The news is by your side.

সাজেদা ফাউডেশনে ‘ড্রাইভার’ পদে চাকরি

0

সাজেদা ফাউডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ :  আপনি কি ড্রাইভার চাকরি খুঁজছেন? সাজেদা ফাউডেশন ‘ড্রাইভার‘ পদে লোকবল নিয়োগের লক্ষ্যে সাজেদা ফাউডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -প্রকাশ করেছে। এর প্রকাশিত নিয়োগ সার্কুলারে আবেদন করার আগে সংশ্লিষ্ট পদে আবেদনের যেসকল যোগ্যতা চেয়েছে, তা আপনার একাডেমিক যোগ্যতার সাথে মিল আছে কিনা যাচাই করে ড্রাইভার নিয়োগ বিজ্ঞপ্তি -এর  নির্দেশনা অনুসরন করে নির্ধারিত তারিখের মধ্যে আবেদন করুন।

সাজেদা ফাউডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিষ্ঠানের নাম: সাজেদা ফাউডেশন
পদের নাম: ড্রাইভার
আবেদন যোগ্যতা : কমপক্ষে ৫ বছরের গাড়ী চালানোর অভিজ্ঞতা এবং বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। সুপ্রতিষ্ঠিত কোম্পানী অথবা এনজিওতে কাজ করার অভিজ্ঞতাকে প্রাধান্য দেওয়া হবে। বাংলাদেশ ট্রাফিক আইন সম্পর্কে সুষ্পষ্ট ধারণা থাকতে হবে। গাড়ীর ইঞ্জিন সম্পর্কে প্রাথমিক ধারণা ও জরুরী ক্ষেত্রে গাড়ী মেরামত সম্পর্কীয় ধারণা থাকতে হবে। সংস্থার কাজে যেকোন সময় যেকোন স্থানে স্বল্প সময়ের নোটিশে যাওয়ার মনমানসিকতা থাকতে হবে।
পদের সংখ্যা: নির্দিষ্ট না

প্রার্থীর বয়স: সর্বোচ্চ ৩৫ বছর।
প্রার্থীর ধরন: পুরুষ
কর্মস্থল : বাংলাদেশের যে কোন স্থান। চাকুরীর প্রথম ৬ মাস শিক্ষানবিশকাল বলে বিবেচিত হবে। শিক্ষানবিশকাল সন্তোষজনকভাবে অতিবাহিত হওয়ার পর চাকুরী নিয়মিত হলে সংস্থার নিয়মানুযায়ী সুবিধাদি প্রদান করা হবে।

বেতন: সর্বসাকুল্যে ১৭,০০০ টাকা।
সুযোগ সুবিধা : উৎসব ভাতা, মাতৃত্ব/পিতৃত্বকালীন ছুটি, আনুতোষিক, বার্ষিক মুদ্রাস্ফিতি সমন্বয়, প্রদায়ক ভবিষৎনিধি, জীবনবীমা সুবিধা, ওভার টাইম, যাতায়াত ভাতা ও অন্যান্য কোম্পানির নীতি অনুযায়ী।

ড্রাইভার নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের আগামী ২০ ডিসেম্বর ২০২২ ইং তারিখের মধ্যে মোবাইল নম্বর ও পূর্নাঙ্গ ঠিকানা উল্লেখপূর্বক জীবনবৃত্তান্ত, সকল প্রাতিষ্ঠানিক শিক্ষার সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি, ড্রাইভিং লাইসেন্স এবং সম্প্রতি তোলা দুই কপি পাসপোর্ট আকারের রঙিন ছবিসহ সাজেদা ফাউডেশনের প্রধান কার্যালয়, মানবসম্পদ বিভাগ, অটবি সেন্টার, লেভেল-৫, প্লট ১২, ব্লক সি ডব্লিউ এস (সি) গুলশান সাউথ এভিনিউ, গুলশান-১, ঢাকা-১২১২ এই ঠিকানায় আবেদন করতে হবে। আবেদন পত্র ও খামের উপর আবেদনকৃত পদের নাম উল্লেখ করতে হবে।

See also  চাকরির সুযোগ দিচ্ছে বিকাশ, আবেদন অনলাইনে

উল্লেখ্য যে চূড়ান্তভাবে মনোনীত প্রার্থীর পক্ষে একজন জামিনদারকে ৩০০ টাকার নন জুডিশিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর করতে হবে।

আবেদনের ঠিকানা: ২০ ডিসেম্বর ২০২২ ইং তারিখ

আপনার জন্য নতুন চাকরি : সেলস-এ ক্যারিয়ার গড়ার সুযোগ দিচ্ছে, প্রাণ গ্রুপ

Leave A Reply

Your email address will not be published.