Breaking News

স্বাস্থ্য মন্ত্রণালয়ের চিকিৎসক নিয়োগের ভাইভার সূচি প্রকাশ

Bangladesh Public Service Commission (PSC): বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন (পিএসসি) ৪০৯ বিশেষজ্ঞ ডাক্তার (জুনিয়র কনসালটেন্ট, অ্যানেশেসিওলজি) নিয়োগের জন্য ভিভার সময়সূচী প্রকাশ করেছে। এই ডাক্তারদের শুধুমাত্র মৌখিক পরীক্ষার মাধ্যমে নিয়োগ করা হবে।

Bangladesh Public Service Commission (PSC) – পিএসসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

২০ আগস্ট শুক্রবার সকাল ১০ ঘটিকায় ভাইভা শুরু হবে। এ সময় ১৩৪ জনের ভাইভা হবে, একই দিনে বেলা দুইটা থেকে ১৩৩ জনের ভাইভা নেওয়া হবে।

পিএসসি বিজ্ঞপ্তিটি দেখতে এখানে ক্লিক করুন

পিএসসি জুলাই মাসে ষষ্ঠ গ্রেডে ৪০৯ জন চিকিৎসককে জুনিয়র কনসালট্যান্ট (অ্যানেসথেসিওলজি) হিসেবে নিয়োগের জন্য একটি বিজ্ঞপ্তি জারি করেছিল। জুনিয়র কনসালটেন্টদের (অ্যানাস্থেসিওলজি) বয়সসীমা ৩১ জুলাইয়ের মধ্যে সর্বোচ্চ ৫০ বছর পর্যন্ত হতে হবে।

স্বাস্থ্য মন্ত্রণালয়ের চিকিৎসক নিয়োগের ভাইভার তারিখ

তাঁদের (এমবিবিএস) কিংবা বাংলাদেশ মেডিকেল ও ডেন্টাল কাউন্সিলের স্বীকৃতিপ্রাপ্ত সমমানের শিক্ষাগত যোগ্যতা এবং বিএমডিসির নিবন্ধন থাকতে হবে। এরপর আগ্রহী ব্যক্তিরা অনলাইনে গত ১৮ জুলাই থেকে আবেদন করেন। ঐদিন সকাল ১০ ঘটিকায় শুরু হয় আবেদন। আগ্রহী প্রার্থীরা আবেদন করেছেন ২৭ জুলাই পর্যন্ত। সূত্রঃ পিএসসি

নিয়োগ থেকে পড়ুনঃ জনবল নিচ্ছে লালমনিরহাট পরিবার পরিকল্পনা কার্যালয়

About সেরা জবস

Leading Career Management Portal in Bangladesh, Collect the best Jobs News of the Day it First Sherajobs.com Stay Tuned to Get The Latest Jobs News

Check Also

ফায়ার সার্ভিস পরীক্ষার ফলাফল

ফায়ার সার্ভিস পরীক্ষার ফলাফল প্রকাশ

ফায়ার সার্ভিস পরীক্ষার ফলাফল : ফায়ারফাইটার পদে আবেদনকারীদের শারীরিক যোগ্যতা যাচাই পরীক্ষা সংক্রান্ত নোটিশ বিজ্ঞপ্তি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!