The news is by your side.

গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি, আবেদন ফি ৩০০/-

Deputy Commissioner's Office, Gazipur

0

গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : Gazipur DC Office Job Circular 2023 ইউনিয়ন পরিষদে ‘ইউনিয়ন পরিষদ সচিব’ পদে শূন্য পদ পূরণ এবং একই মন্ত্রণালয়ের ০২ ফেব্রুয়ারি ২০২৩ খ্রি. তারিখের স্মারকে জারীকৃত ছাড়পত্রের আলোকে ইউনিয়ন পরিষদে ‘হিসাব সহকারী-কাম-কম্পিউটার অপারেটর’ পদে অস্থায়ী ভিত্তিতে লোক নিয়োগের নিমিত্ত গাজীপুর জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিম্নলিখিত শর্তসাপেক্ষে নির্ধারিত ফরমে জেলা প্রশাসক, গাজীপুর বরাবর স্বহস্তে পূরণপূর্বক আবেদনপত্রের আহ্বান জানিয়ে গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশ করেছে।

গাজীপুর প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পদের নাম : ইউনিয়ন পরিষদ সচিব
পদের সংখ্যা: ০৩ টি
আবেদন যোগ্যতা : কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে অন্যূন দ্বিতীয় বিভাগ অথবা সমমানের সিজিপিএ-তে স্নাতক বা সমমানের ডিগ্রী থাকে হবে ।
বেতন-স্কেল: ১০২০০-২৪৬৮০/-

Deputy Commissioner’s Office, Gazipur

পদের নাম : হিসাব সহকারী-কাম- কম্পিউটার অপারেটর 
পদের সংখ্যা: ০২ টি
আবেদন যোগ্যতা : কোন স্বীকৃত বোর্ড হতে বাণিজ্য বিভাগে অন্যূন দ্বিতীয় বিভাগ অথবা সমমানের জিপিএ-তে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট অথবা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ; (খ) কম্পিউটার প্রশিক্ষণ প্রাপ্ত এবং কম্পিউটার টাইপিং এ প্রতি মিনিটে সর্বনিম্ন গতি বাংলা ও ইংরেজিতে ২০ শব্দ থাকতে হবে।
বেতন-স্কেল: ৯৩০০-২২৪৯০/-

Gazipur DC Office Job Circular 2023

ইউনিয়ন পরিষদে ‘ইউনিয়ন পরিষদ সচিব’ পদে শূন্য পদ পূরণ এবং একই মন্ত্রণালয়ের ০২ ফেব্রুয়ারি ২০২৩ খ্রি. তারিখের স্মারকে জারীকৃত ছাড়পত্রের আলোকে ইউনিয়ন পরিষদে ‘হিসাব সহকারী-কাম-কম্পিউটার অপারেটর’ পদে অস্থায়ী ভিত্তিতে লোক নিয়োগের প্রকাশিত গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে সঠিক তথ্য পেতে এই আটিক্যালটি মনযোগ সহকারে পড়ুন । নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করার পূর্বে Gazipur DC Office Job Circular 2023 -এর পদের বিবরণ, আবেদন যোগ্যতা, অভিজ্ঞতা, বেতন এবং অন্যান্য বিষয়গুলি জেনে নিন। উক্ত Gazipur DC Office Job Circular 2023 – এর পদের জন্য আবশ্যকীয় শিক্ষাগত যোগ্যতা, বয়স এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্যাদি নিম্নে প্রদত্ত হলো ।

See also  চাকরির ডাক ১৩ জানুয়ারি ২০২৩ - Good luck in your job search!

ইউনিয়ন পরিষদ সচিব নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রবর্তিত এক পাতার নির্ধারিত আবেদন ফরমে আবেদন করতে হবে। গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এবং চাকরির আবেদন ফরম জেলা প্রশাসক, গাজীপুর এর ওয়েবসাইট www.gazipur.gov.bd থেকে ডাউনলোড করা যাবে। এছাড়াও জেলা প্রশাসকের কার্যালয়, গাজীপুর এর স্থানীয় সরকার শাখায় আবেদন পাওয়া যাবে।

বয়সসীমা

প্রার্থীর বয়স ০২/০৪/২০২৩ খ্রি. তারিখে অবশ্যই ১৮-৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার (প্রযোজ্য ক্ষেত্রে পুত্র-কন্যার পুত্র-কন্যা) ক্ষেত্রে সরকারি বিধিমোতাবেক সর্বোচ্চ বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বয়সের ক্ষেত্রে কোন প্রকার এফিডেভিট গ্রহণযোগ্য নয় ।

চাকরিরত প্রার্থীদের ক্ষেত্রে অন্যান্য শর্ত প্রতিপালন সাপেক্ষে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে নির্ধারিত সময়ের মধ্যে আবেদনপত্র পৌঁছাতে হবে। এক্ষেত্রে আবেদনপত্রের কোন অগ্রিম কপি গ্রহণযোগ্য হবে না।

আবেদনপত্রের সাথে নিম্নোক্ত কাগজপত্রাদি সংযুক্ত করতে হবে : প্রার্থীর সাম্প্রতিক তোলা পাসপোর্ট সাইজের ০৩ কপি ছবি (১ম শ্রেণীর গেজেটেড কর্মকর্তার নামাংকিত সীলমোহরসহ সত্যায়িত)। সকল শিক্ষাগত যোগ্যতার ও অন্যান্য সনদপত্রের ফটোকপি/অনুলিপি (প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত)। কোন নম্বরপত্র বা প্রশংসাপত্র গ্রহণযোগ্য নয়।

আবেদন ফি

জেলা প্রশাসক, গাজীপুর এর অনুকূলে সোনালী ব্যাংকের যে কোন শাখার ৩০০/- (তিনশত) টাকা মূল্যমানের ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরতযোগ্য) জমা দিতে হবে।

কর্তৃপক্ষ কোন কারণ দর্শানো ব্যতিরেকেই নিয়োগ বিজ্ঞপ্তি আংশিক বা সম্পূর্ণ বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করে এবং এ বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

প্রবেশপত্র প্রেরণের লক্ষ্যে প্রার্থীর নাম ও ঠিকানা সম্বলিত ১০ × ৪ সাইজের ১০ টাকার ডাক টিকেট লাগানো একটি আলাদা ফেরত খাম আবেদপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

DC Office Job Circular 2023

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের সাক্ষাৎকার প্রদানকালে আবেদন ফরমে উল্লিখিত সকল তথ্যের অনুকূলে মূল সনদসমূহ দাখিল করতে হবে।

প্রার্থী নির্বাচনে সরকারি বিধি ও কোটা নির্ধারণ নীতিমালা অনুসরণ করা হবে। নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য প্রার্থীদেরকে কোন প্রকার টিএ/ডিএ দেয়া হবে না।

See also  কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে চাকরির সুযোগ

আবেদন পদ্ধতি

গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের আবেদন ফরমটি স্বহস্তে পূরণ করে স্বাক্ষরপূর্বক আনুষঙ্গিক কাগজপত্রসহ জেলা প্রশাসক, গাজীপুর বরাবরে আগামী ০২/০৪/২০২৩ খ্রি. তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে (ছুটির দিন ব্যতীত) ডাকযোগে প্রেরণ করতে হবে। বিলম্বে প্রাপ্ত, অসম্পূর্ণ/ত্রুটিপূর্ণ ও নির্ধারিত সময়ের পরে প্রাপ্ত আবেদনসমূহ সরাসরি বাতিল বলে গণ্য হবে।

গাজীপুর প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, প্রশাসকের কার্যালয় গাজীপুর  নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, গাজীপুর প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2023, gazipur.gov.bd

আরও চাকরির খবর পড়ুনশ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ে ১৬ তম গ্রেডে চাকরি

Source দৈনিক প্রথম আলো
Leave A Reply

Your email address will not be published.