The news is by your side.

ঔষধ প্রশাসন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ | DGDA Job Circular 2021

0

ঔষধ প্রশাসন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ : (DGDA Job Circular 2021) ঔষধ প্রশাসন অধিদপ্তর সম্প্রতি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ঔষধ প্রশাসন অধিদপ্তর চাকরির নিয়োগে নির্ধারিত সময়ের মধ্যে ঔষধ প্রশাসন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লেখিত জেলার যোগ্য ও আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় -এর স্বাস্থ্য সেবা বিভাগের জনসংখ্যা ও পুষ্টি কর্মসূচীর আওতায় ড্রাগ এডমিনিস্ট্রেশন এন্ড ম্যানেজমেন্ট (এসডিএএন) শীর্ষক অনুমোদিত অপারেশনাল প্ল্যান (কোড নং-১২৭-১২৭০৩-২২৪০২১০২১) -এর অর্থায়নে সম্পূর্ণ অস্থায়ী ভাবে প্রকল্পের মেয়াদকালীন সময়ের জন্য নিম্নবর্ণিত পদসমূহে নিয়োগের নিমিত্তে বর্ণিত শর্তানুযায়ী ঔষধ প্রশাসন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

ঔষধ প্রশাসন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ চাকরির সংক্ষিপ্ত তথ্য

চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
প্রতিষ্ঠানের নামঔষধ প্রশাসন অধিদপ্তর
মোট পদ০৩টি
পদের সংখ্যা২১ জন
বয়স১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাঔষধ প্রশাসন অধিদপ্তর বিজ্ঞপ্তিতে দেখুন
আবেদন শুরু হবে১৮ অক্টোবর, ২০২১
আবেদনের শেষ তারিখ১৭ নভেম্বর, ২০২১
আবেদনের মাধ্যমটেলিটক অনলাইনে
সূত্রঃ দৈনিক ইত্তেফাক

ঔষধ প্রশাসন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পদের নামঃ Analyst
পদসংখ্যাঃ ১০টি
বয়সঃ ৩০ বছর
বেতন গ্রেড-৯
ঔষধ প্রশাসন অধিদপ্তরে চাকরির প্রয়োজনীয় শিক্ষা যোগ্যতা
কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ফার্মেসী ফার্মাসিউটিক্যালস কেমিস্ট্রি/বায়ােকেমিস্ট্রি/কেমিস্ট্রি ভেটেরিনারী সাইন্স এ্যাপ্লাইড কেমিস্ট্রি/ মাইক্রোবায়ােলজি কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে অনূন ২য় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রী। অথবা কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ফার্মেসী ফার্মাসিউটিক্যালস কেমিস্ট্রি/ বায়ােকেমিস্ট্রি/কেমিস্ট্রি ভেটেরিনারী সাইন্স এ্যাপ্লাইড কেমিস্ট্রি/মাইক্রোবায়ােলজি কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিষয়ে অন্যন ২য় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ ০৪ (চার) বছর মেয়াদি স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রী। কোন প্রার্থীর শিক্ষা জীবনে একাধিক ৩য বিভাগ/শ্রেণী বা সমমানের জিপিএ/সিজিপিএ থাকিলে তিনি যােগ্য বিবেচিত হবেন না।

See also  Gaibandha Dc Office Job Circular 2023

বাংলাদেশ ঔষধ প্রশাসন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

পদের নামঃ Assistant Analyst
পদসংখ্যাঃ ১০টি
বয়সঃ ৩০ বছর
বেতন গ্রেড-১০
ঔষধ প্রশাসন অধিদপ্তরে চাকরির প্রয়োজনীয় শিক্ষা যোগ্যতা
কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে Analyst ফার্মেসী/ফার্মাসিউটিক্যালস কেমিস্ট্রি। বায়ােকেমিস্ট্রি। কেমিস্ট্রি/এ্যাপ্লাইড কেমিস্ট্রি/ মাইক্রোবায়োলজি বিষয়ে অন্যূন ২য় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রী; অথবা কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ফার্মেসী? ফার্মাসিউটিক্যালস কেমিস্ট্রি। বায়ােকেমিস্ট্রি। কেমিস্ট্রি/এ্যাপ্লাইড কেমিস্ট্রিমাইক্রোবায়ােলজি বিষয়ে অন্যন ২য় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ ০৪ (চার) বছর মেয়াদি স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রী; (খ) কোন প্রার্থীর শিক্ষা জীবনে একাধিক ৩য বিভাগ/শ্রেণী বা সমমানের জিপিএ/সিজিপিএ থাকিলে তিনি যােগ্য বিবেচিত হবেন না।

ঔষধ প্রশাসন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2021

পদের নামঃ Administrative Officer
বয়সঃ ৩০ বছর
বেতন গ্রেড-১০
ঔষধ প্রশাসন অধিদপ্তরে চাকরির প্রয়োজনীয় শিক্ষা যোগ্যতা
কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতকোত্তর বা সমমানের ডিগ্রী অথবা দ্বিতীয় শ্রেণীর স্নাতক বা সমমানের ডিগ্রী। এবং কম্পিউটার প্রশিক্ষণ প্রাপ্ত হতে হবে।

ঔষধ প্রশাসন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2021 বয়সসীমাঃ ২৫ মার্চ ২০২০ ইং তারিখে প্রার্থীর বয়সসীমা ১৮ হতে ৩০ বছরের মধ্যে হতে হইবে। বয়সের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযােগ্য হবে না। নিয়ােগ ও কোটা নির্ধারণের ক্ষেত্রে সরকারের সর্বশেষ বিধিবিধান প্রচালিত হবে।

ঔষধ প্রশাসন অধিদপ্তর, ঔষধ ভবন

ঔষধ প্রশাসন অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ অনলাইনে আবেদনপত্র পূরণ সংক্রান্ত নিয়ম ও শর্তাবলী: পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীরা পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য www.dgda.gov.bd প্রবেশ করে পূরন করতে পারবেন। আবেদন দাখিলের ক্ষেত্রে কোনাে সমস্যা হলে বা যে কোনো তথ্যের প্রয়োজনে dgda.gov@gmail.com মেইল করতে পারবেন|

DGDA Job Circular 2021

ঔষধ প্রশাসন অধিদপ্তর চাকরিতে অনলাইনে আবেদন পূরণ ও আবেদন ফি জমাদান শুরুর তারিখ ও শেষ সময়: আবেদন ফি ৫০০ টাকা । প্রবেশপত্র প্রাপ্তির বিষয়টি http:/sdam.teletalk.com.bd ওয়েব সাইটে এবং প্রার্থীর মোবাইল ফোনে SMSএর মাধ্যমে (শুধু যােগ্য প্রার্থীদেরকে) যথাসময়ে জানানো হবে।

See also  রেডিয়েন্ট ফার্মা লিমিটেড নিয়োগ ২০২২ | Radiant Pharma job 2022

আবেদনপত্র পূরণ ও পরিক্ষার ফি জমাদানে শুরুর তারিখঃ ১৮ অক্টোবর ২০২১ সকাল-১০:০০ টা।
আবেদনপত্র জমাদানের শেষ তারিখ ও সময়ঃ ১৭ নভেম্বর ২০২১ রাত ১১:৫৯ টা।

Leave A Reply

Your email address will not be published.