কক্সবাজার জেলার স্থায়ী বাসিন্দাদের সরকারি চাকরির সুযোগ

Coxsbazar DC Office Job Circular 2022 Apply

0
Rate this post

কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার জেলা প্রশাসকের কার্যালয়, কক্সবাজার (সংস্থাপন শাখা) www.coxsbazar.gov.bd একাধিক পদে জনবল নিয়োগের লক্ষ্যে  দিবে। এই ব্লগ পোস্টে, আমরা জেলা প্রশাসকের কার্যালয়, কক্সবাজার নিয়োগ ২০২২ -সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। Coxsbazar DC Office Job Circular 2022 Apply -এর পদের নাম, পদের সংখ্যা, আবেদন যোগ্যতা, বেতনাদি ও আবেদনের নিয়মসহ বিস্তারিত নিয়োগ তথ্য উপস্থাপন করা হয়েছে ।

কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

কক্সবাজার জেলা প্রশাসনের রাজস্ব শাখাসহ উপজেলা ভূমি অফিসসমূহের নিম্নবর্ণিত পদসমূহ পূরণের জন্য জাতীয় বেতন স্কেল ২০১৫ মােতাবেক অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়ােগের নিমিত্ত কক্সবাজার জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট থেকে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রবর্তিত নির্ধারিত ফরমে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

কক্সবাজার উপজেলা ভূমি অফিস নিয়োগ

আপনি যদি মনে করেন কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -এর উল্লেখিত পদে আবেদন যোগ্যতা আপনার রয়েছে।  তবে শেষসময়ের জন্য অপেক্ষো না করে, আজই – বিজ্ঞপ্তিতে আবেদনের প্রস্তুতি নিন ।

কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের প্রকাশিত এই নিয়োগ সার্কুলার কিভাবে আপনার যোগ্যতা অনুযায়ী পদে আবেদন করবেন সে সম্পর্কে আমরা প্রয়োজনীয় টিপস/তথ্য এই আটিক্যালে উপস্থাপন করেছি। প্রতিযোগীতামূলক চাকরির বাজার তাই শেষসময়ের জন্য অপেক্ষা না করে আজই আবেদন করা উচিত ।

কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ ২০২২

১। পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক
পদের সংখ্যা: ১৩ জন
শিক্ষাগত যোগ্যতা: কোন স্বীকৃত বাের্ড হতে অন্যূন দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএসহ উচ্চ মাধ্যমিক সাটিফিকেট বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ; কম্পিউটার মুদ্রাক্ষর গতির ক্ষেত্রে ইংরেজিতে সর্বনিম্ন গতি (প্রতি মিনিটে) ২০ শব্দ এবং বাংলায় সর্বনিম্ন গতি (প্রতি মিনিটে) ২০ শব্দের থাকতে হবে।
বেতন স্কেল: ৯৩০০-২২৪৯০/- টাকা

২। পদের নাম: নাজির কাম ক্যাশিয়ার
পদের সংখ্যা: ০৮ জন
শিক্ষাগত যোগ্যতা: কোন স্বীকৃত বাের্ড হতে অন্যূন দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএসহ উচ্চ মাধ্যমিক সাটিফিকেট বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ; কম্পিউটার মুদ্রাক্ষর গতির ক্ষেত্রে ইংরেজিতে সর্বনিম্ন গতি (প্রতি মিনিটে) ২০ শব্দ এবং বাংলায় সর্বনিম্ন গতি (প্রতি মিনিটে) ২০ শব্দের থাকতে হবে।
বেতন স্কেল: ৯৩০০-২২৪৯৫ /- টাকা

৩। পদের নাম: সার্টিফিকেট পেশকার
পদের সংখ্যা: ০৭ জন
শিক্ষাগত যোগ্যতা: কোন স্বীকৃত বাের্ড হতে অন্যূন দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএসহ উচ্চ মাধ্যমিক সাটিফিকেট বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ; কম্পিউটার মাদ্রাক্ষর গতির ক্ষেত্র ইংরেজিতে সর্বনিম্ন গতি (প্রতি মিনিটে) ২০ শব্দ এবং বাংলায় সর্বনিম্ন গতি (প্রতি মিনিটে) ২০ শব্দের থাকতে হবে।
বেতন স্কেল: ৯৩০০-২২৪৯০ /-টাকা

৪। পদের নাম: সার্টিফিকেট সহকারী
পদের সংখ্যা: ০৭ জন
শিক্ষাগত যোগ্যতা: কোন স্বীকৃত বাের্ড হতে অন্যূন দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএসহ উচ্চ মাধ্যমিক সাটিফিকেট বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ; খ) কম্পিউটার মুদ্রাক্ষর গতির ক্ষেত্রে ইংরেজিতে সর্বনিম্ন গতি (প্রতি মিনিটে) ২০ শব্দ এবং বাংলায় সর্বনিম্ন গতি (প্রতি মিনিটে) ২০ শব্দের থাকতে হবে।
বেতন স্কেল: ৯৩০০-২২৪৯০/- টাকা

৫। পদের নাম: ক্রেডিট চেকিং কাম সায়রাত সহকারী
পদের সংখ্যা: ০৭ জন
শিক্ষাগত যোগ্যতা: কোন স্বীকৃত বাের্ড হতে অন্যূন দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএসহ উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ; কম্পিউটার মুদ্রাক্ষর গতির ক্ষেত্র ইংরেজিতে সর্বনিম্ন গতি (প্রতি মিনিটে) ২০ শব্দ এবং বাংলায় সর্বনিম্ন গতি (প্রতি মিনিটে) ২০ শব্দের থাকতে হবে।
বেতন স্কেল: ৯৩০০-২২৪৯০ /- টাকা

৬। পদের নাম: মিউটেশন কাম সার্টিফিকেট সহকারী
পদের সংখ্যা: ০৭ জন
শিক্ষাগত যোগ্যতা: কোন স্বীকৃত বাের্ড হতে অন্যন দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএসহ উচ্চ মাধমিক সার্টিফিকেট বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ;
কম্পিউটার মুদ্রাক্ষর গতির ক্ষেত্রে ইংরেজিতে সর্বনিম্ন গতি (প্রতি মিনিটে) ২০ শব্দ এবং বাংলায় সর্বনিম্ন গতি (প্রতি মিনিটে) ২০ শব্দের থাকতে হবে।
বেতন স্কেল: ৯৩০০-২২৪৯০/- টাকা

Sherajobs.com: দেশের সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা

Sherajobs.com: দেশের সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা

কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি

প্রার্থীকে অবশ্যই জন্মসূত্রে বাংলাদেশের স্থায়ী নাগরিক ও কক্সবাজার জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে ।

একজন প্রার্থী শুধুমাত্র একটি পদে আবেদন করতে পারবেন;নিয়ােগকত পদে নিয়ােগ ও চাকরির ক্ষেত্রে সরকার কর্তৃক আরােপিত শর্তাবলী প্রযােজ্য হবে।

এ নিয়ােগ বিজ্ঞপ্তি প্রকাশের কারণে কর্তৃপক্ষ পরীক্ষা গ্রহণ কিংবা প্রার্থিত পদে নিয়ােগ প্রদান করতে বাধ্য থাকবে না। প্রার্থীদের নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ প্রদান করা হবে না।

আবেদন ফি: পরীক্ষার ফি বাবদ প্রতিটি পদের জন্য ১০০/- (একশত) টাকা, টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ১২/- (বার) টাকাসহ অফেরতযােগ্য মােট ১১২/- (একশত বার) টাকা জমা দিতে হবে।

Photo & Signature Validator – DC Office Cox’sbazar – Teletalk

বয়সসীমা : প্রার্থীর বয়সসীমা ০১-০৮-২০২২ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযােদ্ধার/শহীদ মুক্তিযােদ্ধার পুত্র-কন্যা ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযােগ্য। বয়সের ক্ষেত্রে কোন এফিডেভিট গ্রহণযােগ্য হবে না।

আবেদনের নিয়ম: পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তি  DC Office Cox’sbazar – Teletalk এই ওয়েবসাইটে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রবর্তিত নির্ধারিত আবেদনপত্র পূরণ করতে পারবেন। আবেদন করতে কোন সমস্যা হলে SMS-এর মাধ্যমে পরীক্ষার ফি প্রদানের নিয়মাবলী ও অন্যান্য প্রয়ােজনীয় তথ্যাদি ওয়েবসাইটে http://dccox.teletalk.com.bd এবং www.coxsbazar.gov.bd-তে পাওয়া যাবে।

Coxsbazar DC Office Job Circular 2022

তানলাইনে আবেদন এবং টাকা জমার কাজটি প্রার্থী নিজে করবেন। এক্ষেত্রে অন্য কোন মাধ্যম থেকে উক্ত কাজটি সম্পন্ন করে প্রার্থী প্রতারিত হলে কর্তৃপক্ষ দায়ী থাকবে না।

আবেদনের সময়সীমা : অনলাইনে আবেদনপত্র গ্রহণের শুরুর তারিখ: ০৭ আগষ্ট ২০১২, সকাল ১০.০০টা এবং আবেদনের শেষ তারিখ: ০৬ সেপ্টেম্বর ২০২২ বিকাল ৫.০০টা ।

Source দৈনিক কালের কন্ঠ

Leave A Reply

Your email address will not be published.

x

You cannot copy content of this page