The news is by your side.

ইপিএস-এর কোরিয়ান ভাষা পরীক্ষায় লটারিতে উত্তীর্ণ প্রার্থীর তালিকা প্রকাশ

0

কোরিয়ান ভাষা পরীক্ষায় লটারিতে উত্তীর্ণ প্রার্থীর তালিকা : ইপিএস-এর আওতায় দক্ষিণ কোরিয়ায় বাংলাদেশি কর্মী নিয়োগের লক্ষ্যে কোরীয় ভাষা পরীক্ষায় অংশগ্রহণের জন্য অনলাইন নিবন্ধন ২০২২-এর লটারিতে উত্তীর্ণ প্রার্থীর তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ওভারসিজ এমপ্লয়মেন্ট অ্যান্ড সার্ভিসেস লিঃ (বোয়েসেল) ।

কোরিয়ান ভাষা পরীক্ষায় লটারিতে উত্তীর্ণ প্রার্থীর তালিকা

লটারিতে উত্তীর্ণ প্রার্থীদের তালিকা সংক্রান্ত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ইপিএস-এর আওতায় দক্ষিণ কোরিয়ার শিল্পখাতে বাংলাদেশি প্রার্থীদের চাকরিতে নিয়ােগের লক্ষ্যে কোরীয় ভাষা পরীক্ষায় (ইউবিটি)’টে অংশগ্রহণের জন্য আগ্রহী প্রার্থীগণ ২৯ আগস্ট সকাল ১১টা হতে ৩১ আগস্ট ২০২২ খ্রি. তারিখ বিকাল ৫টা পর্যন্ত বােয়েসেল এর নির্ধারিত নিবন্ধন সাইটে ৯৭,০৭৯ জন প্রার্থী সঠিকভাবে প্রাথমিক নিবন্ধন সম্পন্ন করেন।

ইপিএস লটারিতে উত্তীর্ণ প্রার্থীদের তালিকা

সেমতে অদ্য (০৪-০৯-২০২২) বােয়েসেল অফিসে কতিপয় নিবন্ধনকৃত প্রার্থীর স্বশরীরে উপস্থিতিতে এইচআরডি কোরিয়া কর্তৃক লটারির মাধ্যমে ১৫,০০০ (পনেরাে হাজার) জন প্রার্থীকে কোরীয় ভাষা পরীক্ষা অংশগ্রহণের লক্ষ্যে চূড়ান্ত নিবন্ধনের জন্য নিম্নোক্ত পাসপাের্টধারী ক্রমিক নং ১ থেকে ১৫০০০ পর্যন্ত ১৫০০০ (পনেরাে হাজার) জন এবং অপেক্ষমাণ হিসেবে ক্রমিক নং ১৫০০১ থেকে ২০০০০ জন পর্যন্ত ৫০০০ (পাঁচ হাজার) জন প্রার্থীকে প্রাথমিকভাবে নির্বাচন করা হয়।

বৈদেশিক নিয়োগ প্রক্রিয়া – বোয়েসেল

প্রার্থীদের চূড়ান্ত নিবন্ধন সংক্রান্ত সময়সূচি বােয়েসেল এর ওয়েবসাইটের মাধ্যমে পরবর্তীতে জানানাে হবে । ইপিএস-এর আওতায় দক্ষিণ কোরিয়ায় বাংলাদেশি কর্মী নিয়োগের  লটারিতে উত্তীর্ণ প্রার্থীদের তালিকা এই লিংকে প্রবেশ করে জানা যাবে

বৈদেশিক নিয়োগ প্রক্রিয়া – জর্ডানে ‘মানবসম্পদ কর্মকর্তা’ পদে চাকরি
See also  বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ে চাকরি
Leave A Reply

Your email address will not be published.