The news is by your side.

রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে ‘শিক্ষক’ পদে চাকরি

রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২ : Rangpur Cantonment Job Circular 2022

1

রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২ : Rangpur Cantonment Job Circular 2022 রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ প্রতিষ্ঠানে নিম্নবর্ণিত বিষয় সমূহে ০৪ জন সহকারী শিক্ষক (অস্থায়ী) নিয়ােগের লক্ষ্যে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহ্বান জানিয়ে রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে ।

রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২

পদের নাম : সহকারী শিক্ষক (আইসিটি)
পদের সংখ্যা : ০১জন
শিক্ষা যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতকসহ বিএড/সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি/সমমানের সিজিপিএ প্রাপ্ত এবং সকল পরীক্ষায় ন্যূনতম ২য় শ্রেণি/বিভাগ/সমমানের সিজিপিএ থাকতে হবে বা স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে সংশ্লিষ্ট বিষয়ে ৪ বছর মেয়াদী ন্যূনতম ২য় শ্রেণির অনার্স ডিগ্রি/সমমানের সিজিপিএ এবং সকল পরীক্ষায় ন্যূনতম ২য় শ্রেণি/বিভাগ/সমমানের সিজিপিএ থাকতে হবে।
বেতন স্কেল : ১০ম গ্রেডে ১৬০০০-৩৮৬৪০/- টাকা

পদর নাম: সহকারী শিক্ষক (কৃষি)
পদ সংখ্যা: ০১ জন
শিক্ষা যোগ্যতা: স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ৪ বছর মেয়াদী (এজি) ন্যূনতম ২য় শ্রেণির অনার্স ডিগ্রি/সমমানের সিজিপিএ এবং সকল পরীক্ষায় ন্যূনতম ২য় শ্রেণি/বিভাগ/সমমানের পরীক্ষায় ন্যনতম ২য় শ্রেণি/বিভাগ/সমমান সিজিপিএ থাকতে হবে।
বেতন স্কেল: ১০ম গ্রেডে ১৬০০০-৩৮৬৪০/- টাকা

পদর নাম: সহকারী শিক্ষক (কর্ম ও জীবনমুখী শিক্ষা)
পদ সংখ্যা: ০১ জন
শিক্ষা যোগ্যতা: ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিং (সিভিল) ন্যূনতম ২য় বিভাগ/সমমানের সিজিপিএ প্রাপ্ত এবং সকল পরীক্ষায় ন্যূনতম ২য় বিভাগ/সমমানের সিজিপিএ প্রাপ্ত।
বেতন স্কেল: ১০ম গ্রেডে ১৬০০০-৩৮৬৪০/- টাকা

পদের নাম: সহকারী শিক্ষক (ইসলাম ও নৈতিক শিক্ষা)
পদ সংখ্যা: ০১ জন
শিক্ষা যোগ্যতা: কামিল বা সমমানের (ইসলামিক স্টাডিজআরবি/আল কুরআন/আল হাদিস/ফিকহ বিষয়ে ন্যনতম ২য় শ্রেণি/বিভাগ/সমমানের সিজিপিএ স্নাতক সম্মানসহ (স্নাতকোত্তর) ডিগ্রি এবং সকল পরীক্ষায় ২য় বিভাগ/শ্রেণি/সমমানের সিজিপিএ থাকতে হবে।
বেতন স্কেল ১০ম গ্রেডে ১৬০০০-৩৮৬৪০/- টাকা

See also  এসকিউ গ্রুপে 'সিনিয়র এক্সিকিউটিভ' পদে চাকরি

রংপুর ক্যান্টনমেন্ট নিয়ােগ বিজ্ঞপ্তি ২০২২

বয়সসীমা: সকল প্রার্থীর ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩৫ বছর। প্রাথমিক পর্যায়ে নিয়ােগ সম্পূর্ণ অস্থায়ীভিত্তিক। নিয়ােগপ্রাপ্ত সকল অস্থায়ী সহকারী শিক্ষক ০২ বছরের জন্য শিক্ষানবিশ হিসেবে থাকবেন। শিক্ষানবিশকাল সন্তোষজকভাবে সমাপ্তির পর এরূপ শিক্ষানবিশকে পরিচালনা পর্ষদের অনুমােদনক্রমে চাকুরীতে বহাল/স্থায়ীভাবে নিয়ােগ দান করবে।

আবেদনে যা প্রয়োজন:  প্রার্থীগণ স্বহস্তে লিখিত দরখাস্তে নাম, পিতা ও মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, জন্ম তারিখ ও বয়স, মােবাইল নম্বর, জাতীয় পরিচয় পত্র ও শিক্ষাগত যােগ্যতার বিবরণসহ অন্যান্য উপযুক্ততা (যদি থাকে) উল্লেখপূর্বক সকল সনদের সত্যায়িত ফটোকপি ও সদ্য তােলা পাসপাের্ট আকারের ০২ কপি সত্যায়িত ছবি ।

Rangpur Cantonment Job Circular 2022

আবেদন ফি: অধ্যক্ষ, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ, রংপুর এর অনুকূলে ১,০০০/- (এক হাজার) টাকার (অফেরতযােগ্য) এমআইসিআর পে অর্ডার/ব্যাংক ড্রাফট আবেদনপত্রের সাথে সংযুক্ত করে আগামী ০৬/১০/২০২২ ইং তারিখের মধ্যে নিম্ন ঠিকানায় পৌছাতে হবে।

আবেদনের ঠিকানাঃ অধ্যক্ষ ও সদস্য সচিব ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ রংপুর এই ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে ।

Rangpur Cantonment Job Circular

তারিখ ও সময়ঃ রংপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ নিয়ােগ পরীক্ষার তারিখ ১৫/১০/২০১২ ইং সময় ১১.০০ ঘটিকা।

চাকরির খবর থেকেঃ সিলেট পল্লী বিদ্যুৎ সমিতিতে দুই পদে চাকরি

Leave A Reply

Your email address will not be published.