The news is by your side.

সেবা নারী ও শিশু কল্যাণ কেন্দ্র নিয়োগ ২০২২ | Sheva Nari O Shishu Kallyan Kendra

sheva nari o'shishu kallyan kendra job circular 2022 - এনজিও, উন্নয়ন কর্মী চাকরি

0

সেবা নারী ও শিশু কল্যাণ কেন্দ্র নিয়োগ ২০২২ : sheva nari o’shishu kallyan kendra job circular 2022 সেবা নারী ও শিশু কল্যাণ কেন্দ্র জাতীয় পর্যায়ের একটি অলাভজনক বেসরকারী সংস্থা (এমআরএ সনদ নং ০১১০১-০২০৯৬-০০০৬৩)। ১৯৯১ সাল হতে নারী উন্নয়ন, বিশেষতঃ বাংলাদেশের জাতীয় উন্নয়নে মূল স্রোতধারায় নারী সম্পৃক্ততা বৃদ্ধি, কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে সুবিধা বঞ্চিত জনগােষ্ঠির জীবন মান উন্নয়নের লক্ষ্যে ঋণ কর্মসূচী এবং অন্যান্য উন্নয়নমূলক কার্যক্রম বাস্তবায়ন করে আসছে।

ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ব্র্যাকে ‘শাখা হিসাব কর্মকর্তা’ পদে চাকরি

সেবা নারী ও শিশু কল্যাণ কেন্দ্র নিয়োগ ২০২২

বর্তমানে ঢাকা, নারায়ণগঞ্জ, গাজীপুর ও নরসিংদি জেলায় কার্যক্রম পরিচালনা করে আসছে। সংস্থার শাখা সম্প্রসারনের জন্য কিছু সংখক এরিয়া ম্যানেজার ও কমিউনিটি অর্গানাইজার সি.ও (ফিল্ড অফিসার) নিয়ােগ প্রদান করা হবে, এরিয়া ম্যানেজার পদে ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে, বয়স উর্ধ্বে ৪০ বছর।

sheva nari o’shishu kallyan kendra job circular 2022

বর্তমানে পিকেএসএফ ও ব্যাংক এর আর্থিক সহায়তায় পরিচালিত ঋণ কার্যক্রম পরিচালনার জন্য নিম্নলিখিত শর্ত সাপেক্ষে, উপরে উল্লেখিত চারটি জেলায় অবস্থিত যে কোন অঞ্চলে শহর ও গ্রামীন জনগােষ্ঠির সাথে কাজ করতে আগ্রহী প্রার্থিদের নিম্নবর্ণিত পদে দরখাস্ত আহব্বান করা হচ্ছে। নির্বাচিত প্রার্থিদের (সি.ও) সরাসরি মাঠ পর্যায়ে ঋণ কার্যক্রম পরিচালনা করতে হবে।

সেবা নারী ও শিশু কল্যাণ কেন্দ্র নিয়োগ ২০২২ : সেবা নারী ও শিশু কল্যাণ কেন্দ্র অভিজ্ঞ সম্পুর্ন কিছু সংখ্যক লোক নিয়োগ করা হইবে। এই টপিকে সেবা নারী ও শিশু কল্যাণ কেন্দ্র নিয়োগ ২০২২ এনজিও, উন্নয়ন কর্মী চাকরি উন্নয়ন সংস্থার সেবা নারী ও শিশু কল্যাণ কেন্দ্র নিয়োগ ২০২২  -এর প্রয়োজনীয় তথ্য উপস্থাপন করা হয়েছে।

See also  আন্তর্জাতিক সংস্থা ওয়াটারএইডে চাকরি, বেতন ১,২০,৭৬৪ টাকা

আপনি যদি সেবা নারী ও শিশু কল্যাণ কেন্দ্র নিয়োগ ২০২২ -এর প্রকাশিত পদগুলোয় আগ্রহী ও নিজেকে যোগ্য মনে করেন তবে শেষ সময়ের জন্য অপেক্ষা না করে আজই আবেদনের প্রস্তুতি নিন ।

সেবা নারী ও শিশু কল্যাণ কেন্দ্র নিয়োগ

সেবা নারী ও শিশু কল্যাণ কেন্দ্র নিয়োগ ২০২২ সংক্ষিপ্ত তথ্য

প্রতিষ্ঠানের নাম: সেবা নারী ও শিশু কল্যাণ কেন্দ্র
চাকরির ধরন NGO/Development
পদের সংখ্যা: একাধিক
আবেদন যোগ্যতা: পদভেদে ভিন্ন ভিন্ন
বেতন: বিজ্ঞপ্তিতে দেখুন
আবেদন পদ্ধতি ডাকযোগে
আবেদনের সময়সীমা ১৪ আগষ্ট ২০২২

বেতন ও ভাতাদি পদের নাম শিক্ষাগত যােগ্যতা, প্রশিক্ষণকাল, শিক্ষানবীশ কাল, চাকুরী স্থায়ীকরনসহ প্রয়োজনীয় নিয়োগ তথ্য বিজ্ঞপ্তিতে দেখুন ।

এনজিও, উন্নয়ন কর্মী চাকরি - www.sherajobs.com

sheva nari o’shishu kallyan kendra job circular

সুযােগ সুবিধাদিঃ চাকুরী স্থায়ীকরণের পর সংস্থার নিয়ম অনুযায়ী বেতন কাঠামাে, যাতায়াত ভাতা, মােবাইল ভাতা, লাঞ্চ ভাতা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুয়িটি সুবিধা, ২টি ঈদ বােনাস (ঈদ-উল-ফিতরে পূর্ন বেতনের সমপরিমান ও ঈদ-উল-আজহাতে বেতনের অর্ধেক) এবং আবাসন সুবিধা (মহিলা কর্মীদের অতিরিক্ত ১,৫০০/- আবাসন ভাতা) প্রদান করা হবে।

প্রয়ােজনীয়তাঃ দুইকপি পাসপাের্ট সাইজ রঙ্গিন ছবি, শিক্ষাগত যােগ্যতা ও জাতীয় পরিচয় পত্রের অনুলিপি, পূর্ণ জীবন বৃত্তান্ত ও মােবাইল নং সহ স্বহস্তে লিখিত আবেদন পত্র ম্যানেজার (এইচ.আর.ডি) বরাবর পাঠাতে হবে, খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে।

সেবা নারী ও শিশু কল্যাণ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদন পাঠানাের শেষ তারিখঃ ১৪ আগষ্ট, ২০২২ ইং। সি.ও পদেঃ অভিজ্ঞতা প্রয়ােজন নেই, তবে ঋণ কার্যক্রমে বাস্তব অভিজ্ঞতা থাকলে আবেদন পত্রে উল্লেখ করতে হবে। বয়স ২০ থেকে ৩৫ বছর দরখাস্ত পাঠানাের ঠিকানাঃ ম্যানেজার (এইচ.আর.ডি), সেবা নারী ও শিশু কল্যাণ কেন্দ্র, ৮৪ কাজী নজরুল ইসলাম এভিনিউ, ফার্মগেট, তেজগাঁও, ঢাকা-১২১৫।

এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২

এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : প্রথমত, উপলব্ধ বিভিন্ন ধরনের উন্নয়ন কাজের ভালো ধারণা থাকা গুরুত্বপূর্ণ। দ্বিতীয়ত, আপনি যে পদে আগ্রহী তার জন্য আপনার সঠিক দক্ষতা এবং যোগ্যতা থাকতে হবে। সেবা নারী ও শিশু কল্যাণ কেন্দ্র -এর প্রকাশিত পদগুলোয় বেদন করুন আজই ।

See also  সিঙ্গার লিমিটেডে বিজ্ঞপ্তি ২০২২। 'ম্যানেজার’ পদে ২০ জনের চাকরি সুযোগ

চাকরির খবর ২০২২ : বাংলাদেশের সকল সরকারি ও প্রাইভেট চাকরির খবর ২০২২:  Chakrir Khobor 2022

Source দৈনিক প্রথম আলাে
Leave A Reply

Your email address will not be published.