Breaking News

পরিবার পরিকল্পনা নিয়োগ ২০২১ সার্কুলার সাতক্ষীরা জেলা | Govt Job

সাতক্ষীরা জেলা পরিবার পরিকল্পনা নিয়োগ ২০২১ : সাতক্ষীরা জেলা বাসীদের সরকারি চাকরির সুযোগ দিয়ে সম্প্রতি নিয়োগ প্রকাশ করেছে জেলা পরিবার পরিকল্পনা কার্যালয় সাতক্ষীরা (fpo.satkhira.gov.bd) জেলা পরিবার পরিকল্পনা নিয়োগ ২০২১ সাতক্ষীরা নিয়োগ অনুসারে জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়, পরিবার পরিকল্পনা ভবন সাতক্ষীরা এর অধীনে যোগ্যতা পূরণ সাপেক্ষে ০৩ টি ভিন্ন পদে মোট ১০৬ জন প্রার্থী সরকারি চাকরির সুযোগ পাবে। তাই সাতক্ষীরা জেলার সরকারি চাকরি প্রার্থীদের জন্য এটি হতে পারে ক্যারিয়ার গড়ার অন্যতম সেরা সুযোগ। এই পোস্টে সাতক্ষীরা জেলা পরিবার পরিকল্পনা নিয়োগ ২০২১ এর প্রয়োজনীয় সকল তথ্য উপস্থাপন করা হয়েছে।

জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে নিয়োগdgfp circulargov new job circular

প্রতিষ্ঠানের নাম সাতক্ষীরা জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়
পদসংখ্যা১০৬ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতা৮ম/এসএসসি/এইচএসসি
চাকরির ধরনসরকারি চাকরি
ওয়েবসাইটfpo.satkhira.gov.bd
আবেদনের সময়সীমা১২ অক্টোবর ২০২১
আবেদন প্রক্রিয়াঅনলাইন
আবেদনের ঠিকানাdgfpsat.teletalk.com.bd

সরকারি নিয়োগ সার্কুলার সাতক্ষীরা

প্রিয় পাঠক আপনি যদি আমাদের সেরা জবস ওয়েবসাইট প্রথম ভিজিট করে থাকেন তাহলে অবশ্যই Sherajobs.com এই ওয়েব ঠিকানাটি সংগ্রহে রাখুন যেকোন সময় নিয়োগ সংক্রান্ত তথ্য পেতে গুগল সার্চ ইঞ্জিনে বাংলায় সেরা জবস লিখে সার্চ করুন তাহলেই পেয়ে যাবেন সর্বাধিক পঠিত সেরা জবস পোর্টাল, আমরাই সবার আগে বাছাইকৃত সরকারি বেসরকারি নিয়োগ গুলো প্রকাশ করে থাকি। সাতক্ষীরা জেলা পরিবার পরিকল্পনা নিয়োগ ২০২১ নিচে দেখুন।

সাতক্ষীরা জেলা পরিবার পরিকল্পনা নিয়োগ

জেলা পরিবার পরিকল্পনা নিয়োগ ২০২১ সাতক্ষীরা : পরিবার পরিকল্পনা অধিদপ্তরাধীন সাতক্ষীরা জেলার আওতাধীন নিম্নবর্ণিত রাজস্বখাতভুক্ত শূন্য পদ পূরণের নিমিত্ত পদের পার্শ্বে উল্লেখিত সংশ্লিষ্ট জেলা/উপজেলা/সিটি করপােরেশন/ইউনিয়ন/পৌরসভা/ইউনিট/ওয়ার্ডের স্থায়ী নাগরিকদের নিকট হতে শর্ত সাপেক্ষে নির্ধারিত ছকে জেলা পরিবার পরিকল্পনা নিয়োগ ২০২১ সাতক্ষীরা অনলাইনে আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে।

জেলা পরিবার পরিকল্পনা নিয়োগ ২০২১ সাতক্ষীরা

পদের নাম: পরিবার পরিকল্পনা পরিদর্শক
পদসংখ্যা: ০৪ টি
চাকরির গ্রেড-১৬,
বেতন: ৯৩০০-২২৪৯০/ (জাতীয় বেতন স্কেল/২০১৫ অনুযায়ী)
শিক্ষাগত যােগ্যতা: সাতক্ষীরা জেলা পরিবার পরিকল্পনা নিয়োগ ২০২১ এর উক্ত পদে আবেদন করতে আপনাকে কোন স্বীকৃত বাের্ড হতে উচ্চ মাধ্যমিক বা সমমান পরীক্ষায় পাশ হতে হইবে। (শুধুমাত্র পুরুষ প্রার্থীগণ আবেদন করতে পারবেন)

পদের নাম: পরিবার কল্যাণ সহকারী
পদসংখ্যা: ১০১ টি
চাকরির গ্রেড-১৭,
বেতন: সাতক্ষীরা জেলা পরিবার পরিকল্পনা নিয়োগ ২০২১ উক্ত পদে নিয়োগ পেলে আপনার বেতন হবে ৯০০০-২১৮০০/ টাকা (জাতীয় বেতন স্কেল/২০১৫ অনুযায়ী)
শিক্ষাগত যােগ্যতা: কোন স্বীকৃত বাের্ড হতে উচ্চ মাধ্যমিক বা সমমান পরীক্ষায় পাশ। (শুধুমাত্র মহিলা প্রার্থীগণ আবেদন করতে পারবেন)।

পদের নাম: আয়া
পদসংখ্যা: ০১ টি
চাকরির গ্রেড-২০
বেতন: ৮২৫০-২০০১০/ (জাতীয় বেতন স্কেল/২০১৫ অনুযায়ী)
শিক্ষাগত যােগ্যতা: ৮ম শ্রেণি/সমমান পাশ।
(শুধুমাত্র মহিলা প্রার্থীগণ আবেদন করতে পারবেন)।

সাতক্ষীরা জেলা পরিবার পরিকল্পনা নিয়োগ ২০২১ সার্কুলার | সাতক্ষীরা জেলার চাকরি

সাতক্ষীরা জেলা পরিবার পরিকল্পনা নিয়োগ ২০২১ আবেদন ফরম পূরণ ও পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে নিম্নবর্ণিত শর্তাবলী অনুসরণ করতে হবে :

(১) পরিবার পরিকল্পনা পরিদর্শক পদের আবেদনকারীকে সংশ্লিষ্ট ইউনিয়ন/পৌরসভা/সিটি কর্পোরেশনের ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা হতে হবে। এজন্য সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিক সনদপত্র ও স্থায়ী বাসিন্দার সনদপত্র মৌখিক পরীক্ষার সময় দাখিল করতে হবে। অস্থায়ীভাবে বসবাসকারীগণ এই পদে আবেদনের যােগ্য বলে বিবেচিত হবেন না।

(২) পরিবার কল্যাণ সহকারী পদের আবেদনকারীকে অবশ্যই শূন্য পদের বিপরীতে প্রদর্শিত সংশ্লিষ্ট ইউনিয়নের সংশ্লিষ্ট ইউনিট/ওয়ার্ডের আওতর্ভুক্ত গ্রাম/পাড়া/মহল্লার স্থায়ী বাসিন্দা হতে হবে। এজন্য সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি কর্পোরেশনের কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিক সনদপত্র ও স্থায়ী বাসিন্দার সনদপত্র মৌখিক পরীক্ষার সময় দাখিল করতে হবে। অস্থায়ীভাবে বসবাসকারীগণ এই পদে আবেদনের যােগ্য বলে বিবেচিত হবেন না।

(৩) ২৫/০৩/২০২০(পঁচিশ মার্চ দুই হাজার বিশ) তারিখে প্রার্থীর বয়সসীমা ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযােদ্ধা/শহীদমুক্তিযােদ্ধাদের পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযােগ্য নয়।

(৪) সরকারি, আধা-সরকারি ও স্বায়ত্বশাসিত সংস্থায় কর্মরত প্রার্থীগণকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমােদন সাপেক্ষে আবেদন করতে হবে এবং অনুমতিপত্র মৌখিক পরীক্ষার সময় প্রদর্শন করতে হবে।

(৫) নিয়ােগের ক্ষেত্রে সরকারের প্রচলিতবিধি-বিধান ও কোটানীতি অনুসরণ করা হবে এবং পরবর্তীতে সংশ্লিষ্ট বিধি-বিধানে কোন সংশােধন হলে তা অনুসরণ করা হবে।

(৬) নিয়ােগ বিজ্ঞপ্তির ১নং ক্রমিকে বর্ণিত পদের জন্য মােট ১১২/-(একশতবার) টাকা [ পরীক্ষার ফি ১০০/- এবং টেলিটকের সার্ভিস চার্জ ১২/- টাকা] ২ থেকে ৩নং ক্রমিকে বর্ণিত পদের জন্য মােট ৫৬/-(ছাপ্পান্ন) টাকা ( পরীক্ষার ফি ৫০/- এবং টেলিটকের সার্ভিস চার্জ ৬/- টাকা জমা দিতে হবে;

(৭) প্রার্থীর যােগ্যতা যাচাই সাতক্ষীরা জেলা পরিবার পরিকল্পনা নিয়োগ ২০২১ : প্রার্থী কর্তৃক প্রদত্ত কোন তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা বা বিজ্ঞপ্তিতে চাওয়া তম শর্তের সাথে অসামঞ্জস্য পাওয়া গেলে, ভুয়া প্রমাণিত হলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে সংশ্লিষ্ট প্রার্থীর প্রার্থিতা বাতিল করা হবে এবং তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। ভুল তথ্য। জাল কাগজপত্র প্রদর্শিত হলে পরীক্ষায় উত্তীর্ণ যে কোন প্রার্থীর প্রার্থিতা পরীক্ষা চলাকালীন অথবা পরবর্তীতে যে কোন সময়ে বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

(৮) লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীগণকে ফলাফল প্রকাশের পর নির্দেশিত সময়ের মধ্যে নিন্মােক্ত সনদ/কাগজপত্রের ফটোকপি গেজেটেড কর্মকর্তানেতম ৯ম গ্রেড)।কর্তৃক সত্যায়ন করে ০১(এক) সেট জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে সরাসরি/ডাকযােগে/কুরিয়ারে জমা দিতে হবেঃ

পরিবার পরিকল্পনা নিয়োগ ২০২১ সার্কুলার সাতক্ষীরা জেলা | Govt Job

জেলা পরিবার পরিকল্পনা নিয়োগ ২০২১ সাতক্ষীরা অন্যান্য প্রয়োজনীয় বিষয় সমূহ ভালোভাবে দেখুনঃ

  • (ক) প্রার্থীর সকল শিক্ষাগত যােগ্যতার সনদপত্র (প্রযােজ্যক্ষেত্রে অভিজ্ঞতা সনদপত্রসহ) 
  • (খ) প্রার্থী যে ইউনিয়ন/পৌরসভা/সিটিকর্পোরেশনৃর বাসিন্দা সে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভারমেয়র/ সিটি কর্পোরেশনের কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্বের সনদপত্র ।
  • (গ) মহিলা কোটা ব্যতিত অন্যান্য কোটা দাবির সমর্থনে প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদ/প্রমাণপত্রের সত্যায়িত ছায়ালিপি।
  • (ঘ) আবেদনকারী মুক্তিযােদ্ধা/শহীদমুক্তিযােদ্ধার পুত্র-কন্যা ও পুত্র-কন্যার পুত্র-কন্যা হলে আবেদনকারী মুক্তিযােদ্ধা/শহীদমুক্তিযােদ্ধার পুত্র-কন্যা ও পুত্র কন্যার পুত্র-কন্যা এ মর্মে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/সিটিকর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/পৌরসভার মেয়র/পৌরসভার কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সনদ(আবেদনকারীর সাথে মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার সম্পর্ক অবশ্যই উল্লেখ করতে হবে);
  • (ঙ) আবেদনকারী মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার পুত্র-কন্যা ও পুত্র-কন্যার পুত্র-কন্যা হলে মুক্তিযােদ্ধার সনদপত্র, গেজেট, লাল মুক্তিবার্তা/ভারতীয় তালিকার ছায়ালিপি;
  • (চ) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/কাউন্সিলর/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর/গেজেটেড কর্মকর্তা (নতম ৯ম গ্রেড) প্রদত্ত চারিত্রিক সনদপত্র ;
  • (ছ) জাতীয় পরিচয়পত্র/ জন্ম সনদের সত্যায়িত অনুলিপি;
  • (জ) Online এ পুরণকৃত আবেদনপত্রের কপি(Applicant’s Copy);

জেলা পরিবার পরিকল্পনা নিয়োগ সাতক্ষীরা

(৯) মৌখিক পরীক্ষার সময় অনুচ্ছেদ ৮ এর নির্দেশনামতে জমাকৃত সকল সনদ/কাগজপত্রের মুলকপি আবশ্যিকভাবে প্রদর্শনের পাশাপাশি ০১(এক) সেট সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে।দাখিলকৃত সকাগজপত্রের সাথে অনলাইন আবেদনের উল্লেখিত তথ্যের অসামঞ্জস্যতা পাওয়া গেলে প্রার্থীর প্রার্থিতা বাতিল হয়ে যাবে।

  • (১০) পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য সাতক্ষীরা জেলা প্রশাসকের কার্যালয়ের নােটিশ বাের্ড এবং জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের নােটিশ বাের্ডে পাওয়া যাবে।
  • (১১) কর্তৃপক্ষ বিজ্ঞাপিত পদের সংখ্যা হ্রাসবৃদ্ধি করার অধিকার সংরক্ষণ করেন।
  • (১২) কর্তৃপক্ষ নিয়ােগ প্রক্রিয়ায় যে কোন পর্যায়ে যৌক্তিক। আইনগত কারণে নিয়োগ স্থগিত/বাতিল করতে পারবেন।
  • (১৩) নিয়ােগ পরীক্ষা সংক্রান্ত যে কোন বিষয়ে নিয়ােগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।
  • (১৪) লিখিত/ব্যবহারিক (প্রযােজ্য ক্ষেত্রে)/মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না।
  • (১৫) ফরমপূরণ, জমাদানের নির্দেশাবলী ও অন্যান্য প্রযােজ্য শর্ত এবং তথ্যাবলীসহ পূর্ণাঙ্গ নিয়ােগ বিজ্ঞপ্তি জেলা প্রশাসকের কার্যালয়ের নােটিশ বাের্ড এবং সাতক্ষীরা জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের নােটিশ বোর্ডে পাওয়া যাবে।

জেলা পরিবার পরিকল্পনা নিয়োগ ২০২১ সাতক্ষীরা

অনলাইনে আবেদনপত্র পূরণ সংক্রান্ত নিয়মাবলী ও শর্তাবলী :
(ক) আগ্রহী প্রার্থীগণ http://dgfpsat.teletalk.com.bd ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্র পূরণ করতে পারবেন।

আবেদনের সময়সীমা নিম্নরূপ: (i) Online এ আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময় ১৩/০৯/২০২১, সকাল ১০:০০টা।
(ii) Online এ আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময় : ১২/১০/২০২১, বিকাল ০৫:০০টা। উক্ত সময় সীমার মধ্যে User ID প্রাপ্ত প্রার্থীগণ Online এ আবেদনপত্র Submit এর সময় থেকে পরবর্তী ৭২(বাহাত্তর) ঘন্টার মধ্যে এসএমএস এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে পারবেন।

(খ) Online আবেদনপত্রে প্রার্থীতার রঙ্গিন ছবি (দৈর্ঘ্য 300 Pixel x প্রস্থ 300 Pixel) এবং স্বাক্ষর (দৈর্ঘ্য 300 Pixel x প্রস্থ ৪0 Pixel) স্ক্যান করে নির্ধারিত স্থানে Upload করবেন। ছবির সাইজ সর্বোচ্চ 100 KB ও স্বাক্ষরের সাইজ সর্বোচ্চ 60 KB হতে হবে।

(গ) Online. এ পুরণকৃত আবেদনপত্রে প্রদত্ত তথ্যই যেহেতু পরবর্তী সকল কার্যক্রমে ব্যবহৃত হবে, সেহেতু Online-এ আবেদনপত্র Submit করার পূর্বে প্রদত্ত সকল তথ্যের সঠিকতা সম্পর্কে প্রার্থী নিজে শতভাগ নিশ্চিত হবেন। প্রার্থী কর্তৃক প্রদত্ত কোন তথ্য বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা বা ভুয়া প্রমাণিত হলে বা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে বা বিজ্ঞপ্তিতে চাওয়া যােগ্যতার সাথে। অসামঞ্জস্যপূর্ণ কোন তথ্য দাখিল করা হলে বা বিজ্ঞপ্তির নির্দেশনা লঙ্ন পূর্বক কোন আবেদন পাওয়া গেলে সংশ্লিষ্ট প্রার্থীর প্রার্থীতা নিয়ােগের যে কোনাে পর্যায়ে বাতিল করা হবে
এবং তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা যাবে।

(ঘ) প্রার্থী Online-এ পূরণকৃত আবেদনপত্রের একটি প্রিন্ট কপি পরীক্ষা সংক্রান্ত যে কোন প্রয়ােজনে ব্যবহারের জন্য সংরক্ষণ করবেন।লিখিত পরীক্ষার উত্তীর্ণ প্রার্থীগণকে ফলাফল প্রকাশের পর নির্দেশিত সময়ের মধ্যে ০১(এক) কপি এবং মৌখিক পরীক্ষার সময় ০১(এক) কপি জমা দিবেন।

পরিবার পরিকল্পনা সার্কুলার ২০২১ সাতক্ষীরা

(ঙ) SMS প্রেরণের নিয়মাবলী ও পরীক্ষার ফি প্রদান: Online-এ আবেদনপত্র (Application Form) যথাযথভাবে পূরণ করে নির্দেশনা মােতাবেক ছবি এবং স্বাক্ষর Upload করে আবেদনপত্র Submit করা সম্পন্ন হলে কম্পিউটারে ছবিসহ ApplicationPreview দেখা যাবে। নির্ভুলভাবে আবেদনপত্র Submit করা সম্পন্ন প্রার্থী একটি User ID ছবি এবং স্বাক্ষরযুক্ত একটি Applicant’sCopy পাবেন। উক্ত Applicant’s Copy প্রার্থী প্রিন্ট অথবা Download পূর্বক সংরক্ষণ করবেন। Applicant’s Copy-তে একটি User ID দেওয়া থাকবে। উক্ত User ID ব্যবহার করে প্রার্থী নিমোক্ত পদ্ধতিতে যে কোন Teletalk Pre-paid Mobile নম্বরের মাধ্যমে নিমোক্ত ভাবে ০২(দুই)টি SMS করে পরীক্ষার ফি বাবদ ১ নং ক্রমিকে বর্ণিত পদের জন্য মােট ১১২/-(একশত বার) টাকা [পরীক্ষার ফি ১০০/- এবং টেলিটকের সার্ভিস চার্জ ১২/- টাকা] ২ থেকে ৩ নং ক্রমিকে বর্ণিত পদের জন্য মােট ৫৬/-(ছাপ্পান্ন) টাকা ( পরীক্ষার ফি ৫০/- এবং টেলিটকের সার্ভিস চার্জ ৬/- টাকা) অনধিক ৭২(বাহাত্তর) ঘন্টার মধ্যে জমা দিবেন।

(চ) SMS এর মাধ্যমে পরীক্ষার ফি জমাদান প্রক্রিয়া:
প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি http://dgfpsat.teletalk.com.bd ওয়েব সাইটে এবং প্রার্থীর মােবাইল ফোনে SMS এর মাধ্যমে শুধুমাত্র যোগ্য প্রার্থীদেরকে) যথাসময়ে জানানাে হবে। Online আবেদনপত্রে প্রার্থীর প্রদত্ত মােবাইল ফোনে পরীক্ষা সংক্রান্ত যাবতীয় যােগাযােগ সম্পন্ন করা হবে বিধায় উক্ত নম্বরটি সার্বক্ষণিক সচল রাখা, SMS পড়া এবং প্রাপ্ত নির্দেশনা তাৎক্ষণিকভাবে অনুসরণ করা বাঞ্চনীয়।

জেলা পরিবার পরিকল্পনা নিয়োগ ২০২১ সার্কুলার সাতক্ষীরা

(ছ) SMS-এ প্রেরিত User ID এবং Password ব্যবহার করে পরবর্তীতে রােল নম্বর, পদের নাম, ছবি, পরীক্ষার তারিখ, সময় ও ভেন্যুর নাম ইত্যাদি তথ্য সংবলিত প্রবেশপত্র প্রার্থী Download পুর্বক প্রিন্ট (সম্ভব হলে রঙিন) করে নিবেন। প্রার্থী কর্তৃক এই প্রবেশপত্রটি নিয়ােগ সংক্রান্ত সকল পরীক্ষার সময়ে অবশ্যই প্রদর্শন করতে হবে।

(জ) শুধুমাত্র টেলিটক প্রি-পেইড মােবাইল ফোন থেকে প্রার্থীগণ নিম্নবর্ণিত SMS পদ্ধতি অনুসরণ করে নিজ নিজ User IDএবং Password পুনরুদ্ধার করতে পারবেন। i) User ID জানা থাকলে: DGFPSAT<Space>HELP<Space>USER<Space>User ID লিখে 16222 নম্বরে Send করতে হবে। উদাহরণ : DGFPSAT HELP USER ABCDEF ii) PIN Number জানা থাকলে : DGFPSAT<Space>HELP<Space>PIN লিখে 16222 নম্বরে Send করতে হবে। উদাহরণ : DGFPSAT HELP PIN 123456789″।

সাতক্ষীরা জেলা পরিবার পরিকল্পনা নিয়োগ ২০২১

(ঝ) Online-এ আবেদন করতে কোনাে সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে অথবা যে কোন অপারেটরের ফোন থেকে ০১৫০০১২১১২১ নম্বরে কল করুন। এছাড়া vas.query@teletalk.com.bd ইমেইলে যােগাযােগ করা যাবে। (ই মেইলের Subject এ DGFPSAT, XXXXXXXXXXXXX (পদের নাম), Applicant’s User ID ও Contact Number অবশ্যই উল্লেখ করতে হবে।

পরিবার পরিকল্পনা নিয়োগ ২০২১ সার্কুলার সাতক্ষীরা দেখতে এখানে ক্লিক করুন

শেষ সময়ের জন্য অপেক্ষা না করে দুত সময়ের মধ্যে অনলাইনে আবেদন করার অনুরুধ জানিয়েছেন- গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়,  সাতক্ষীরা। fpo.satkhira.gov.bd/ ddfpsat12@gmail.com)। সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন

পরিবার পরিকল্পনা নিয়োগ ২০২১ সার্কুলার থেকে আরও

About সেরা জবস

Leading Career Management Portal in Bangladesh, Collect the best Jobs News of the Day it First Sherajobs.com Stay Tuned to Get The Latest Jobs News

Check Also

লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে ১৬ পদে ৯১ জনকে নিয়োগ দিবে

লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ : বাংলাদেশ লোক–প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র Bangladesh Public Administration Training Centre …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!