The news is by your side.

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে ১৬১ জনের চাকরি

Recruitment Notification for Driver, Master Driver (Marine), Engine Driver (Marine) and Speedboat Driver.

3

ফায়ার সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : Fire Service Job Circular 2022 ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের রাজস্ব খাতভুক্ত ড্রাইভার, মাষ্টার ড্রাইভার (মেরিন), ইঞ্জিন ড্রাইভার (মেরিন) এবং স্পীডবোট ড্রাইভার পদে ১৬১ জনকে নিয়োগ দিতে Fire Service Job Circular 2022 নিমিত্ত পদের পার্থে উল্লিখিত যােগ্যতাসম্পন্ন প্রকৃত বাংলাদেশি নাগরিকদের নিকট হতে নিমােক্ত শর্ত সাপেক্ষে অনলাইনে দরখাস্তের আহ্বান জানিয়ে ফায়ার সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে।

ফায়ার সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ফায়ার সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর পদের নাম, পদের সংখ্যা, আবেদন যোগ্যতা, বেতনাদি ও আবেদনের নিয়মসহ বিস্তারিত নিয়োগ তথ্য উপস্থাপন করা হয়েছে । আপনি যদি মনে করেন ফায়ার সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর উল্লেখিত পদে আবেদন যোগ্যতা আপনার রয়েছে।  তবে প্রতিযোগীতামূক চাকরি যুদ্ধে আজই নেমে পড়ুন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের নিয়োগ সার্কুলারে কিভাবে আপনার যোগ্যতা অনুযায়ী পদে আবেদন করবেন সে সম্পর্কে আমরা প্রয়োজনীয় টিপস/তথ্য এই আটিক্যালে উপস্থাপন করেছি।

১। পদের নাম: ড্রাইভার (অবিবাহিত)
পদের সংখ্যা: ১৫০ জন
আবেদন যোগ্যতা: কমপক্ষে ৮ম শ্রেণি/জেএসসি পাশ। ভারী যানবাহন চালনায় বৈধ ড্রাইভিং লাইসেন্সধারী ও অভিজ্ঞতাসম্পন্ন
শারীরিক যােগ্যতা: উচ্চতা: ৫ ফুট ৪ ইঞ্চি ন্যূনতম, বুক: ৩২ ইঞ্চি ন্যূনতম, ওজন: ১১০ পাউন্ড ও ত্রুটিমুক্ত শারীরিক গঠন।
বেতন-স্কেল: ১৭০০-২৩৪৯০/- টাকা (গ্রেড-১৫)

পদের নাম: মাষ্টার ড্রাইভার(মেরিন)
পদের সংখ্যা: ০৩ জন
আবেদন যোগ্যতা: কোন স্বীকৃতিপ্রাপ্ত প্রতিষ্ঠান হতে সংশ্লিষ্ট বিষয়ে সনদপত্রধারী হতে হবে।
বেতন-স্কেল: ৯৭০৩২৩৪৯০/- টাকা (গ্রেড-১৫)

পদের নাম: ইঞ্জিন ড্রাইভার(মেরিন)
পদের সংখ্যা: ০৪ জন
আবেদন যোগ্যতা: কোন স্বীকৃতিপ্রাপ্ত প্রতিষ্ঠান হতে সংশ্লিষ্ট বিষয়ে সনদপত্রধারী হতে হবে।
বেতন-স্কেল: ১৭০০-২৩৪৯০/- টাকা (গ্রেড-১৫)

See also  কর অঞ্চল ১২ এর অধীনে ১১ থেকে ২০ তম গ্রেডে চাকরি

পদের নাম: স্পীডবােট ড্রাইভার
পদের সংখ্যা: ০৪ জন
আবেদন যোগ্যতা: কোন স্বীকৃতিপ্রাপ্ত প্রতিষ্ঠান হতে সংশ্লিষ্ট বিষয়ে সনদপত্রধারী হতে হবে।
বেতন-স্কেল: ৯৭০০-২৩৪৯০/- টাকা (গ্রেড-১৫)

ফায়ার সার্ভিস নিয়োগ ২০২২

প্রার্থীকে অবশ্যই বাংলাদেশের স্থায়ী নাগরিক হতে হবে এবং জাতীয় পরিচয়পত্র অথবা জাতীয় পরিচয়পত্র প্রাপ্তির অনলাইন আবেদনের কপিরিপ থাকতে হবে। জাতীয় পরিচয়পত্র অথবা জাতীয় পরিচয়পত্র প্রাপ্তির অনলাইন কপিয়িপ ব্যতীত কোন আবেদন গ্রহণযোগ্য হবে না।

বয়সসীমা:  ০১ আগষ্ট ২০২২ তারিখে প্রার্থীর বয়সসীমা সাধারণ প্রার্থীদের ক্ষেত্রে ০১/০৮/২০২২ তারিখে বয়স ১৮ থেকে ৩০ বছর। বীর মুক্তিযােদ্ধা/শহীদ বীর মুক্তিযােদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর। কিন্তু বীর মুক্তিযােদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তানের সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩০ বছর। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযােগ্য হবে না। বয়সের প্রমাণ হিসেবে জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন সনদ (তবে এ ক্ষেত্রে জাতীয় পরিচয়পত্র প্রাপ্তির অনলাইন আবেদনের কপিয়িপ বাধ্যতামূলক) থাকতে হবে।

ফায়ার সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি 2022

সরকারি, আধাসরকারি ও স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে কর্মরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে এবং মৌখিক পরীক্ষার সময় অবশ্যই কর্তৃপক্ষের অনুমতিপত্র প্রদর্শন করতে হবে। এক্ষেত্রে বয়সসীমা শিথিলযােগ্য নয়।

আবেদন ফি: যে কোন Teletalk pre-paid mobile নম্বরের মাধ্যমে ০২ (দুই) টি SMS করে পরীক্ষার ফি বাবদ ১০০/- টাকা, Teletalk চার্জ বাবদ ১২ টাকা মােট ১১২ টাকা অনধিক ৭২ (আহা) ঘণ্টার মধ্যে জমা দিতে হবে।

www.fireservice.gov.bd – Fire Service Job 2022

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের এই নিয়ােগ বিজ্ঞপ্তি সম্পর্কিত যে কোন পরিবর্তন/সংশােধন (যদি থাকে) ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের নিজস্ব ওয়েবসাইটে (www.fireservice.gov.bd) পদের শারীরিক যােগ্যতা যাচাইসহ সকল পরীক্ষা গ্রহণের তারিখ, সময় ও স্থান SMS এর মাধ্যমে টেলিটক বাংলাদেশ লিমিটেড থেকে জানিয়ে দেয়া হবে।

ফায়ার সার্ভিস নিয়োগ ২০২২ সার্কুলার

এছাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে ড্রাইভার, মাষ্টার ড্রাইভার (মেরিন), ইঞ্জিন ড্রাইভার (মেরিন) এবং স্পীডবোট ড্রাইভার পদে নিয়োগ বিজ্ঞপ্তি  সংক্রান্ত তথ্য ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ওয়েবসাইটে (www.fir@service.gov.bd)  প্রকাশ করা হবে।

See also  ডিএপি ফার্টিলাইজার কোম্পানীতে ১৮ পদে ৯৪ জনের চাকরি

আবেদনকারীকে শিক্ষাগত যােগ্যতা আবেদনপত্রে উল্লেখ করতে হবে। ড্রাইভার পদের প্রার্থীদের ড্রাইভিং লাইসেন্স বি,আর,টি,এ কর্তৃক সঠিকতা যাচাইপূর্বক নিয়োগপত্র প্রদান করা হবে। নিয়ােগপ্রাপ্তগণ স্বাস্থ্য পরীক্ষায় অযােগ্য ঘােষিত হলেডােপ টেস্ট রিপাের্ট সন্তোষজনক না হলে নিয়ােগ আদেশ বাতিল বলে গণ্য হবে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদন পদ্ধতি: পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক ও আগ্রহী ব্যক্তিদের  এই Bangladesh Fire Service and Civil Defence ওয়েবসাইটে প্রবেশ করে আবেদনপত্র পূরণ করতে হবে। যেকোন তথ্য ও কারিগরি সহযােগিতার জন্য Teletalk Customer Care-এ যােগাযোগ অথবা Teletalk মোবাইল থেকে 121 এ ফোন করা প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি http://fscd.teletalk.com.bd ওয়েবসাইটে এবং প্রার্থীর মােবাইল ফোনে SMS-এর মাধ্যমে (শুধুমাত্র যােগ্য প্রার্থীদেরকে) যথাসময়ে জানানাে হবে।

BD Govt Job Circular 2022 | fire service niyog 2022

ফায়ার সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের রাজস্ব খাতভুক্ত ড্রাইভার, মাষ্টার ড্রাইভার (মেরিন), ইঞ্জিন ড্রাইভার (মেরিন) এবং স্পীডবোট ড্রাইভার পদে ১৬১ জনকে নিয়োগের আরও বিস্তারিত তথ্য জানা যাবে এই লিংকে প্রবেশ করে ।

Fire Service Job Circular 2022

আবেদনের সময়সীমা :আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখ ও সময়ঃ ৩১/০৮/২০২২ খ্রিঃ , সকাল ১০:০০ টা। আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়ঃ ২১/০৯/২০২২ খ্রিঃ, বিকাল ০৫:০০ টা।

ফায়ার সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, ফায়ার সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি 2022, ফায়ার সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, fire service niyog 2022, Fire Service Job 2022, Fire Service Job Circular 2022, ফায়ার সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ফায়ার সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, ফায়ার সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Latest Job Hiring 2022 : চাকরির খবর ২০২২, কর্মসংস্থান এবং দেশের চাকরির বাজার সম্পর্কে সর্বশেষ খবর জানতে প্রতিদিন ভিজিট করুন- দেশের সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা Sherajobs.com ওয়েবসাইট । এছাড়াও সেরাজবস ডটকম ওয়েবসাইটের অফিসিয়াল Facebook পেইজে লাইক দিয়ে ACTIVE থাকুন।

Leave A Reply

Your email address will not be published.