনুচ্ছেদে বর্ণিত শর্তে নিম্নোক্ত রেজিস্ট্রেশন নম্বরধারী প্রার্থীরা বাংলাদেশ রেলওয়ের খালাসী পদে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য বিবেচিত হয়েছেন ।

খালাসী পদের লিখিত পরীক্ষার ফলাফল

মৌখিক পরীক্ষার জন্য সাময়িকভাবে বিবেচিত কোনো প্রার্থীর নির্ধারিত শিক্ষাগত যোগ্যতা না থাকলে, নির্ধারিত ডকুমেন্টস/সনদ/প্রত্যয়ন উপস্থাপন না করলে, প্রতারণার আশ্রয় নিলে, কোনো ভুল বা মিথ্যা তথ্য প্রদান করলে বা প্রয়োজনীয় তথ্য গোপন করলে, জাল সার্টিফিকেট উপস্থাপন করলে, বয়স ও শিক্ষাগত যোগ্যতা সংক্রান্ত সার্টিফিকেট এর কোনো অংশ টেম্পারিং বা পরিবর্তন করলে এবং আবেদনপত্রে গুরুতর কোনো ত্রুটি বা ঘাটতি পাওয়া গেলে মৌখিক পরীক্ষার পূর্বে বা পরে যে কোনো পর্যায়ে বিজ্ঞপ্তির শর্তানুযায়ী উক্ত প্রার্থীর প্রার্থীতা বাতিল হবে। ক্ষেত্র বিশেষে সংশ্লিষ্ট প্রার্থীকে ফৌজদারী আইনে সোপর্দ করা হবে।

খালাসী পদের পরীক্ষার রেজাল্ট

বাংলাদেশ রেলওয়ের খালাসী পদের ফলাফল বাংলাদেশ রেলওয়ের ওয়েবসাইট (www.railway.gov.bd) ও টেলিটক বাংলাদেশ লিমিটেড এর ওয়েবসাইট [http://br.teletalk.com.bd) এবং দৈনিক পত্রিকার মাধ্যম হতে জানতে পারা যাবে।

মৌখিক পরীক্ষার সময়সূচি বাংলাদেশ রেলওয়ের ওয়েবসাইট (www.railway.gov.bd) ও টেলিটক বাংলাদেশ লিমিটেড এর ওয়েবসাইট [http://br.teletalk.com.bd) এবং দৈনিক পত্রিকার মাধ্যম জানিয়ে দেয়া হবে।

মৌখিক পরীক্ষায় খালাসী পদে যেসব প্রার্থীরা অংশগ্রহণের জন্য বিবেচিত হয়েছেন তাদের তালিকা এই লিংকের মাধ্যমে জানা যাবে

See also  মেরিন ফিশারিজ একাডেমি, চট্টগ্রাম এর ভিজিটিং লেকচারার প্যানেলভুক্তকরণ বিজ্ঞপ্তি

সরকারি চাকরির খবর ২০২৩স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে চাকরির সুযোগ

Leave A Reply

Your email address will not be published.