জেনে নিন বাংলাদেশে বেশী বেতনে চাকরি করেন কারা, Highest Paying Jobs in Bangladesh

বেশী বেতনে চাকরি

Highest Paying Jobs : বাংলাদেশের বেশী বেতনে চাকরি কোনটি অথবা সবচেয়ে বেশি বেতন পাওয়া যায় কোন প্রতিষ্ঠান বা পদে তা নিয়ে আলোচনা করা হয়েছে এই পোষ্টে। ডাটা কালেকশন এন্ড রিপোর্ট- এভারেজ স্যালারি সার্ভে সূত্রে বাংলাদেশে সবচেয়ে বেশী বেতন পান ব্যাংকের এমডি ও সিইও’রা।

বাংলাদেশের বেশী বেতনে চাকরি

দেশের সকল ব্যাংকগুলোর আর্থিক প্রতিবেদন থেকে প্রাপ্ত তথ্য অনুসারে জানা যায়, যে ২০১৭ ইং সালে দেশের ব্যাংকিং খাতে সরকারি বেসরকারি ব্যাংক মিলে ৪৮টি ব্যাংকের মধ্যে প্রতি বছরে কোটি টাকারও বেশী Highest Paying Jobs বেতন পান ৪০টি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তাগণ। সে হিসেবে  দেড় কোটি টাকারও বেশি বেতন পান দেশের ০৯টি ব্যাংকের এমডি।

১। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালকদের মধ্যে সবচেয়ে Highest Paying Jobs বেশী বেতন পান ইস্টার্ন ব্যাংক লিমিটেড -এর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আলী রেজা ইফতেখার’। ২০১৭ সালে বেতন-ভাতা বাবদ বেসরকারি এই ব্যাংকটির কাছ থেকে তিনি নিয়েছেন ২ কোটি ১৫ লাখ ৫০ হাজার টাকা। এ হিসাবে তিনি ব্যাংকটি থেকে প্রতি মাসে পেয়েছেন গড়ে ১৭ লাখ ৯৫ হাজার টাকা। বেতন ভাতার দিক দিয়ে দেশের সরকারি ও বেসরকারি ব্যাংকের মধ্যে সবচেয়ে বেশী বেতন প্রাপ্ত হিসেবে তিনিই রয়েছেন সর্বোচ্চ অবস্থানে।

ইস্টার্ন ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি থেকে পড়তে এখানে ক্লিক করুন।

২। ২০১৭ সালে দেশীয় ব্যাংকগুলোর মধ্যে সবচেয়ে Highest Paying Jobs বেশী বেতন-ভাতা পেয়েছেন মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের এমডি ও সিইও আনিস এ খান। বেতন-ভাতা বাবদ মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক তাকে পরিশোধ করেছে ১ কোটি ৮২ লাখ ৭৫ হাজার টাকা। সেই হিসেবে তিনি প্রতি মাসে গড়ে ১৫ লাখ ২৩ হাজার টাকা।

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক নিয়োগ থেকে পড়তে এখানে ক্লিক করুন।

বাংলাদেশে সবচেয়ে বেশি বেতনের চাকরি কি

৩। সবচেয়ে বেশী বেতন পেয়েছেন দ্য সিটি ব্যাংকের এমডি ও সিইও সোহেল আরকে হোসেন। গত বছর Highest Paying Jobs বেতন-ভাতা বাবদ ব্যাংকটি পরিশোধ করেছে ১ কোটি ৭৫ লাখ ৯৪ হাজার টাকা। এ হিসাবে বেতন-ভাতা বাবদ ব্যাংকটি থেকে প্রতি মাসে গড়ে ১৪ লাখ ৬৬ হাজার টাকা পেয়েছেন তিনি।

সিটি ব্যাংকের চাকরির খবর পড়তে এখানে ক্লিক করুন।

৪। এনআরবি ব্যাংকের এমডি মো. মেহমুদ হোসেন। বিদায়ী বছর তিনি পেয়েছেন ১ কোটি ৬৭ লাখ ৬০ হাজার টাকা Highest Paying Jobs। অর্থাৎ প্রতি মাসে বেতন-ভাতা বাবদ এনআরবি ব্যাংক তাকে পরিশোধ করেছে ১৩ লাখ ৯৭ হাজার টাকা।

এনআরবি ব্যাংকের চাকরির খবর পড়তে এখানে ক্লিক করুন।

Highest Paying Jobs in Bangladesh

৫। বেতন-ভাতা পাওয়ার দিক দিয়ে এক্সিম ব্যাংক লিমিটেডের প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া রয়েছেন পঞ্চম সর্বোচ্চ অবস্থানে। গত বছর বেতন-ভাতা বাবদ তিনি ব্যাংকটি থেকে পেয়েছেন ১ কোটি ৬২ লাখ ১ হাজার টাকা। এ হিসাবে প্রতি মাসে ১৩ লাখ ৫০ হাজার টাকা দিয়েছে ব্যাংকটি।

কোন চাকরির বেতন কত

৬। তালিকায় ষষ্ঠ স্থানে আছেন মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের এমডি কাজী মসিহুর রহমান। ২০১৭ সালে বেতন-ভাতা বাবদ ব্যাংকটি থেকে তাকে দেওয়া হয়েছে ১ কোটি ৬১ লাখ ৩৮ হাজার টাকা। অর্থাৎ মার্কেন্টাইল ব্যাংকটির প্রতি মাসে পরিশোধ করতে হয়েছে ১৩ লাখ ৪৫ হাজার টাকা।

চলমান সকল ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি পড়তে এখানে ক্লিক করুন

বাংলাদেশ সশস্ত্র বাহিনী দিবস আজ

সেরা জবস

Leading Career Management Portal in Bangladesh, Collect the best Jobs News of the Day it First Sherajobs.com Stay Tuned to Get The Latest Jobs News

Leave a Comment

x
error: Content is protected !!