The news is by your side.

যমুনা ব্যাংক লিমিটেডে একাধিক পদে চাকরির সুযোগ

0 493

Jamuna Bank Limited Job Circular 2022 : যমুনা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ বেসরকারি যমুনা ব্যাংক লিমিটেড জনবল নিয়োগের জন্য আবারো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করা হয়েছে । প্রতিষ্ঠানটিতে একাধিক পদে লোকবল নিয়োগ দেবে যমুনা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অনুসারে আগ্রহী প্রার্থীরা যোগ্যতা পুরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন। আগ্রহীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

যমুনা ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

১। পদের নাম: হেড অব ইন্টারনাল কন্ট্রোল অ্যান্ড কমপ্ল্যায়েন্স ডিভিশন (আইসিসিডি)
পদ: ইভিপি/এসইভিপি
পদের সংখ্যা: অনির্ধারিত
শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি/জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। সিএ/এসিএ/এসিসিএ/সিএমএ/সিআইএসএ/সিএফএ প্রফেশনাল ডিগ্রি থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। কোনো বাণিজ্যিক ব্যাংকে অন্তত ২০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে আইসিসি বিভাগে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। জিবি/ক্রেডিট/এফটি, বাসেল থ্রি ও এএমএল বিষয়ে জানাশোনা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৫৫।

আরও পড়ুন গ্রাম উন্নয়ন কর্ম গাকে চাকরির সুযোগ

২। পদের নাম: হেড অব মনিটরিং
পদ: ভিপি/এসভিপি
পদের সংখ্যা: অনির্ধারিত
শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি/জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। কোনো বাণিজ্যিক ব্যাংকে অন্তত ১৫ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে সংশ্লিষ্ট ক্ষেত্রে ছয় বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৫০।

৩। পদের নাম: ব্রাঞ্চ ম্যানেজার (ঢাকা সিটি)
পদ: এভিপি/এসএভিপি/ভিপি
পদের সংখ্যা: অনির্ধারিত
শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি/জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। কোনো বাণিজ্যিক ব্যাংকে অন্তত ১০ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ব্রাঞ্চ ম্যানেজার হিসেবে পাঁচ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৪৫

যমুনা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

৪। পদের নাম: ক্রেডিট/ফরেন ট্রেড অফিসার
পদ: এফইও/ইও/এসইও/এফএভিপি
পদের সংখ্যা: অনির্ধারিত
শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি/জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। প্রফেশনাল কোর্স বিশেষ করে সিডিসিএস সম্পন্ন করা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। কোনো বাণিজ্যিক ব্যাংকের ক্রেডিট, ফরেন ট্রেডে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৪২।

৫। পদের নাম: অডিট/মনিটরিং/কমপ্ল্যায়েন্স অফিসার
পদ: এফইও/ইও/এসইও
পদের সংখ্যা: অনির্ধারিত
শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি/জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। সিএ কোর্স সম্পন্ন করা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। কোনো বাণিজ্যিক ব্যাংকে সংশ্লিষ্ট ক্ষেত্রে ছয় থেকে আট বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৪০।

আরও পড়ুন জাতীয় পর্যায়ের বেসরকারী উন্নয়ন সংস্থা ‘টিএমএসএস’ দুই পদে ৩১০০ জনকে চাকরি দিবে

৬। পদের নাম: মানিলন্ডারিং কমপ্ল্যায়েন্স অফিসার
পদ: ইও/এসইও/এফএভিপি
পদের সংখ্যা: অনির্ধারিত
শিক্ষাগত যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনের কোনো পর্যায়ে তৃতীয় বিভাগ/শ্রেণি/জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য নয়। এসিএএমএস কোর্স সম্পন্ন করা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে। কোনো বাণিজ্যিক ব্যাংকে সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: সর্বোচ্চ ৪৫।

যমুনা ব্যাংক চাকরির নিয়োগ ২০২২

যমুনা ব্যাংকে একাধিক পদে চাকরির সুযোগ

আবেদন পদ্ধতি: আগ্রহী প্রার্থীদের যমুনা ব্যাংকের ওয়েবসাইটের এই ওয়েবলিংকে গিয়ে নিয়োগ সংক্রান্ত বিস্তারিত জেনে Apply Online-এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের সময়সীমা: আগামী ২৫ মে ২০২২ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন ।

Source প্রথম আলো
Via সেরাজবস ডট কম

Leave A Reply

Your email address will not be published.

x