The news is by your side.

দারাজ বাংলাদেশ চাকরি দিচ্ছে ৯০ জনকে

Customer Service Agent (Inbound/Outbound) - Daraz Job Circular 2022

0

দারাজ বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : Customer Service Agent (Inbound/Outbound) অনলাইন শপিং মার্কেট প্লেস দারাজ বাংলাদেশ লিমিটেড জনবল নিয়োগের লক্ষ্যে আবারও নতুন দারাজ বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে ।

Online Shopping in Bangladesh: Order Now from Daraz.com.bd

দেশের অনেক বেকার চাকরি প্রার্থী দারাজ বাংলাদেশ লিমিটেডে কাজ পেতে চায়। প্রকাশিত Daraz Job Circular 2022 বেকার চাকরি প্রার্থীদের জন্য একটি গুরুত্বপূর্ণ চাকরির খবর। আমরা মনে করি এই দারাজ বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর মাধ্যমে অনেকেই সফল ক্যারিয়ার গড়ার বড় একটি সুযোগ পাবে। এই প্রতিষ্ঠানের আরও নিয়োগ বিজ্ঞপ্তি এই লিংকে পাবেন। 

দারাজ বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

অনলাইন শপিং মার্কেট প্লেস দারাজ বাংলাদেশ লিমিটেডের পদের নাম, পদের সংখ্যা, আবেদন যোগ্যতা, বেতনাদি ও আবেদনের নিয়মসহ বিস্তারিত নিয়োগ তথ্য উপস্থাপন করা হয়েছে । আপনি যদি মনে করেন  দারাজ বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর উল্লেখিত পদে আবেদন যোগ্যতা আপনার রয়েছে।  তবে প্রতিযোগীতামূক চাকরি যুদ্ধে আজই নেমে পড়ুন । এই অনলাইন শপিং মার্কেট প্লেস দারাজ বাংলাদেশ লিমিটেড  নিয়োগ সার্কুলারে কিভাবে আপনার যোগ্যতা অনুযায়ী পদে আবেদন করবেন । সে সম্পর্কে আমরা প্রয়োজনীয় টিপস/তথ্য এই আটিক্যালে উপস্থাপন করেছি।

অনলাইন শপিং মার্কেট প্লেস দারাজ বাংলাদেশ লিমিটেড

প্রতিষ্ঠানের নাম: দারাজ বাংলাদেশ
বিভাগের নাম: ইনবাউন্ড/আউট বাউন্ড
পদের নাম: কাস্টমার সার্ভিস এজেন্ট
পদের সংখ্যা: ৯০ জন

শিক্ষাগত যোগ্যতা: যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রি
অভিজ্ঞতা/দক্ষতা: ইংরেজিতে সাবলীল কথা বলা, শক্তিশালী যোগাযোগ দক্ষতাসহ ০১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে ।
চাকরির ধরন: চুক্তিভিত্তিক

প্রার্থীর বয়স: ২০ থেকে ৩২ বছর
প্রার্থীর ধরন: নারী/পুরুষ
কাজের স্থান: ঢাকা (ধানমন্ডি)

See also  ডিবিএল গ্রুপে 'সহকারী অফিসার' পদে চাকরি

বেতন: ১৪,০০০-১৫,০০০ টাকা  ।
সুযোগ সুবিধা : কোম্পানির নীতি অনুযায়ী

Daraz Job Circular 2022

আবেদন পদ্ধতি: দারাজ বাংলাদেশ লিমিটেডের প্রকাশিত এই নিয়োগ সার্কুলারে আবেদনে ইচ্ছুক যোগ্য ও আগ্রহী চাকরিপ্রত্যাশীদের এই ওয়েবলিংকে প্রবেশ করে পূর্ণাঙ্গ দারাজ বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ভালো ভাবে জেনে Apply বাটনে ক্লিক করে সঠিক নিয়মে আবেদন করতে হবে ।

অনলাইনে আবেদন করতে এখানে ক্লিক করুন

আবেদনের শেষ তারিখ:  ২০ সেপ্টেম্বর ২০২২ তারিখ ।

নতুন নিয়োগ বিজ্ঞপ্তি 2022

ছাড়াও চাকরি প্রত্যাশীরা দৈনিক আমাদের ওয়েবসাইট থেকে এক জায়গায় সমস্ত চাকরির সার্কুলার সংগ্রহ করতে পারেন। আমরা দেশের সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের ওয়েবসাইট ও দেশের জাতীয় দৈনিক পত্রিকা থেকে নতুন নিয়োগ সার্কুলার ২০২২ -২০২৩ সংগ্রহ করে পূর্ণাঙ্গ  নিয়োগ বিজ্ঞপ্তি 2022 দেশের সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা Sherajobs.com ওয়েবসাইটে প্রকাশ করে থাকি । এতে নিয়োগকর্তা ও চাকরি প্রত্যাশীগণ উভয় উপকৃত হয়।

Source bdjobs.com
Leave A Reply

Your email address will not be published.