The news is by your side.

জাতীয় পর্যায়ের বেসরকারী উন্নয়ন সংস্থা ‘টিএমএসএস’ দুই পদে ৩১০০ জনকে চাকরি দিবে

1

টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : আপনি কি টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি 2022 এর অপেক্ষায় ছিলেন? যদি টিএমএসএস নিয়োগ খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। আমরা এই লেখাটিতে টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। এবং আপনারা কিভাবে চাকরির জন্য আবেদন করবেন সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। তাই আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি আমরা এই লেখাটিতে টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে এবং আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ আবেদন করার পদ্ধতি সহ সকল বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো। আর হ্যাঁ নতুন নতুন চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : টিএমএসএস জাতীয় পর্যায়ের একটি বেসরকারী উন্নয়ন সংস্থা। অত্র সংস্থার এইচইএম গ্র্যান্ড সেক্টরের ঋণ কর্মসূচিতে নিম্নবর্ণিত পদে জনবল নিয়ােগের উদ্দেশ্যে উপযুক্ত প্রার্থীদের নিকট থেকে শর্তপূরণ সাপেক্ষে দরখাস্ত আহ্বান টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে । টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অনুসারে নতুন এই নিয়োগ বিজ্ঞপ্তিতে দুই পদে মোট ৩১০০ জন এনজিও চাকরি প্রত্যাশীগণ টিএমএসএস -এ চাকরির সুযোগ পাবেন ।

পদের নাম: সিনিয়র সুপারভাইজার (SS)
পদের সংখ্যা: ৬০০
শিক্ষাগত যােগ্যতা: স্নাতকোত্তর/সমমান।
অভিজ্ঞতা: ঋণ কর্মসূচিতে মাঠ পর্যায়ে। বাইসাইকেল/মােটরসাইকেল চালিয়ে ঋণ বিতরণ ও আদায় কাজে সম্পৃক্ত থাকতে হবে।
বয়স: ১৮-৩৫ বছর।
বেতন ভাতা: সর্বসাকুল্যে ২৭,২৩২/- টাকা (ক্রেডিট এলাউন্সসহ) তবে শিক্ষানবিশকালে ২১,১৬০/- টাকা প্রাপ্ত হবেন।

See also  বিজ্ঞ আইনজীবী পদে চাকরি দিবে, সাধারণ বীমা কর্পোরেশন

পদের নাম: ফিল্ড সুপারভাইজার (FS)
পদের সংখ্যা: ২৫০০
শিক্ষাগত যােগ্যতা: এইচএসসি/সমমান।
অভিজ্ঞতা: ঋণ কর্মসূচিতে মাঠ পর্যায়ে। বাইসাইকেল/মােটরসাইকেল চালিয়ে ঋণ বিতরণ ও আদায় কাজে সম্পৃক্ত থাকতে হবে। ক্ষুদ্র ঋণ প্রতিষ্ঠানের ঋণাকাল ০৬ মাস। অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের কর্মসূচিতে মাঠ পর্যায়ে ঋণ বিতরণ ও আদায় কাজে ক্ষেত্রে আলােচনা সাপেক্ষে বর্ধিত বেতনসহ ০২ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
বেতন ভাতা: সর্বসাকুল্যে ২৩,৯৭৬/- টাকা (ক্রেডিট এ্যালাউন্সসহ) তবে শিক্ষানবিশকালে ১৮,৬৩০/- টাকা প্রাপ্ত হবেন।
বয়স: ১৮-৪০ বছর।

টিএমএসএস নিয়োগ ২০২২

বি:দ্র: সকল পদের ক্ষেত্রে সরকার অনুমােদিত ৩/৬ মাস মেয়াদী ডিপ্লোমা ইন মাইক্রোফিন্যান্স কোর্সসম্পন্নকারীদের অগ্রাধিকার দেয়া হবে।

আবেদন ফি: নির্বাচনী পরীক্ষার ফি বাবদ সকল পদের জন্য ২০০/- টাকার মানি রশিদ/পে-অর্ডার(অফেরৎযােগ্য) আবেদনের সাথে সংযুক্ত করতে হবে। সংস্থার যে কোন শাখা, অঞ্চল, জোন, ডােমেইন অফিস, ফাউন্ডেশন অফিস ও প্রধান কার্যালয় হতে ১০/- টাকা সার্ভিস চার্জ দিয়ে পরীক্ষার ফি বাবদ মানি রশিদ সংগ্রহ করতে হবে। অথবা • যে কোন তফসীলভুক্ত ব্যাংক হতে শুধুমাত্র টিএমএসএস” শিরােনামে পে-অর্ডার করতে হবে, অন্যথায় আবেদন বাতিল বলে গণ্য হবে। টিএমএসএস নিজস্ব অফিস ব্যতীত অন্য কোন মাধ্যম (বিকাশ, রকেট ও নগদ ইত্যাদি) আর্থিক লেনদেন করেনা। নিয়ােগ প্রত্যাশী প্রার্থী থেকে কোন প্রতারক চক্র টাকা দাবী করলে না দেওয়ার জন্য সংস্থা থেকে অনুরােধ করা হয়েছে।

সুযোগ সুবিধা: সংস্থার বিধি অনুসারে ০৩টি উৎসব ভাতা, সিটি কর্পোরেশনের ক্ষেত্রে সিটি ভাতা, জীবন বীমাসহ অন্যান্য সুযােগ-সুবিধা প্রদান করা হবে। | এছাড়াও ক্রেডিট এ্যালাউন্স, লােড এ্যালাউন্স, ব্যাংকার এ্যালাউন্স, হাই পারফরমেন্স বােনাসসহ স্টাফ প্রিভিলেজ প্রতিপালন করা হবে।

টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীগণকে সদ্য তােলা ০৩ (তিন) কপি রঙিন পাসপাের্ট সাইজের সত্যায়িত ছবি, সকল শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতার সনদপত্র, জাতীয় পরিচয় পত্রের সত্যায়িত অনুলিপি, মােবাইল নম্বর ও ই-মেইল অ্যাড্রেস সম্বলিত পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্তসহ আবেদন পরিচালক (এইচআর-এম এ্যান্ড এ্যাডমিন) বরাবর করতে হবে এবং বর্ণিত ঠিকানায় আবেদন ১৬ জুন ২০২২ইং তারিখের মধ্যে পৌছাতে হবে।

See also  কৃষি বিশ্ববিদ্যালয়ে একাধিক পদে চাকরির সুযোগ
টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
টিএমএসএস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২:TMSS NGO

আবেদনের ঠিকানা
যে সকল প্রার্থী বগুড়া, জয়পুরহাট ও সিরাজগঞ্জ জেলায় কাজ করতে ইচ্ছুক তাদেরকে টিএমএসএস ফাউন্ডেশন অফিস, ঠেঙ্গামারা, রংপুর | রােড, বগুড়া-৫৮০০ অত্র ঠিকানায় আবেদনপত্র প্রেরণ/জমাদান করতে হবে।

যে সকল প্রার্থী ঢাকা, গাজীপুর, টাঙ্গাইল, ময়মনসিংহ, নরসিংদী, মানিকগঞ্জ, নারায়নগঞ্জ, মুন্সিগঞ্জ, কিশােরগঞ্জ, জামালপুর, শেরপুর ও নেত্রকোনা জেলায় কাজ করতে ইচ্ছুক তাদেরকে টিএমএসএস ডােমেইন অফিস, ওয়াইএমসিএ স্কুলের পার্শ্বে, ২৮-সেনপাড়া, পর্বত, মিরপুর-১০, ঢাকা-১২১৬ অত্র ঠিকানায় আবেদনপত্র প্রেরণ/জমাদান করতে হবে।

যে সকল প্রার্থী রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ ও নওগাঁ জেলায় কাজ করতে ইচ্ছুক তাদেরকে টিএমএসএস রাজশাহী ডােমেইন অফিস, রােড নং-০৩, বাসা নং-২৩৩, পদ্মা আবাসিক এলাকা, চন্দ্রিমা, রাজশাহী অত্র ঠিকানায় আবেদনপত্র প্রেরণ/জমাদান করতে হবে।

যে সকল প্রার্থী রংপুর, লালমনিরহাট, কুড়িগ্রাম ও গাইবান্ধা জেলায় কাজ করতে ইচ্ছুক তাদেরকে টিএমএসএস রংপুর ডােমেইন অফিস,আর, কে রােড, ঘাঘটপাড়া, দর্শন, রংপুর অত্র ঠিকানায় আবেদনপত্র প্রেরণ/জমাদান করতে হবে।

যে সকল প্রার্থীগণ চট্টগ্রাম, কক্সবাজার, রাঙ্গামাটি, ফেনী ও নােয়াখালী জেলায় কাজ করতে ইচ্ছুক তাদেরকে টিএমএসএস চট্টগ্রাম ডােমেইন অফিস, ৫৪৯ ডি টি রােড, আব্দুল আলী হাট, অলংকার মােড়, পাহাড়তলী, চট্টগ্রাম অত্র ঠিকানায় আবেদনপত্র প্রেরণ/জমাদান করতে হবে।

যে সকল প্রার্থীগণ খুলনা, বাগেরহাট, সাতক্ষীরা, যশাের, ঝিনাইদহ, মাগুরা, নড়াইল, কুষ্টিয়া, মেহেরপুর, রাজবাড়ী, গােপালগঞ্জ ও চুয়াডাঙ্গা জেলায় কাজ করতে ইচ্ছুক তাদেরকে টিএমএসএস যশাের ডােমেইন অফিস, তাবলীগ মসজিদের গলি, ই-ব্লক, সেক্টর #৭, বাসা#৯/৪, নিউ মার্কেট উপশহর, যশাের অত্র ঠিকানায় আবেদনপত্র প্রেরণ/জমাদান করতে হবে।

যে সকল প্রার্থী সিলেট, সুনামগঞ্জ, মৌলভীবাজার, হবিগঞ্জ ও বি-বাড়িয়া জেলায় কাজ করতে ইচ্ছুক তাদেরকে টিএমএসএস সিলেট ডােমেইন অফিস, শুভেচ্ছা কমিউনিটি সেন্টার সংলগ্ন, বদিকোনা (চন্ডিপুল), দক্ষিণ সুরমা, সিলেট অত্র ঠিকানায় আবেদনপত্র প্রেরণ/জমাদান করতে হবে।

যে সকল প্রার্থীগণ বরিশাল, ঝালকাঠি, বরগুনা, পিরােজপুর, পটুয়াখালী, ভােলা, মাদারীপুর, ফরিদপুর ও শরিয়তপুর জেলায় কাজ করতে ইচ্ছুক তাদেরকে টিএমএসএস বরিশাল ডােমেইন অফিস, রংধনু রাজকুমার, ঘােষ লেন, সিএন্ডবি রােড, চৌমাথা লেকের উত্তর পার্শ্বে), বরিশাল সদর, বরিশাল অত্র ঠিকানায় আবেদনপত্র প্রেরণ/জমাদান করতে হবে।

See also  প্যানেল আইনজীবী নিয়োগ দিবে, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক

যে সকল প্রার্থী দিনাজপুর, নীলফামারী, ঠাকুরগাঁও ও পঞ্চগড় জেলায় কাজ করতে ইচ্ছুক তাদেরকে টিএমএসএস দিনাজপুর ডােমেইন অফিস, নিমনগর, বালুবাড়ী (নাজমা কিন্ডার গার্ডেন স্কুলের পার্শ্বে), দিনাজপুর সদর, দিনাজপুর অত্র ঠিকানায় আবেদনপত্র প্রেরণ/জমাদান| করতে হবে।

যে সকল প্রার্থীগণ কুমিল্লা, চাঁদপুর ও লক্ষ্মীপুর জেলায় কাজ করতে ইচ্ছুক তাদেরকে টিএমএসএস কুমিল্লা ডােমেইন অফিস, কচুয়া চৌমুহনী, আহম্মদ সদর, সদর দক্ষিণ, কুমিল্লা অত্র ঠিকানায় আবেদনপত্র প্রেরণ/জমাদান করতে হবে।

যে সকল প্রার্থী পাবনা, নাটোর জেলা ও রাজশাহীর পুঠিয়া উপজেলা) জেলায় কাজ করতে ইচ্ছুক তাদেরকে টিএমএসএস নাটোর ডােমেইন অফিস, টিএমএসএস ভবন, বড় হরিশপুর মােড় নতুন বাসস্ট্যান্ড সংলগ্ন, নাটোর অত্র ঠিকানায় আবেদনপত্র প্রেরণ/জমাদান করতে হবে। পরিচালক ফোন: ০৫১-৬৫৭১৯, ০২-৫৮৯৯০৪৪৭৭ web: www.tmss-bd.org (এইচআর-এম এন্ড এ্যাডমিন)

1 Comment
  1. […] আরও পড়ুন জাতীয় পর্যায়ের বেসরকারী উন্নয়ন সং… […]

Leave A Reply

Your email address will not be published.