The news is by your side.

ফায়ার ফাইটার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ – পদসংখ্যা ৫৫০ জন

ফায়ার ফাইটার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

0

ফায়ার ফাইটার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : (ফায়ার সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি 2022 – fireman job circular 2022, Fire Service Job Circular 2022) ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের রাজস্ব খাতভুক্ত ফায়ারফাইটার (পুরুষ) পদে সরাসরি জনবল নিয়ােগের নিমিত্ত পদের পার্শ্বে উল্লিখিত যােগ্যতাসম্পন্ন প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট হতে নিম্নোক্ত শর্ত সাপেক্ষে অনলাইনে দরখাস্ত আহ্বান জানিয়ে ফায়ার ফাইটার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে ।

ফায়ার ফাইটার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ ফায়ার সার্ভিস এর প্রকাশিত নতুন ফায়ার ফাইটার পদে নিয়োগ সার্কুলারে অনুসারে ফায়ার ফাইটার পদে মোট ৫৫০ জনকে নিয়োগ প্রধান করা হবে । তাই যোগ্যতা ও আগ্রহ থাকলে শেষসময়ের জন্য অপেক্ষা না করে আজই ফায়ার ফাইটার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর প্রয়োজনীয় তথ্য জেনে আবেদনের প্রস্তুতি নিন ।

পদের নাম: ফায়ারফাইটার (পুরুষ)
পদের সংখ্যা: ৫৫০ জন
আবেদন যোগ্যতা: কোনাে স্বীকৃত বাের্ড হইতে অন্যূন দ্বিতীয় শ্রেণি বা সমমানের জিপিএ’তে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট ৰা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।

fireman job circular 2022

শারীরিক যােগ্যতা: উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি, বুক: ৩২ ইঞ্চি, ত্রুটিমুক্ত শারীরিক গঠন এবং অবিবাহিত হতে হবে।
বেতন স্কেল: ৯০০০-২১৮০০/- টাকা

বয়সসীমা : ০১/০৮/২০২২ তারিখে প্রার্থীর বয়সসীমা ১৮ থেকে ২০ বছর।

ফায়ার ফাইটার নিয়ােগ বিজ্ঞপ্তি সম্পর্কিত যে কোন পরিবর্তন/সংশােধন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের নিজস্ব ওয়েবসাইটে www.fireservice.gov.bd পাওয়া যাবে।

Fire Service Job Circular 2022

আবেদনের নিয়ম: বাংলাদেশ ফায়ার সার্ভিস এর প্রকাশিত নতুন ফায়ার ফাইটার পদে নিয়োগ সার্কুলারে আবেদনের নিয়ম ও Fire Service Job Circular 2022 PDF ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

ফায়ার ফাইটার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ fire service job circular 2022 ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ফায়ার ফাইটার নিয়োগ বিজ্ঞপ্তি ফাইটার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

See also  পুলিশের স্পেশাল ব্রাঞ্চের 'রক্ষণাবেক্ষণ প্রকৌশলী' পদের মৌখিক পরীক্ষার সূচি
ফায়ার সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি 2022 : ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে ১৬১ জনের চাকরি

Latest Job Hiring 2022 : চাকরির খবর ২০২২, কর্মসংস্থান এবং দেশের চাকরির বাজার সম্পর্কে সর্বশেষ খবর জানতে প্রতিদিন ভিজিট করুন- দেশের সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা Sherajobs.com ওয়েবসাইট । এছাড়াও সেরাজবস ডটকম ওয়েবসাইটের অফিসিয়াল Facebook পেইজে লাইক দিয়ে ACTIVE থাকুন।

Source fireservice.portal.gov.bd
Leave A Reply

Your email address will not be published.