The news is by your side.

শেখ রাসেল ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Sheikh Russel Cantonment Public School and College Job 2023

2

শেখ রাসেল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ ২০২৩ : শেখ রাসেল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ-এর নিজস্ব অর্থায়নে নিম্নবর্ণিত বিষয় ও পদে নিয়োগের উদ্দেশ্যে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে অনলাইনের মাধ্যমে আবেদনের আহ্বান জানিয়ে শেখ রাসেল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ ২০২৩ প্রকাশ করেছে । Sheikh Russel Cantonment Public School and College Job 2023 অনুসারে পদগুলোয় যোগ্যতা পূরন সাপেক্ষে আবেদন করতে পারবেন আপনিও ।

শেখ রাসেল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ ২০২৩

শেখ রাসেল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কিত তথ্য

প্রতিষ্ঠানের নাম শেখ রাসেল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ
চাকরির ধরন সরকারি চাকরি
পদ সংখ্যা অসংখ্য
আবেদন যোগ্যতা পদভেদে ভিন্ন
বয়সসীমা বিজ্ঞপ্তি দেখুন
আবেদন পদ্ধতি job.srcpsc.edu.bd 
ওয়েবসাইট www.srcpsc.edu.bd
আবেদনের সময়সীমা ০৩ জানুয়ারি ২০২৩ তারিখ
সূত্র job.srcpsc.edu.bd

Sheikh Russel Cantonment Public School and College Job 2023

শেখ রাসেল ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজ নিয়োগ সার্কুলারটিতে বিভিন্ন পেশার পদ অন্তর্ভুক্ত করা হয়েছে, তালিকাভুক্ত যে কোনো পদের জন্য আবেদন করতে আগ্রহী ব্যক্তিদের যত তাড়াতাড়ি সম্ভব আবেদন করতে উৎসাহিত করা হচ্ছে। শেখ রাসেল ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এরআবেদনের সময়সীমা দ্রুত এগিয়ে আসছে এবং আবেদনপত্র শুধুমাত্র শেষ তারিখ পর্যন্ত গ্রহণ করা হবে। যারা পদের জন্য নির্বাচিত হবেন তাদের ইন্টারভিউয়ের জন্য আমন্ত্রন ও যোগাযোগ করা হবে। শেখ রাসেল ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজ চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ এবং আবেদন প্রক্রিয়া সম্পর্কে আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে উল্লেখ্য তথ্যগুলো মনযোগ দিয়ে পড়ুন ।

See also  আরএফএল গ্রুপে চাকরির বিজ্ঞপ্তি ২০২১

Srcpsc Job Circular 2023

বর্তমান অর্থনীতিতে চাকরি পাওয়া কঠিন, কিন্তু যারা চাকরির খোঁজে থাকেন তাদের জন্য এখনও অনেক সরকারি চাকরির সুযোগ রয়েছে। সেরা জবস এমন একটি ওয়েবসাইট যেখানে সবসময় সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি পাওয়া যায়। সরকার দেশের বৃহত্তম নিয়োগকর্তা, এবং সর্বদা বাংলাদেশ সরকার Government Job Circular প্রকাশ করে থাকে। সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত সর্বশেষ তথ্য পেতে প্রতিদিন ভিজিট করুন সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা www.sherajobs.com ওয়েবসাইট। আপনি যদি শেখ রাসেল ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজে যোগ্যতা অনুযায়ী পদে নিয়োগ পেতে চান তবে এই আটিক্যাল মনযোগ দিয়ে পড়ুন ।

শেখ রাসেল ক্যান্টনমেন্ট স্কুল নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আপনার শেখ রাসেল ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজে চাকরি বিবেচনা করার অনেক কারণ রয়েছে। শেখ রাসেল ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজে  চাকরির সুবিধাগুলি দুর্দান্ত, কাজের পরিবেশ সুন্দর এবং কাজের নিরাপত্তা অতুলনীয়। আপনি যদি একটি স্থিতিশীল কর্মজীবন খুঁজছেন, তাহলে এই সরকারি চাকরির বিজ্ঞপ্তির কোন বিকল্প নাই।

শেখ রাসেল ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজ চাকরির আবেদন প্রক্রিয়া দীর্ঘ এবং কঠিন হতে পারে, তবে শেখ রাসেল ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি 2023 -এর নির্দেশাবলী সাবধানে অনুসরণ করা গুরুত্বপূর্ণ। তাই আপনার আবেদন সঠিকভাবে ফর্ম্যাট করা গুরুত্বপূর্ণ। সঠিক নিয়মে আবেদন করতে যে বিষয়গুলোতে মনযোগ দেয়া প্রয়োজন তা হলো:

  • আপনি যে পদের জন্য আবেদন করছেন তা নিয়ে গবেষণা করা।
  • চাকরির পোস্টিং মনোযোগ সহকারে পড়া ।
  • আপনি আবেদন যোগ্যতা পূরণ করছেন তা নিশ্চিত হওয়া।
  • কিভাবে আবেদন করতে হবে তার নির্দেশাবলী অনুসরণ করা।
  • সমস্ত প্রয়োজনীয় নথি অন্তর্ভুক্ত করা।
  • আপনার আবেদন জমা দেওয়ার আগে প্রুফরিড করা ।

শেখ রাসেল ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি 2023

পদের নাম : সহকারী শিক্ষক (আইসিটি)
পদের সংখ্যা : ০১ জন
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : কম্পিউটার বিজ্ঞান/কম্পিউটার ইঞ্জিনিয়ারিং/ তথ্য প্রযুক্তি (আই.টি) / তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ে স্নাতক/সমমান অথবা বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড হতে ৩ বছর মেয়াদি ডিপ্লোমা-ইন- কম্পিউটার সায়েন্স ডিগ্রি। অথবা স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক ডিগ্রি/সমমান ও বি.এড ডিগ্রিসহ বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড অনুমোদিত প্রতিষ্ঠান হতে ০১ বছর মেয়াদি অ্যাডভান্সড | সার্টিফিকেট কোর্স ইন কম্পিউটার টেকনোলজি। সমগ্র শিক্ষাজীবনে ০১ টির বেশি ৩য় বিভাগ/শ্রেণি/সমমান গ্রহণযোগ্য হবে না।
বেতন : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ১৬,০০০- ৩৮,৬৪০/- গ্রেড-১০ ।

See also  গার্মেন্টস চাকরির খবর গাজীপুর ২০২২ | সিনিয়র অফিসার- IE (নিট গার্মেন্টস)

পদের নাম : সহকারী শিক্ষক (শারীরিক শিক্ষা ও স্বাস্থ্য, মহিলা)
পদের সংখ্যা : ০১ জন 
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক / সমমান ও বিপিএড/ সমমান সমগ্র শিক্ষা জীবনে ০১ টির বেশি ৩য় বিভাগ/শ্রেণি/সমমান গ্রহণযোগ্য হবে না ।
বেতন : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ১৬,০০০- ৩৮,৬৪০/- গ্রেড-১০ ।

পদের নাম : সহকারী শিক্ষক (চারু ও কারুকলা)
পদের সংখ্যা : ০১ জন 
আবেদন যোগ্যতা ও অভিজ্ঞতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে চারুকলায় স্নাতক ডিগ্রি ও বিএড ডিগ্রি/সমমান অথবা স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক ডিগ্রি/সমমান ও বিএড ডিগ্রিসহ বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড হতে ০১ বছর মেয়াদি অ্যাডভান্সড সার্টিফিকেট ইন ফাইন আর্টস। স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে চারুকলায় স্নাতক ডিগ্রি অথবা স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক ডিগ্রি/সমমানসহ বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড হতে ০১ বছর মেয়াদি অ্যাডভান্সড সার্টিফিকেট ইন ফাইন আর্টস। সমগ্র শিক্ষাজীবনে ০১টির বেশি ৩য় বিভাগ/ শ্রেণি/ সমমান গ্রহণযোগ্য হবে না।
বেতন : জা,বে.স্কেল, ২০১৫ অনুযায়ী – ১২,৫০০-৩০,২৩০/- গ্রেড-১১ ।

ক্যান্টনমেন্ট স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি 2023

অন্যান্য সুবিধা: প্রতিষ্ঠানের নিয়মানুযায়ী বাড়ি ভাড়া, চিকিৎসা ভাতা, উৎসব ভাতা, ইনসেনটিভ (১০%-৩৫%), শ্রেণি শিক্ষক ভাতা ও নববর্ষ ভাতা দেওয়া হবে। এছাড়া চাকরি স্থায়ী হওয়া সাপেক্ষে বিধি মোতাবেক প্রভিডেন্ট ফান্ড ও গ্রাচ্যুইটি সুবিধা দেওয়া হবে।

বয়স: সর্বোচ্চ ৩৫ বছর, তবে শিক্ষকতা পেশায় অভিজ্ঞ প্রার্থীদের জন্য বয়স শিথিলযোগ্য। চাকুরিরত প্রার্থীদের ক্ষেত্রে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের পূর্বে প্রার্থীর রঙিন ছবি ও স্বাক্ষরের ইমেজ স্ক্যান কপি এবং অন্যান্য প্রয়োজনীয় তথ্য সঙ্গে রাখতে হবে।

আবেদনকারীকে ১০৫০/- টাকা বিকাশ এর মাধ্যমে অনলাইনে পেমেন্ট করতে হবে। শেখ রাসেল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ ২০২৩ সংক্রান্ত বিস্তারিত তথ্য প্রতিষ্ঠানের ওয়েবসাইটে পাওয়া যাবে।

job.srcpsc.edu.bd

আবেদনের নিয়ম: প্রার্থীকে অনলাইনে আবেদন করতে হবে, অনলাইন ছাড়া কোন আবেদন গ্রহণ করা হবে না। এক্ষেত্রে সকল নিয়মাবলি শেখ রাসেল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ-এর নিজস্ব www.srcpsc.edu.bd ওয়েবসাইট থেকে জানা যাবে। অনলাইনে এই  job.srcpsc.edu.bd লিংকে গিয়ে আবেদন করা যাবে ।

See also  মিনিস্টার হাই টেক পার্ক লিমিটেডে 'সিনিয়র ম্যানেজার' পদে চাকরি

Government Job Circular 2023

শেখ রাসেল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ  নিয়োগ পরীক্ষা: প্রার্থীদের লিখিত, ব্যবহারিক ও মৌখিক (Viva-Voce) পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষার রোল, তারিখ, সময় ও পরীক্ষার কেন্দ্রের নাম সম্বলিত প্রবেশ পত্র প্রতিষ্ঠানের ওয়েবসাইটে প্রকাশ করা হবে এবং এসএমএস-এর মাধ্যমে পরীক্ষার্থীকে জানিয়ে দেওয়া হবে। ওয়েবসাইটে প্রকাশিত প্রবেশপত্র ডাউনলোড করে রঙিন প্রিন্ট কপি সঙ্গে আনতে হবে। প্রবেশপত্র ব্যতীত পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে না।

www.srepsc.edu.bd

শর্তাবলী: প্রার্থীদেরকে উল্লিখিত পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। কোনো কারণ দর্শানো ব্যতিরেকে কর্তৃপক্ষ যেকোনো আবেদন বাতিল কিংবা নিয়োগ কার্যক্রম পরিবর্তন, সংশোধন ও বাতিল করার অধিকারসংরক্ষণ করেন।

আবেদনের তারিখ: ২১ ডিসেম্বর ২০২২ থেকে ০৩ জানুয়ারি ২০২৩ তারিখ ২৪০০ ঘটিকা পর্যন্ত ।

 

2 Comments
  1. Md. Rafiqul Islam Mia says

    ok

  2. […] এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখতে এখানে প্রবেশ […]

Leave A Reply

Your email address will not be published.