The news is by your side.

মহিলাবিষয়ক অধিদপ্তরে বড় নিয়োগ, শূন্য পদ ৫০৪ টি

মহিলাবিষয়ক অধিদপ্তর

0

মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : মহিলাবিষয়ক অধিদপ্তরের রাজস্ব খাতভুক্ত তিনটি পদে জনবল নিয়োগের লক্ষ্যে নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এসব পদে মোট ৫০৪ জন চাকরির সুযোগ পাবেন।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়-গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার

মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তিতে আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইন আবেদন ব্যধিত অন্য কোনো মাধ্যমে আবেদন গ্রহণ করা হবে না। তাই মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -এ পদগুলোয় নিয়োগ পেতে সঠিক নিয়মে আবেদন করার পরামর্শ দেয়া হলো।

মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

১। পদবীর নাম: ডে-কেয়ার ইনচার্জ (গ্রেড-১৪)
পদবীর সংখ্যা: ২৭ টি
আবেদন যোগ্যতা: এইচএসসি অথবা এসএসসি পাসসহ শিশুযত্ন কর্মসূচি ও নার্সিংয়ে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
বেতন স্কেল: মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে উক্ত পদে নিয়োগ পেলে আপনার বেতন হবে
১০,২০০-২৪,৬৮০ টাকা ।

২। পদবীর নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক (গ্রেড ১৬)
পদবীর সংখ্যা: ৬০ টি
আবেদন যোগ্যতা: এইচএসসি বা সমমান পাস এবং প্রতি মিনিটে ইংরেজিতে ২০ ও বাংলায় ২০ শব্দ টাইপ করার গতি থাকতে হবে।
বেতন স্কেল: মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে উক্ত পদে নিয়োগ পেলে আপনার বেতন হবে ৯,৩০০-২২,৪৯০ টাকা ।

৩। পদবীর নাম: অফিস সহায়ক (গ্রেড ২০)
পদবীর সংখ্যা: ৪১৭ টি
আবেদন যোগ্যতা: এসএসসি বা সমমান পাস
বেতন স্কেল: মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে উক্ত পদে নিয়োগ পেলে আপনার বেতন হবে
৮,২৫০-২০,০১০ টাকা ।

মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ 2022

মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ আবেদনের বয়সসীমা: আবেদন শুরুর দিন ২১ ডিসেম্বর ২০২১ তারিখে সর্বনিম্ন বয়স হতে হবে ১৮ বছর। ২৫ মার্চ ২০২০ তারিখে প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩০ বছর হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩২ বছর। বীর মুক্তিযোদ্ধা/ শহীদ বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিদের ক্ষেত্রে সর্বোচ্চ বয়স ৩০ বছর।

See also  রাঙ্গামাটি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে একাধিক পদে চাকরি

মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ যেভাবে আবেদন করবেন: আগ্রহী প্রার্থীদের এ ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে ফোন করে সাহায্য নেওয়া যাবে।

মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ ২০২২

মহিলা বিষয়ক অধিদপ্তরে চাকরি পেতে যেভাবে আবেদন ফি: টেলিটক প্রি-পেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে ডে-কেয়ার ইনচার্জ ও অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের জন্য ১০০ টাকা, টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ১২ টাকাসহ মোট ১১২ টাকা এবং অফিস সহায়ক পদের জন্য ৫০ টাকা, টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ৬ টাকাসহ মোট ৫৬ টাকা অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে ফি হিসেবে জমা দিতে হবে।

মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ 2022

মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রয়োজনীয়: আবেদনপত্রে প্রার্থীর দেওয়া কোনো তথ্য নিয়োগ কার্যক্রমের যেকোনো পর্যায়ে বা নিয়োগদানের পর অসত্য/ ত্রুটিপূর্ণ/ ভুয়া প্রমাণিত হলে তাঁর আবেদনপত্র/ নির্বাচন/ নিয়োগ সরাসরি বাতিল করা হবে। পরীক্ষার তারিখ, সময় ও অন্যান্য তথ্য এই ওয়েবসাইটে পাওয়া যাবে।

মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদনকারীকে লিখিত/ মৌখিক/ ব্যবহারিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো টিএ/ ডিএ প্রদান করা হবে না।

মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2022,  বিষয়ক অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ ২০২২,  মহিলা বিষয়ক অধিদপ্তরের ওয়েবসাইট, মহিলা বিষয়ক অধিদপ্তর নিয়োগ 2022, মহিলা বিষয়ক অধিদপ্তর নোটিশ 2022, মহিলা বিষয়ক অধিদপ্তর আবেদন ফরম, মহিলা বিষয়ক অধিদপ্তর প্রশিক্ষণ, মহিলা বিষয়ক অধিদপ্তর প্রশিক্ষণ 2022

সরকারি চাকরি থেকে আরও: ৫৯ পদে ৮৯ জনকে নিয়োগ দিবে রাজশাহী সিটি কর্পোরেশন

Source প্রথম আলো
Leave A Reply

Your email address will not be published.