The news is by your side.

সুরক্ষা সেবা বিভাগের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের লিখিত পরিক্ষা শুরু ১৩ ডিসেম্বর

0

সুরক্ষা সেবা বিভাগ স্বরাষ্ট্র মন্ত্রণালয় নিয়োগ পরিক্ষা : স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের নিরাপত্তা সুরক্ষা সেবা বিভাগ-এর অধীনে নবম ও দশম গ্রেডে চারটি ক্যাটাগরির লিখিত পরীক্ষার সময়সূচি প্রকাশ করেছে পিএসসির, সরকারি কর্ম কমিশন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের লিখিত পরীক্ষার সময়সূচি বিষয়ক এক বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়েছে।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের লিখিত পরীক্ষার সময়সূচি

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের লিখিত পরীক্ষার সময়সূচি সংক্রান্ত বিজ্ঞপ্তি অনুযায়ী, সুরক্ষা সেবা বিভাগের অধীন বহিরাগমন ও পাসপোর্ট অধিদপ্তরের অ্যাসিস্ট্যান্ট প্রোগ্রামার ও অ্যাসিস্ট্যান্ট মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার, নৌপরিবহন মন্ত্রণালয়েরর অধীন ন্যাশনাল মেরিটাইম ইনস্টিটিউট, চট্টগ্রাম এর ইনস্ট্রাক্টর (মেরিন ইঞ্জিনিয়ারিং) এবং জননিরাপত্তা বিভাগের অধীন বাংলাদেশ কোস্টগার্ডের উপসহকারী প্রকৌশলী (পূর্ত) পদের প্রার্থীদের লিখিত পরীক্ষা শুরু হবে আগামী ১৩ ডিসেম্বর থেকে পরিক্ষা চলবে ২১ ডিসেম্বর নাগাদ।

এই পদগুলির জন্য মোট প্রার্থীর সংখ্যা ৭৪৪ জন। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে বাংলাদেশ সরকারি কর্ম কমিশন, সচিবালয়, প্রধান কার্যালয়, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭-এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

সুরক্ষা সেবা বিভাগ স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের লিখিত পরিক্ষা শুরু ১৩ ডিসেম্বর

প্রার্থীদের কোভিড-১৯ সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মাস্ক ছাড়া কাউকে পরীক্ষার হলে প্রবেশ করতে দেওয়া হবে না।

Test
Photo by Nguyen Dang Hoang Nhu

পরীক্ষার নির্ধারিত সময়ের কমপক্ষে ১৫ মিনিট আগে আসন গ্রহণ করতে হবে । পরীক্ষা শুরু হওয়ার দুই ঘণ্টার মধ্যে কোনো পরীক্ষার্থী পরীক্ষা কক্ষ ত্যাগ করতে পারবে না।

See also  একই দিনে সরকারি ১৫ চাকরির নিয়োগ পরিক্ষা
Leave A Reply

Your email address will not be published.