The news is by your side.

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে ৯ম গ্রেডে চাকরি

durjog bebosthapona o tran montronaloy niyog biggopti 2022

1

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: (durjog bebosthapona o tran montronaloy niyog biggopti 2022 ) গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর আরবান রেজিলিয়েন্স প্রকল্প  বাসা নং#১২১, রােড নং#২১ (ডিওএইচএস), মহাখালী, ঢাকা । সম্প্রতি ০৪টি ভিন্ন পদে ৪ জনকে নিয়োগের লক্ষ্যে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে । দেশের অনেক বেকার চাকরি প্রার্থী দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে  কাজ পেতে চায়।

প্রকাশিত দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ বেকার চাকরি প্রার্থীদের জন্য একটি গুরুত্বপূর্ণ চাকরির খবর। আমরা মনে করি এই দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর মাধ্যমে অনেকেই সফল ক্যারিয়ার গড়ার বড় একটি সুযোগ পাবে।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -এর পদের নাম, পদের সংখ্যা, আবেদন যোগ্যতা, বেতনাদি ও আবেদনের নিয়মসহ বিস্তারিত নিয়োগ তথ্য উপস্থাপন করা হয়েছে । আপনি যদি মনে করেন  -এর উল্লেখিত পদে আবেদন যোগ্যতা আপনার রয়েছে।  তবে প্রতিযোগীতামূক চাকরি যুদ্ধে আজই নেমে পড়ুন ।  দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় নিয়োগ সার্কুলার কিভাবে আপনার যোগ্যতা অনুযায়ী পদে আবেদন করবেন সে সম্পর্কে আমরা প্রয়োজনীয় টিপস/তথ্য এই আটিক্যালে উপস্থাপন করেছি।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় নিয়োগ সার্কুলার

১। পদের নাম: সহকারী পরিচালক (ট্রেনিং)
পদের সংখ্যা: ০১জন
আবেদন যোগ্যতা: এডুকেশন, এডাল্ট লার্নিং, সােসিওলজি অথবা সমমর্যাদাসম্পন্ন বিষয়ে স্নাতক ডিগ্রী অথবা তদূর্ধ্ব।
বেতন স্কেল: সর্ব সাকুল্য ৩৫,৬০০/- (গ্রেড-৯)

See also  ৯০তম বিএমএ দীর্ঘমেয়াদী কোর্সের আবেদন গ্রহণ শুরু

২। পদের নাম: সহকারী পরিচালক (নেটওয়ার্ক এন্ড আইটি)
পদের সংখ্যা: ০১জন
আবেদন যোগ্যতা: ইনফরমেশন টেকনােলজি, কম্পিউটার সায়েন্স, কমিউনিকেশন টেকনােলজি, ইনফরমেশন ম্যানেজমেন্ট অথবা সমমর্যাদাসম্পন্ন বিষয়ে স্নাতক ডিগ্রীঅথবা তদূর্ধ্ব ।
বেতন স্কেল: সর্ব সাকুল্য ৩৫,৬০০/- (গ্রেড-৯)

৩। পদের নাম: সহকারী পরিচালক (প্লানিং এন্ড ইন্টেলিজেন্স)
পদের সংখ্যা: ০১জন
আবেদন যোগ্যতা: ইমার্জেন্সি ম্যানেজমেন্ট, প্লানিং, ইঞ্জিনিয়ারিং অথবা সমমর্যাদাসম্পন্ন বিষয়ে স্নাতক ডিগ্রী অথবা তদূর্ধ্ব।
বেতন স্কেল: সর্ব সাকুল্য ৩৫,৬০০/- (গ্রেড-৯)

৪। পদের নাম: সহকারী পরিচালক (মনিটরিং এন্ড ওয়ারিং শিফট সুপারভিশন)
পদের সংখ্যা: ০১জন
আবেদন যোগ্যতা: ইমার্জেন্সি ম্যানেজমেন্ট, রিস্ক ম্যানেজমেন্ট, ইঞ্জিনিয়ারিং প্লানিং অথবা সমমর্যাদাসম্পন্ন বিষয়ে স্নাতক ডিগ্রী অথবা তদূর্ধ্ব।
বেতন স্কেল: সর্ব সাকুল্য ৩৫,৬০০/- (গ্রেড-৯)

durjog bebosthapona o tran montronaloy niyog biggopti 2022

বয়সসীমা: ২৫ আগস্ট ২০২২ তারিখে প্রার্থীর বয়স ১৮-৩০ বছরের মধ্যে এবং মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধার সন্তানের ক্ষেত্রে বয়স ১৮-৩২ বছরের মধ্যে হতে হবে। ইতােপূর্বে এরূপ প্রকল্পে কাজ করার অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীগণের জন্য আবেদনের বয়সসীমা শিথিলযােগ্য।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2022

আজকের চাকরির খবর ২০২২ | Chakrir Khobor 2022 Today

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আওতায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কতৃর্ক বাস্তবায়নাধীন “আরবান রেজিলিয়েন্স প্রকল্পঃ ডিডিএম অংশ”-শীর্ষক প্রকল্পের ইমারজেন্সী রেসপন্স এন্ড কমিউনিকেশন সেন্টার (ইআরসিসি) প্রকল্পের মেয়াদ সমাপ্তির সাথে সাথে স্বয়ংক্রিয়ভাবে চাকুরী থেকে অব্যাহতি প্রাপ্ত হবে।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় নিয়োগ

আবেদন যেভাবে: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -এর এই নিয়োগে প্রার্থীদেরকে খামের উপর পদের নাম এবং আবেদনকারীর নিজ জেলার নামসহ পূর্ণ ঠিকানা স্পষ্ট অক্ষরে লিখতে হবে। আবেদনপত্র আগামী ২৫ আগষ্ট ২০২২ খ্রিঃ তারিখ বিকাল ৫:০০ টার মধ্যে প্রকল্প পরিচালক, “আরবান রেজিলিয়েন্স প্রকল্পঃ ডিডিএম অংশ”- শীর্ষক প্রকল্প, বাড়ী নং#১২১, রােড নং#২১ (ডিওএইচএস), মহাখালী, ঢাকা, এই ঠিকানায় পৌঁছাতে হবে। নিম্নবর্ণিত বিবরণাদি উল্লেখ করে আবেদন করতে হবে।

See also  বাংলালিংকে 'টেরিটরি অফিসার' পদে চাকরি

আবেদনের সময়সীমা: আগামী ২৫ আগষ্ট ২০২২ খ্রিঃ তারিখ

আমাদের লক্ষ্য দেশের শিক্ষিত বেকার চাকরি  প্রার্থীদের কাছে সঠিক ও  নির্ভুল নিয়োগ বিজ্ঞপ্তি পৌছে দেয়া । আমরা সেরাজবস ডটকম টিম নতুন বছর ২০২৩ সালের চাকরির বাজারের সর্বশেষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বা job circular 2023 bangladesh পৌছে দিতে চাকরির খবর ২০২৩ নামে Chakrir Khobor 2023 এই পেইজটি তৈরি করেছি। তাই আপনি যদি সফল ক্যারিয়ার গড়ার স্বপ্ন পথিক হয়ে থকেন, তবে 2023 সালে চাকরির খবর ২০২৩ এই পৃষ্ঠাটি ভিজিট করতে ভুলবেন না ।

Source আমাদের সময়
1 Comment
  1. […] নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণা… […]

Leave A Reply

Your email address will not be published.