ঢাকা বাস র‍্যাপিড ট্রানজিট কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Dhaka BRT Job Circular 2022

Dhaka Bus Rapid Transit Company Ltd - Teletalk

0 113

ঢাকা বিআরটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : সম্প্রতি বাস র‌্যাপিড ট্রানজিট কোম্পানি লিমিটেড (ঢাকা বিআরটি) তাদের ক্যারিয়ার বিষয়ক ওয়েব পেইজে নতুন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। দেশের অনেক বেকার চাকরি প্রার্থী –ঢাকা বাস র‍্যাপিড ট্রানজিট কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২  কাজ পেতে চায়। বাস র‌্যাপিড ট্রানজিট কোম্পানি লিমিটেড -এর প্রকাশিত ঢাকা বিআরটি নিয়োগ ২০২২ সার্কুলার বেকার চাকরি প্রার্থীদের জন্য একটি গুরুত্বপূর্ণ চাকরির খবর। আমরা মনে করি এই ঢাকা বিআরটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২– এর মাধ্যমে অনেকেই সফল ক্যারিয়ার গড়ার বড় একটি সুযোগ পাবে।

ঢাকা বাস র‍্যাপিড ট্রানজিট কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আপনি যদি এই চাকরির জন্য আবেদন করতে চান তবে মনযোগ সহকারে – ভালোভাবে দেখুন ও প্রতিষ্ঠান পদগুলো আবেদনের জন্য কি কি যগ্যতা চেয়েছে। আপনি যদি মনে করেন যে ঢাকা বিআরটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -এর প্রকাশিত কোন পদের সাথে আপনার একাডেমিক যোগ্যতার কোন মিল রয়েছে। তবে শেষসময়ের জন্য অপেক্ষা না করে যোগ্যতা অনুযায়ী পদে আজই আবেদনের প্রস্তুতি নিন।

Dhaka BRT Job Circular 2022

বাস র‌্যাপিড ট্রানজিট কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২  -এর পদের নাম, পদের সংখ্যা, আবেদন যোগ্যতা, বেতনাদি ও আবেদনের নিয়মসহ বিস্তারিত নিয়োগ তথ্য উপস্থাপন করা হয়েছে । আপনি যদি মনে করেন ২ -এর উল্লেখিত পদে আবেদন যোগ্যতা আপনার রয়েছে।  তবে প্রতিযোগীতামূক চাকরি যুদ্ধে আজই নেমে পড়ুন ।  এই ঢাকা বিআরটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ কিভাবে আপনার যোগ্যতা অনুযায়ী পদে আবেদন করবেন সে সম্পর্কে আমরা প্রয়োজনীয় টিপস/তথ্য এই আটিক্যালে উপস্থাপন করেছি।

Dhaka Bus Rapid Transit Company Ltd – Teletalk

প্রতিষ্ঠানের নাম: ঢাকা বাস র‌্যাপিড ট্রানজিট কোম্পানি লিমিটেড (ঢাকা বিআরটি)
শূন্য পদ ০৭ টি
আবেদনের শুরু ১৪ আগষ্ট ২০২২ খ্রি.
শেষ সময়সীমা ১৩ সেপ্টেম্বর ২০২২ খ্রি.
আবেদন পদ্ধতি http://dbrt.teletalk.com.bd/
সূত্র: প্রতিষ্ঠানের ওয়েবসাইট।
ওয়েবসাইট: http://dhakabrt.com/bn

dbrt.teletalk.com.bd Apply

বাস র‌্যাপিড ট্রানজিট কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ PDF থেকে পদের নাম ও আবেদনের অন্যান্য তথ্য জানা যাবে। এছাড়া টেলিটক এর ওয়েবসাইট http://dbrt.teletalk.com.bd এবং ঢাকা পরিবহন সমন্বয় কর্তৃপক্ষের ওয়েবসাইট www.dtca.portal.gov.bd এবং ঢাকা বিআরটি এর ওয়েবসাইট www.dhakabrt.com এ থেকেও জানা যাবে।

ঢাকা বিআরটি নিয়োগ ২০২২ সার্কুলার

  • প্রার্থীগণের এসএসসি, এইচএসসি বা সমমানের পরীক্ষায় সর্বনিম্ন জিপিএ ২.০০ থাকতে হবে। বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন কর্তৃক স্বীকৃত বিশ্ববিদ্যালয় ব্যতীত অন্য কোনাে বিশ্ববিদ্যালয় হতে পাশকৃত শিক্ষার্থীদের আবেদনপত্র গ্রহণযােগ্য হবে না। আবেদনকৃত প্রার্থীগণের মধ্যে হতে বাছাইকৃত ও যােগ্য প্রার্থীগণ পরীক্ষার জন্য বিবেচিত হবে। এক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্ত অগ্রগণ্য হবে।

বয়সসীমা: ঢাকা বিআরটিতে নিয়ােগ প্রাপ্ত কোনাে কর্মচারীর বয়স সাধারণভাবে ৬৫ বছর পূর্তির দিনটি সংশ্লিষ্ট কর্মচারীর অবসর গ্রহণের দিন বলে গণ্য হবে। পদের পাশে উল্লিখিত প্রার্থীগণের সর্বোচ্চ বয়স মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষা (এসএসসি) সমমানের পরীক্ষার সনদপত্রে উল্লিখিত জন্ম তারিখ অনুযায়ী নির্ধাতি হবে। বয়সের ক্ষেত্রে কোনাে এফিডেফিট গ্রহণযােগ্য নয়।

ঢাকা বিআরটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ PDF Download

আবেদন ফি: ঢাকা বিআরটি নিয়োগ পরিক্ষার আবেদন ফরম পুরণের সর্বশেষ সময়ের পরবর্তী ৭২ ঘন্টার মধ্যে শুধু আবেদন ফি জমা প্রদান করা যাবে। টেলিটক প্রদত্ত নির্দেশনা অনুসারে প্রার্থীগণকে আবেদন ফি বাবদ ১০০০,০০ (এক হাজার) টাকা (অফেরৎযােগ্য) টেলিটকের যে কোনাে প্রিপেইড নম্বর থেকে এসএমএস এর মাধ্যমে প্রদান করতে হবে।

সুযোগ সুবিধা: ঢাকা বাস র‌্যাপিড ট্রানজিট কোম্পানি লিমিটেড (ঢাকা বিআরটি) কোম্পানীর কর্মচারী চাকরি প্রবিধানমালা, ২০১৯” অনুযায়ী বেতন-ভাতা, যৌথ বিমা, ভবিষ্য তহবিল, গ্র্যাচুইটি, পেনশন ইত্যাদিসহ অন্যান্য সুবিধা নির্ধারিত হবে। আয়কর সংক্রান্ত বিষয়ে সরকারের প্রচলিত আইন প্রযােজ্য হবে।

ঢাকা বাস র‍্যাপিড ট্রানজিট কোম্পানি নিয়োগ ২০২২

আবেদন পদ্ধতি: প্রার্থীগণকে http:/dbrt.teletalk.com.bd ওয়েবসাইটে প্রবেশপূর্বক Online Application Form পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার পদ্ধতি উল্লিখিত ওয়েবসাইট হতে বিস্তারিত জানা যাবে। নিয়ােগ বিজ্ঞপ্তি www.rthd.gov.bd, dtca.portal.gov.bd, rhd.portal.gov.bd, www.dhakabrt.comhttp://dbrt.teletalk.com.bd ওয়েবসাইটে পাওয়া যাবে। পূরণকৃত আবেদনপত্র অবশ্যই ডাউনলােডের মাধ্যমে সংরক্ষণ করতে হবে।

বাস র‌্যাপিড ট্রানজিট কোম্পানি লিমিটেড বাস র‌্যাপিড ট্রানজিট কোম্পানি র‌্যাপিড ট্রানজিট কোম্পানি লিমিটেড ঢাকা বিআরটি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ র‌্যাপিড ট্রানজিট কোম্পানি লিমিটেড ঢাকা,  ঢাকা বাস র‍্যাপিড ট্রানজিট কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, ঢাকা বাস র‍্যাপিড ট্রানজিট কোম্পানি নিয়োগ বিজ্ঞপ্তি 2022

আবেদনের সময়সীমা: আগামী ১৪ আগস্ট ২০২২ সকাল ৯:০০ টা হতে ১৩ সেপ্টেম্বর ২০২২ তারিখ রাত ১২:০০ টা পর্যন্ত আবেদন করা যাবে।

Source http://dhakabrt.com/

Leave A Reply

Your email address will not be published.

x

সেরা জবস

UA-205849301-1