The news is by your side.

আকিজ গ্রুপে ‘সিকিউরিটি গার্ড’ পদে চাকরি, সরাসরি সাক্ষাৎ

আকিজ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Akij Group Job Circular

2

আকিজ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : একজন নিরাপত্তা প্রহরী, যা একজন নিরাপত্তা অফিসার নামেও পরিচিত, সম্পত্তি, মানুষ বা সংস্থার সুরক্ষার জন্য Security Guard নিযুক্ত করা হয়। নিরাপত্তা রক্ষীরা সাধারণত বেসামরিক ব্যক্তি যারা বেসরকারী কোম্পানি দ্বারা নিয়োগ করা হয়, কিন্তু কিছু সরকারী সংস্থা দ্বারা নিযুক্ত করা হয়ে থাকে।

Latest Job Circular 2022ট্রাস্ট ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Trust Bank Job Circular 2022

আকিজ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সিকিউরিটি গার্ড নিয়োগ ২০২২ : নিরাপত্তা প্রহরীর ভূমিকা তারা যে ধরনের সংস্থার জন্য কাজ করে তার উপর নির্ভর করে পরিবর্তিত হয়। উদাহরণস্বরূপ, যদি তারা একটি কোম্পানির হয়ে চাকরি করেন, তাহলে আপনার দায়িত্ব হতে পারে অননুমোদিত লোকদের প্রাঙ্গনের বাইরে রাখা এবং ক্লোজড-সার্কিট (সিসিটিভি) ক্যামেরা নিরীক্ষণ করা। নিরাপত্তা প্রহরী (Security Guard) পদে চাকরি দিবে আকিজ গ্রুপ । নিরাপত্তা প্রহরী হিসেবে ১ বছর কাজের অভিজ্ঞতা থাকলে আকিজ গ্রুপে চাকরিতে সরাসরি সাক্ষাৎ করতে পারেন আপনিও ।

Security Guard Job Circular 2022

পদের নাম: নিরাপত্তা প্রহরী (Security Guard)
শিক্ষা যোগ্যতা: অষ্টম শ্রেণি পাশ
উচ্চতা : সর্বনিম্ন ৫ ফুট ৫ ইঞ্চি।
অভিজ্ঞতা: নিরাপত্তা প্রহরী হিসেবে ১ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আনসার ও গ্রাম প্রতিরক্ষা প্রশিক্ষণ প্রাপ্তদের অগ্রাধিকার দেওয়া হবে।

বয়সসীমা: সর্বোচ্চ ৩৫ বছর।
কাজের স্থান: দেশের যে কোন স্থানে কাজ করার মানসিকতা থাকতে হবে। আবেদনকারীর পছন্দনীয় স্থানে নিয়ােগ প্রদান করা হবে না।
মাসিক বেতন : সর্বসাকুল্যে ১২ হাজার টাকা।
অন্যান্য সুযােগ-সুবিধা : উৎসব বােনাস, প্রভিডেন্ট ফান্ড ও গ্র্যাচুইটি।

সিকিউরিটি গার্ড নিয়োগ ২০২২

সরাসরি সাক্ষাৎকার: আগ্রহী প্রার্থীগণকে ১ কপি পাসপাের্ট সাইজের রঙ্গিন ছবি এবং ফোন নম্বরসহ পূর্ণ জীবনবৃত্তান্ত, জাতীয় পরিচয়পত্র /জন্মসনদ, অভিজ্ঞতা ও সকল শিক্ষাগত যােগ্যতার সনদপত্রের ফটোকপিসহ আগামী ১০ মার্চ ২০২২, বৃহস্পতিবার, সকাল ১০ টায় সরাসরি সাক্ষাৎকারের জন্য আদ-দ্বীন উইমেন্স মেডিকেল কলেজ (নিচ তলা), ২ বড় মগবাজার, ঢাকা-১২১৭-এ উপস্থিত থাকতে বলা হয়েছে।

See also  বিমান বাহিনীতে এমওডিসি (এয়ার) নিয়োগ চলছে, আবেদন অনলাইনে

আকিজ গ্রুপে চাকরি নিয়োগ

একজন নিরাপত্তা প্রহরীর দায়িত্ব তাদের কর্মক্ষেত্র এবং বিশেষত্বের উপর নির্ভর করে। প্রযুক্তির উন্নতির সাথে সাথে বিশ্ব একটি ক্রমবর্ধমান বিপজ্জনক স্থানে পরিণত হচ্ছে। নিরাপত্তারক্ষীরা অপরাধ ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে প্রতিরক্ষার এক লাইন। তারা আমাদের ব্যবসা, স্কুল, হাসপাতাল এবং আশেপাশের এলাকা নিরাপদ রাখে। নিরাপত্তারক্ষীরা হাসপাতাল, ব্যাঙ্ক বা স্কুলের মতো বিভিন্ন পরিবেশে কাজ করতে পারে। তারা সশস্ত্র বা নিরস্ত্র হতে পারে। কিছু নিরাপত্তা রক্ষী একটি নির্দিষ্ট এলাকায় যেমন বিমানবন্দর, অফিস আদালত, প্রাইভেট কোম্নীসহ বিভিন্ন প্রতিষ্ঠানের নিরাপত্তা নিশ্চিত করে ।  আপনি যদি আকিজ গ্রুপে সিকিউরিটি গার্ড হিসেবে যোগদানে ইচ্ছুক হন তাহলে সরাসরি সাক্ষাৎ -এর জন্য প্রস্তুতি নিন আজই ।

Latest Job Circular 2022মেরী স্টোপস বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Marie Stopes Job 2022

Leave A Reply

Your email address will not be published.