মার্কিন দূতাবাসে চাকরি, High-paying job opportunities at the US Embassy in Dhaka

0 232

মার্কিন দূতাবাসে চাকরি : ঢাকায় অবস্থিত মার্কিন যুক্তরাষ্ট্রের দূতাবাস হচ্ছে বাংলাদেশে অবস্থিত যুক্তরাষ্ট্রের কূটনৈতিক মিশন দূতাবাসটিতে ৪০০ জন কর্মকর্তা রয়েছেন যারা বাংলাদেশে নিযুক্ত যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত কর্তৃক পরিচালিত হন। Us Embassy job ঢাকাস্থ মার্কিন দূতাবাস দক্ষতা সম্পন্ন এবং সেরা যোগ্য প্রার্থীর সন্ধানে মার্কিন দূতাবাসে চাকরির নিয়োগ প্রকাশ করেছে।। আগ্রহী ও যোগ্য প্রার্থীদের মার্কিন দূতাবাস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ -এ আবেদন করা উচিত।

সংস্থার নাম ঢাকাস্থ মার্কিন দূতাবাস
চাকরির ধরণ মার্কিন দূতাবাসে চাকরি
পদের নাম প্রকৌশলী (এয়ার কোয়ালিটি ইঞ্জিনিয়ার)
বেতনমাসিক ১,৪৭,০০০ টাকা
আবেদন [email protected]
High-paying job opportunities at the US Embassy

ঢাকায় মার্কিন দূতাবাসে চাকরি – Us Embassy job circular 2021

ঢাকায় মার্কিন দূতাবাসে সমস্ত উপলব্ধ শূন্য পদের বর্তমান তালিকা দেখতে, অনুগ্রহ করে মার্কিন দূতাবাসের ERA সাইটে যান। আবেদন করতে, আপনাকে অবশ্যই মার্কিন দূতাবাসের ERA সাইটে একটি অ্যাকাউন্ট তৈরি করতে হবে। ERA ওয়েবপেইজে ” একটি অ্যাকাউন্ট তৈরি করুন” এখানে ক্লিক করুন । আপনার আবেদন শুরু করতে, অবস্থানের শিরোনামে ক্লিক করুন এবং ধাপে ধাপে অনলাইন ফর্মটি পূরণ করুন।

ঢাকায় মার্কিন দূতাবাস লোকবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি প্রকৌশলী পদে দক্ষ লোকবল খুঁজছে। তবে এ পদে কতজন নেওয়া হবে, তা নির্ধারিত নয়। আগ্রহী ব্যক্তিরা অনলাইনে আবেদন করতে পারবেন।

High-paying job opportunities at the US Embassy in Dhaka

পদের নাম: প্রকৌশলী (এয়ার কোয়ালিটি ইঞ্জিনিয়ার)
পদসংখ্যা: নির্ধারিত নয়
যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং, এইচভিএসি বা পরিবেশবিজ্ঞানে স্নাতক ডিগ্রি। ভবন নির্মাণ, পরিবেশবিজ্ঞান সংস্থা, ট্রেড ইন্ডাস্ট্রিতে কমপক্ষে তিন বছরের চাকরির অভিজ্ঞতা। ইংরেজি দক্ষতা যাচাইয়ের জন্য স্পিকিং, রিডিং ও রাইটিংয়ের পরীক্ষা নেওয়া হবে।
বেতন: মাসিক ১,৪৭,০০০ টাকা

অনুগ্রহ করে সম্পূর্ণ শূন্যপদ ঘোষণা পড়ুন এবং নিশ্চিত করুন যে আপনি সমস্ত যোগ্যতা এবং যোগ্যতার প্রয়োজনীয়তা পূরণ করছেন।
অনলাইন আবেদন জমা দেওয়ার জন্য আপনার কাজের অভিজ্ঞতা, শিক্ষা, কাজ বা বসবাসের পারমিট এবং যোগাযোগের বিশদ বিবরণের সাথে সম্পর্কিত তথ্য এবং নথির প্রয়োজন হবে।

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মার্কিন দূতাবাস

আবেদনকারীরা ERA থেকে ইমেলের মাধ্যমে পরীক্ষার প্রক্রিয়া এবং/অথবা সাক্ষাত্কারের জন্য চিঠিপত্র পাবেন; অনুগ্রহ করে একটি সঠিক ইমেল ঠিকানা প্রদান করতে ভুলবেন না এবং আপনার স্প্যাম বা জাঙ্ক ফোল্ডার পর্যালোচনা করুন কারণ কখনও কখনও সিস্টেম বিজ্ঞপ্তি এই ফোল্ডারগুলিতে যায়৷

দূতাবাস হিউম্যান রিসোর্সেস অফিস আপনার নথিপত্রের প্রাপ্তি স্বীকার করতে অক্ষম কারণ প্রচুর পরিমাণে আবেদন গৃহীত হয়েছে। আপনি যদি শূন্যপদ ঘোষণার সমাপনী দিনের চার সপ্তাহের মধ্যে ERA থেকে একটি বিজ্ঞপ্তি ইমেল না পান, তাহলে সম্ভবত আপনি এই পদের জন্য যোগ্যতা অর্জন করেননি বা একটি সম্পূর্ণ প্যাকেজ জমা দেননি। যাইহোক, আমরা আপনাকে আবেদন চালিয়ে যেতে উৎসাহিত করি, এবং আশা করি আপনি একদিন #JoinOurTeam-এ যোগ দেবেন!

মার্কিন দূতাবাস চাকরিতে যেভাবে আবেদন করবেন : আগ্রহী প্রার্থীরা অনলাইনে এই দূতাবাসের ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। নিয়োগ সংক্রান্ত যেকোনো প্রয়োজনে [email protected] এই ঠিকানায় ইমেইল করা যাবে।

Comments
Loading...
x
DMCA.com Protection Status সেরাজবস ডট কম