The news is by your side.

আদমজী ক্যান্টনমেন্ট কলেজে ‘প্রভাষক’ পদে চাকরি

আদমজী ক্যান্টনমেন্ট কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

0

আদমজী ক্যান্টনমেন্ট কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : আদমজী ক্যান্টনমেন্ট কলেজের নিজস্ব অর্থায়নে নিম্নবর্ণিত বিষয়সমূহের সৃষ্ট পদে স্থায়ী প্রভাষক নিয়ােগ দিবে । আগ্রহীদের আগামী ০৬ মার্চ ২০২২ তারিখের মধ্যে প্রতিষ্ঠানের ঠিকানায় আবেদন পৌছাতে হবে ।

আদমজী ক্যান্টনমেন্ট কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম: প্রভাষক
বিষয় : পদার্থবিজ্ঞান, রসায়ন, প্রাণিবিদ্যা এবং উচ্চতর গণিত।
আবেদন যােগ্যতা: সরকারি ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের নিয়মানুযায়ী অনার্স ও মাস্টার্স যােগ্যতা সম্পন্ন। কোনাে পরীক্ষায় ৩য় বিভাগ/শ্রেণি/জিপিএ/সিজিপিএ গ্রহণযােগ্য হবে না। ইংরেজি ভার্সনে পাঠদানে সক্ষমতা থাকতে হবে। ইনডেক্স নম্বর/নিবন্ধনধারী অথবা ২০-৩-২০০৫ তারিখের পূর্বে বৈধভাবে নিয়ােগপ্রাপ্ত প্রার্থীগণকে অগ্রাধিকার দেয়া হবে।

বেতন : ২২,০০০/–৫৩,০৬০/-(গ্রেড-৯)।
অন্যান্য সুবিধাদি: সরকারি নিয়মে বাড়িভাড়া, চিকিৎসা ভাতা, শিক্ষা সহায়ক ভাতা, সন্তোষজনক চাকরির ভিত্তিতে ইনসেনটিভ অ্যালাউন্স এবং কলেজের ভালাে ফলাফলের ভিত্তিতে পরিচালনা পর্ষদের সিদ্ধান্ত অনুযায়ী ক্ষেত্রবিশেষে উৎসাহ ভাতা প্রদান করা হতে পারে। এছাড়া চাকরি স্থায়ী হলে কলেজের বিধি মােতাবেক কন্ট্রিবিউটরি প্রভিডেন্ট ফান্ড এবং গ্র্যাচুইটি সুবিধা প্রদান করা হবে।

আদমজী ক্যান্টনমেন্ট কলেজ নিয়োগ ২০২২

আবেদনের নিয়মাবলি: আগ্রহী প্রার্থীদের আবেদনপত্রের সাথে পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত (মােবাইল নম্বরসহ), শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতা, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত অনুলিপি, সদ্য তােলা এক কপি রঙিন ছবি এবং যে কোনাে সিডিউল ব্যাংক হতে ৫০০/- টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরতযােগ্য) অধ্যক্ষ, আদমজী ক্যান্টনমেন্ট কলেজ, ঢাকা ক্যান্টনমেন্ট এর অনুকূলে আগামী ০৬ মার্চ ২০২২ তারিখের মধ্যে পৌছাতে হবে।

আদমজী ক্যান্টনমেন্ট কলেজ নিয়োগ ২০২২

আবেদনের সময়সীমা: ০৬ মার্চ ২০২২ তারিখ

Recent Govt Job Circular 2022

See also  বাংলাদেশের ডাক ও রেলওয়ে নিয়োগ পরিক্ষা এমসিকিউ -বহু নির্বাচনী প্রশ্ন
Leave A Reply

Your email address will not be published.