The news is by your side.

টেলিটকে ‘সহকারী ব্যবস্থাপক’ পদে চাকরির সুযোগ, বেতন স্কেল ২৫,৫০০ টাকা

0

ডাক ও টেলিযোগাযোগ বিভাগের আওতাধীন টেলিটক বাংলাদেশ লিমিটেডের (টিবিএল) শূন্য পদে সরাসরি জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। এই প্রতিষ্ঠানে সহকারী ব্যবস্থাপক (প্রকৌশল) পদে একাধিক কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: সহকারী ব্যবস্থাপক (প্রকৌশল)
পদসংখ্যা: ৮
আবেদন যোগ্যতা: কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিএসসি (কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং) ডিগ্রি থাকতে হবে। যেসব প্রার্থী গ্রেডিং সিস্টেমে পাস করেছেন, তাঁদের এসএসসি ও এইচএসসি উভয় পরীক্ষায় জিপিএ–৫.০ পেতে হবে এবং স্নাতকে সিজিপিএ ৪-এর স্কেলে ন্যূনতম ৩ থাকতে হবে।
বয়সসীমা: ২০২২ সালের ৩০ জুন সর্বোচ্চ ৩০ বছর।
বেতন-স্কেল: ২৫,৫০০-৪৮,১৫০ টাকা (গ্রেড-৯)

আবেদন পদ্ধতিঃ আগ্রহী প্রার্থীদের এই লিংকে বা টেলিটকের ওয়েবসাইট থেকে অনলাইনে আবেদন করবেন। আবেদন পদ্ধতি ও ফি জমাদানের প্রক্রিয়া এই ওয়েবলিংক থেকে জানা যাবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ অথবা alljobs.query@teletalk.com.bd বা vas.query@teletalk.com.bd ঠিকানায় ই-মেইল করা যাবে। এ ছাড়া টেলিটকের জবপোর্টালের ফেসবুক পেজে খুদে বার্তার মাধ্যমে যোগাযোগ করা যাবে। এ ক্ষেত্রে সাবজেক্টে প্রতিষ্ঠানের নাম, পদের নাম, ইউজার আইডি ও যোগাযোগের নম্বর উল্লেখ করতে হবে।

আবেদন ফিঃ অনলাইনে আবেদন করার অনধিক ৭২ ঘণ্টার মধ্যে টেলিটকের প্রিপেইড নম্বর থেকে পরীক্ষার ফি বাবদ ১,০০০ টাকা এসএমএসের মাধ্যমে পরিশোধ করতে হবে।

আবেদনের শেষ সময়সীমাঃ ৩০ জুন ২০২২, বিকেল ৫টা পর্যন্ত।

See also  এসিআই কোম্পানিতে 'অডিট গ্র্যাজুয়েট' পদে চাকরির সুযোগ
Leave A Reply

Your email address will not be published.