৫৯ পদে ৮৯ জনকে নিয়োগ দিবে রাজশাহী সিটি কর্পোরেশন

রাজশাহী সিটি কর্পোরেশন নিয়োগ ২০২২

0 617

রাজশাহী সিটি কর্পোরেশন নিয়োগ ২০২২ : Rajshahi City Corporation job 2022 রাজশাহী সিটি কর্পোরেশন বাংলাদেশের রাজশাহী মহানগরীর স্থানীয় সরকার সংস্থা। সার্বিকভাবে রাজশাহী শহর পরিচালনের দায়িত্বে কাজ করে রাজশাহী সিটি কর্পোরেশন। রাজশাহী সিটি কর্পোরেশন পঠিত হয় ১ আগস্ট ১৯৭৬ সালে। দেশের এই অন্যতম সিটি কর্পোরেশনের সদর দপ্তর হলো রাজশাহী নগর ভবন।

ঢাকা কমার্স কলেজ ভর্তি বিজ্ঞপ্তি ২০২২ | Dhaka Commerce College Admission 2021-22

রাজশাহী সিটি কর্পোরেশন নিয়োগ ২০২২

রাজশাহী সিটি কর্পোরেশনের অবস্থান গ্রেটার রোড, রাজশাহী । বর্তমান মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন ও সচিব পদে রয়েছেন আবু হায়াত মো. রহমতুল্লাহ। সম্প্রতি রাজশাহী সিটি কর্পোরেশন নিয়োগ ২০২২ প্রকাশ করেছে রাজশাহী সিটি কর্পোরেশন।

রাজশাহী সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অনুসারে প্রতিষ্ঠানটিতে ৪৯ পদে মোট ৮৯ জন যোগ্য প্রার্থী চাকরি প্রার্থীগণ সুযোগ পাবেন। তাই নতুন বছরের শুরুতে এমন বিশাল নিয়োগ চাকরিপ্রত্যাশীদের জন্য আশার আলো জ্বেলেছে। প্রিয় সুশিক্ষিত বেকার তরুণ তরুনীদের আমার রাজশাহী সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে উৎসাহ প্রধান করি।

রাজশাহী সিটি কর্পোরেশন নিয়োগ 2022

রাজশাহী সিটি কর্পোরেশন নিয়োগ ২০২২ -এর প্রয়োজনীয় তথ্য উপস্থাপন করা হয়েছে, সেরা জবস টিম আশা করে এতে বেকার চাকরি প্রত্যাশীরা উপকৃত হবে।

রাজশাহী সিটি কর্পোরেশনের নিম্নবর্ণিত পদসমূহে সরাসরি নিয়ােগের মাধ্যমে শূণ্য পূরণের জন্য বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত/আবেদন আহ্বান জানিয়ে নতুন নিয়োগ প্রকাশ করেছে রাসিক।

প্রতিষ্ঠানের নাম: রাজশাহী সিটি কর্পোরেশন
পদের সংখ্যা: ৫৯ পদে ৮৯ জন
আবেদনের সময়সীমা: ১৬ জানুয়ারী ২০২২

রাজশাহী সিটি কর্পোরেশনে চাকরি

বয়সসীমা: জনপ্রশাসন মন্ত্রণালয়ের ১৯ আগস্ট ২০২১ খ্রি. তারিখের ০৫.০০.০০০০.১৭০.১১.০১৭.২০-১৪৩ নম্বর স্মারকে জারিকৃত নির্দেশনা অনুযায়ী প্রার্থীদের সর্বোচ্চ বয়সসীমা ২৫.০৩.২০২০ খ্রি. তারিখে নির্ধারণ করা হবে। তবে বীর মুক্তিযােদ্ধার সন্তান বা সন্ত্রানের সন্তান বা প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযােগ্য।

জেনে নিন: কোন কলেজে ভর্তি হতে কত পয়েন্ট লাগবে

আবেদন ফি: মেয়র, রাজশাহী সিটি কর্পোরেশন-এর অনুকূলে ক্রমিক নং-০১ হতে ২৪ পর্যন্ত পদের জন্য ৫০০/- (পাঁচশত) টাকা এবং ২৫ হতে ৪৯ পর্যন্ত জন্য ৩০০/- (তিনশত) টাকা মূল্যের ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (ব্যাংক ড্রাফট/পে-অর্ডারবিহীন আবেদন এবং পােস্টাল অর্ডার গ্রহণযােগ্য নয়)।

রাজশাহী সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রয়ােজনীয় কাগজপত্রসহ দরখাস্ত মেয়র, রাজশাহী সিটি কর্পোরেশন বরাবরে আগামী ১৬,০১.২০২২ খ্রি. তারিখের মধ্যে সরাসরি রাজশাহী সিটি কর্পোরেশনের সচিবালয় বিভাগের পৌছাতে হবে।

রাজশাহী সিটি কর্পোরেশন নিয়োগের বিস্তারিত জানতে পারবেন এখানে প্রবেশ করে।

আরও চাকরির খবর: পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | বাংলাদেশ রাবার বোর্ড নিয়োগ ২০২২

Comments
Loading...
x
DMCA.com Protection Status সেরাজবস ডট কম