The news is by your side.

৮০ হাজার টাকা বেতনে, নারী কর্মী নেবে একশনএইড

একশনএইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি 2023 - ActionAid Bangladesh

1

একশনএইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি 2023 : আন্তর্জাতিক সাহায্য সংস্থা একশনএইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ক্যাম্প কো–অর্ডিনেশন অ্যান্ড ক্যাম্প ম্যানেজমেন্ট (সিসিসিএম) প্রকল্পে নারী কর্মী নিয়োগের লক্ষ্যে একশনএইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি 2023 প্রকাশ করেছে। আগ্রহী নারী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

একশনএইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি 2023

নিয়োগ প্রক্রিয়া প্রতিষ্ঠানের ধরন এবং পদবী উভয়ই উপর নির্ভর করে পরিবর্তণ করতে পারে।  আপনি যদি কোনো পদে নিজেকে যোগ্য মনে করে থাকেন, তবে একশনএইড বাংলাদেশ চাকরি বিবরণ/ নিয়োগ বিজ্ঞপ্তি মনযোগ সহকারে দেখে শেষসময়ের জন্য অপেক্ষা না করে আজই আবেদনের প্রস্তুতি নিন । এই আটিক্যালে একশনএইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি 2023 সম্পর্কে বিস্তারিত তথ্য প্রধান করা হলো । প্রয়োজনীয় যোগ্যতার মানদণ্ড থাকা আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা শেষ তারিখের আগে অনলাইন আবেদন জমা দিতে পারেন।

একশনএইড নিয়োগ বিজ্ঞপ্তি 2023

প্রতিষ্ঠানের নাম : একশনএইড বাংলাদেশ বিভাগের নাম : কমপ্লায়েন্ট ফিডব্যাক রেসপন্স মেকানিজম পদের নাম : অফিসার পদের সংখ্যা : ০১ জন

শিক্ষাগত যোগ্যতা

  • স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সমাজবিজ্ঞান, দুর্যোগ ব্যবস্থাপনা বা অনুরূপ স্নাতক ডিগ্রী। রোহিঙ্গা রেসপন্স প্রোগ্রামে কাজের অভিজ্ঞতা সহ শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য।

অভিজ্ঞতা

  • অন্তত দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।
  • ইমারজেন্সি প্রকল্পে অন্তত এক বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে ।
  • কক্সবাজারের স্থানীয় ভাষা জানা থাকলে বাড়তি সুবিধা দেওয়া হবে ।
  • প্রটেকশন ইস্যু, সিসিসিএম, হিউম্যান রাইটস, ডিআরআর ও সেলফ রেজিলিয়েন্স সম্পর্কে ভালো জানাশোনা থাকতে হবে।
  • এমএস অফিস অ্যাপ্লিকেশন, কোবো কালেক্ট ও এসপিএসএসের কাজ জানতে হবে।

চাকরির ধরন

  • চুক্তিভিত্তিক
See also  স্কয়ার ফুড অ্যান্ড বেভারেজ 'সেলস অফিসার' পদে চাকরি

কর্মস্থল

  • টেকনাফ, কক্সবাজার

বেতন ও সুবিধা

  • মাসিক ৭৯ হাজার ৮৭৫ টাকা। এবং মেডিকেল সুবিধা, গ্রুপ লাইফ ইনস্যুরেন্স, মোবাইল ও ইন্টারনেটের বিল পাবেন।

আবেদন করার আগে পড়ুন

সেরাজবস.কম নিয়োগ প্রক্রিয়ায় কোনও ফি গ্রহণ করে না । অনুগ্রহ করে জেনে রাখুন যে, সেরা জবস শুধুমাত্র চাকরি ও কর্মসংস্থান সম্পর্কিত অনলাইন জবস পোর্টাল যা চাকরিপ্রত্যাশী ও নিয়োগকর্তা/প্রতিষ্ঠানের মাঝে যোগাযোগের মাধম্য হয়ে কাজ করে । চাকরিতে আবেদনের পর কোন প্রতিষ্ঠান/সংস্থার সাথে আর্থিক লেনদেন করে কেউ ক্ষতিগ্রস্থ হয় তার জন্য সেরাজবস.কম ভাবেই দায়ী নয়।

APPLY ONLINE

একশনএইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদন পদ্ধতি : আগ্রহীদের শিক্ষাগত যোগ্যতা ও কাজের অভিজ্ঞতাসহ আবেদন ফরম পূরণ করতে হবে। নাম, ঠিকানা, ফোন নম্বর, ইমেল এড্রেস, জন্ম তারিখ এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্য প্রয়োজন হবে । একশনএইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কিত বিস্তারিত এই লিংকের মাধ্যমে জেনে নিতে হবে । চাকরির জন্য আবেদন করার সময়, আপনার দক্ষতা এবং অভিজ্ঞতা তুলে ধরতে ভুলবেন না। আপনার যোগ্যতা, দক্ষতা এবং অভিজ্ঞতা তুলে ধরুন যা আপনাকে অন্যদের থেকে আকর্ষক করে তোলে! আপনার জন্য শুভ কামনা ।

আবেদনের সময়সূচি : ১ জুন ২০২৩ তারিখ ।

আরও পড়ুনঃ আইসিটি বিষয়ক শিক্ষক প্রশিক্ষণ বিজ্ঞপ্তি প্রকাশ

Source jobs.actionaidbd.org
Leave A Reply

Your email address will not be published.