The news is by your side.

ঝিনাইদহ জেলার বাসিন্দাদের সরকারি চাকরির সুযোগ

Ministry of Health and Family Welfare

1

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ ২০২২ : স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় (পার-১ অধিশাখা) বাংলাদেশ সচিবালয়, ইনস্টিটিউট অব হেলথ টেকনােলজি, ঝিনাইদহে শূন্যে পদে জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী অস্থায়ী ভিত্তিতে পদ সংরক্ষণ সাপেক্ষে জনবল নিয়ােগের নিমিত্তে নিম্নোক্ত শর্তে ঝিনাইদহ জেলার স্থায়ী বাসিন্দার নিকট হতে স্ব-হস্তে লিখিত দরখাস্ত আহ্বান জানিয়েছে।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ ২০২২

আপনি যদি ঝিনাইদহ জেলার স্থায়ী বাসিন্দা ও যোগ্য চাকরিপ্রত্যাশী হন তাহলে দেরী না করে আজই আবেদনের প্রস্তুতি নিন ।

বয়সসীমা: প্রার্থীর বয়সসীমা ২৮ ফেব্রুয়ারি ২০২২ইং তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার পুত্র-কন্যা অথবা পুত্র-কন্যার সন্তান এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযােগ্য। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযােগ্য হবে না।

আবেদন ফি: ১০০/- টাকা ট্রেজারী চালানের মূল কপি আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় নিয়োগের পদের নাম, গ্রেড ও বেতন স্কেল, শিক্ষাগত যােগ্যতাসহ বিস্তারিত জানতে Ministry of Health and Family Welfare নিয়োগ চিত্রটি দেখুন ।

Ministry of Health and Family Welfare Job 2022

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: আগ্রহী প্রার্থীকে অধ্যক্ষ, ইনস্টিটিউট অব হেলথ টেকনােলজি, ঝিনাইদহকে সম্বােধন করে পেপার বিজ্ঞপ্তি প্রকাশের দিন থেকে আগামী ২৮ ফেব্রুয়ারি ২০২২ইং তারিখ পর্যন্ত অফিস চলাকালে ইনস্টিটিউট অব হেলথ টেকনােলজি, ঝিনাইদহ, অধ্যক্ষের কার্যালয়ে ডাকযােগে প্রেরণ করতে হবে ।

আবদনের সময়সীমা: ২৮ ফেব্রুয়ারি ২০২২ইং তারিখ

See also  এই সাপ্তাহের চাকরির ডাক পত্রিকা ২২ অক্টোবর ২০২১
Source দৈনিক যুগান্তর
Via সেরাজবস ডট কম
1 Comment
  1. […] সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ থেকে : ঝিনাইদহ জেলার বাসিন্দাদের সরকারি চাক… […]

Leave A Reply

Your email address will not be published.