The news is by your side.

চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি, আবেদন ফি ৫০০/-

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার জেলা প্রশাসকের কার্যালয় চুয়াডাঙ্গা (স্থানীয় সরকার শাখা)। www.chuadanga gov.bd

0

জেলা প্রশাসকের কার্যালয় চুয়াডাঙ্গা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : জেলা প্রশাসকের কার্যালয় চুয়াডাঙ্গা (স্থানীয় সরকার শাখা)।  চুয়াডাঙ্গা জেলার ইউনিয়ন পরিষদসমূহে ইউনিয়ন পরিষদ সচিবের ০৩ (তিন) টি শূন্য পদ পূরণের নিমিত্ত চুয়াডাঙ্গা জেলার স্থায়ী বাসিন্দাদের নিকট হতে নিম্নরূপ শর্তে দরখাস্তের আহবান জানিয়ে জেলা প্রশাসকের কার্যালয় চুয়াডাঙ্গা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে ।

জেলা প্রশাসকের কার্যালয় চুয়াডাঙ্গা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি আবেদন প্রক্রিয়াটি কঠিন হতে পারে, বিশেষ করে যদি আপনি নিশ্চিত না হন যে কোথায় থেকে শুরু করবেন। এই প্রবন্ধে, আমরা আপনাকে চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরির আবেদন প্রক্রিয়ার মূল বিষয়গুলি, শূন্য পদ খুঁজে পাওয়া থেকে শুরু করে আপনার আবেদন জমা দেওয়া পর্যন্ত নিয়ে যাব।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের কার্যালয়ে চাকরি

পদের নাম: ইউনিয়ন পরিষদ সচিব (গ্রেড-১৪)
পদের সংখ্যা : ০৩টি
শিক্ষা যোগ্যতা : কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে অন্যূন দ্বিতীয় বিভাগ অথবা সমমানের সিজিপিএ-তে স্নাতক বা সমমানের ডিগ্রী।
বেতন-স্কেল : ১০,২০০-২৪,৬৮০/- টাকা । বেতন ভাতার ৭৫% সরকার কর্তৃক ও ২৫%  ইউনিয়ন পরিষদ কর্তৃক প্রধান করা হবে ।

বয়সসীমা: ৩০-১১-২০২২ তারিখে ১৮ হতে ৩০ বৎসরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযােদ্ধার পুত্র/কন্যা, পুত্র/ন্যার সন্তানদের ক্ষেত্রে সরকারের সর্বশেষ প্রজ্ঞাপন অনুসরণ করা হবে। বয়সের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযােগ্য নয়। কোভিড়-১৯ পরিস্থিতির কারণে উল্লেখিত পদে আবেদনের ক্ষেত্রে প্রার্থীদের বয়স ২৫-০৩-২০২৩ তারিখে সর্বোচ্চ বয়সসীমার মধ্যে থাকলে উক্ত প্রার্থীগণ আবেদন করার সুযােগ পাবেন।

DC Office Job Circular – chuadanga.gov.bd

DC Office Job Circular

জেলা প্রশাসকের কার্যালয় চুয়াডাঙ্গা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রার্থীকে জন্মসূত্রে বাংলাদেশের নাগরিক ও চুয়াডাঙ্গা জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।

See also  কাজী ফার্মস গ্রুপে একাধিক পদে চাকরির সুযোগ

চকরির আবেদন ফরম সংগ্রহ

চাকুরির নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরম জেলা প্রশাসক, চুয়াডাঙ্গার www.chuadanga.gov.bd ওয়েব সাইটে পাওয়া যাবে।

আবেদন ফি: জেলা প্রশাসক, চুয়াডাঙ্গার অনুকুলে অগ্রণী ব্যাংকের যে কোন শাখা হতে ৫০০/- (পাঁচশত) টাকা মূল্যের ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য)।

আবেদন যেভাবে: আবেদনপত্র আগামী ৩০-১১-২০১২ তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে ডাকযােগে জেলা প্রশাসকের কার্যালয় চুয়াডাঙ্গা বরাবর পৌঁছাতে হবে। সরাসরি হাতে হাতে কোন আবেদন গ্রহণ করা হবে।

আবেদনের সময়সীমা: ৩০-১১-২০১২ তারিখ ।

Highest Paying Navy jobs 2023 নৌবাহিনীতে ২০২৩-বি ডিইও ব্যাচে কমিশন্ড অফিসার পদে চাকরি

Leave A Reply

Your email address will not be published.