কেয়ার বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Care Bangladesh Job

Career | CARE Bangladesh

0 549

কেয়ার বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : CARE হল বিশ্বের শীর্ষস্থানীয় আন্তর্জাতিক মানবিক ও উন্নয়ন সংস্থাগুলির মধ্যে একটি, যারা দরিদ্র সম্প্রদায়ের লোকেদের তাদের জীবন উন্নত করতে এবং দারিদ্র্য দূরীকরণে সাহায্য করতে প্রতিশ্রুতিবদ্ধ ৷ ১৯৪৫ সালে প্রতিষ্ঠিত, CARE বিশ্বব্যাপী দারিদ্র্য এবং প্রান্তিকতার বিরুদ্ধে লড়াই করার জন্য ১০৪টি দেশে কাজ করছে। CARE বাংলাদেশে ১৯৪৯ সাল থেকে সক্রিয় রয়েছে যা কেয়ারের বৃহত্তম কান্ট্রি অফিসগুলির মধ্যে একটি। CARE লোকেদের সামাজিক এবং অর্থনৈতিক মঙ্গল অর্জনে সাহায্য করার জন্য কাজ করে, যখন তাদের ক্ষেত্রের মধ্যে সেরা হয়।

Care Bangladesh Job Circular 2022

কেয়ার বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : কেয়ার বাংলাদেশ কাজের কেন্দ্রে নারী রাখে কারণ কেয়ার বাংলাদেশ জানে যে যতক্ষণ না সব মানুষের সমান অধিকার ও সুযোগ না থাকে ততক্ষণ পর্যন্ত আমরা দারিদ্র্য দূর করতে পারব না। কেয়ার বাংলাদেশ বর্তমানে একটি প্রোগ্রাম পদ্ধতির দিকে অগ্রসর হচ্ছে।

কেয়ার বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সম্প্রতি কেয়ার বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ হয়েছে । Care Bangladesh Job Circular 2022 বিস্তারিত তথ্য নিচে দেয়া হয়েছে । এই পোষ্টে কেয়ার বাংলাদেশ নিয়োগ  PDF Upload করা হয়েছে যাতে আপনি নিয়োগের সমস্ত বিবরন ভালোভাবে বোঝতে পারেন ।

Position Title: ICT Consultant- Management and Implementation under Joint Action for Nutrition Outcome Project

প্রতিষ্ঠানের নাম: কেয়ার বাংলাদেশ (CARE Bangladesh | Defending Dignity. Fighting Poverty)
পদের নাম: আইসিটি কনসালটেন্ট (ICT Consultant)
পদের সংখ্যা: ০১টি
অবস্থান: CARE বাংলাদেশ ঢাকা অফিসে
সময়কাল: চুক্তির মেয়াদ ২০ ফেব্রুয়ারি, ২০২৩ পর্যন্ত ।

এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ থেকে 

Care Bangladesh Job Circular

কেয়ার বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ আইসিটি কনসালটেন্ট: ব্যবস্থাপনা ও বাস্তবায়ন প্রকল্পের আইসিটি ভিত্তিক উপাদান সুবিধা এবং নিয়োগে উল্লেখিত আইসিটি ভিত্তিক হস্তক্ষেপ অপারেশন এবং ব্যবস্থাপনা (ক্যালেন্ডার অ্যাপ্লিকেশন এবং ওয়েব পোর্টাল) দায়িত্বে কাজ করা ।

চাকরি দিবে কেয়ার বাংলাদেশ

কেয়ার বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : প্রার্থীদের অত্যন্ত অনুপ্রাণিত এবং প্রতিশ্রুতিবদ্ধ হতে হবে CARE বাংলাদেশের দৃষ্টি, মিশন এবং দীর্ঘমেয়াদী উন্নয়ন কাজের জন্য সবচেয়ে ঝুঁকিপূর্ণ এবং প্রান্তিকদের জীবনকে উল্লেখযোগ্যভাবে উন্নত করার জন্য প্রার্থীদের অবশ্যই দুর্দান্ত শেখার তত্পরতা প্রদর্শন করতে, সহায়তা করতে এবং প্রকল্প জুড়ে জ্ঞান ভাগাভাগি করতে উত্সাহিত করতে সক্ষম হতে হবে, CARE-এর সমস্ত মিশন ওয়াইড উদ্যোগের চূড়ান্ত সুবিধার জন্য।

কেয়ার বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ আবেদনের ঠিকানা: আগ্রহী প্রার্থীদের উপরোক্ত প্রয়োজনীয়তাগুলি পূরণ করে Career | CARE Bangladesh -এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের সময়সীমাঃ ১০ জানুয়ারী, ২০২২ তারিখ

ভূমি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | সার্ভেয়ার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Comments
Loading...
x
DMCA.com Protection Status সেরাজবস ডট কম