The news is by your side.

জেনারেল ম্যানেজার পদে চাকরি দিবে, যমুনা গ্রুপ

General Manager - Audit Jamuna Group

0

যমুনা গ্রুপ নিয়োগ ২০২২ : শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান যমুনা গ্রুপ ‘জেনারেল ম্যানেজার’ পদে লোকবল নিয়োগের লক্ষ্যে যমুনা গ্রুপ নিয়োগ ২০২২ প্রকাশ করেছে। এর প্রকাশিত পদে আবেদন করার আগে যমুনা গ্রুপ নিয়োগ ২০২২ সংক্রান্ত এই Job Circular ভালোভাবে পড়ুন । এরপর  সংশ্লিষ্ট পদে আবেদনের যেসকল যোগ্যতা চেয়েছে তা আপনার একাডেমিক যোগ্যতার সাথে মিল আছে কিনা যাচাই করে যমুনা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ -এর  নির্দেশনা অনুসরন করে আবেদনের প্রস্তুতি নিন।

যমুনা গ্রুপ নিয়োগ ২০২২ General Manager

জনসংখ্যা বৃদ্ধির সাথে তাল মিলিয়ে চলার জন্য পর্যাপ্ত কর্মসংস্থান দেশে তৈরি করছে না। এর অনেকগুলো কারণ আছে, তবে সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো দক্ষ শ্রমিকের অভাব। সঠিক দক্ষতা ও প্রশিক্ষণ। তবে, উচ্চশিক্ষার পাশাপাশি সঠিক দক্ষতা ও প্রশিক্ষণপ্রাপ্ত হলে আপনি বাংলাদেশে একটি ভালো বেতনের চাকরি পেতে পারেন।

মুনা গ্রুপের আরও চাকরি এই লিংকে পাবেন

সর্বশেষ Chakrir Khobor এই লিংকে পাবেন

এই সেরা জবস পোষ্টে – যমুনা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ পদের নাম, পদের সংখ্যাসহ আবেদন পদ্ধতি ও প্রয়োজনীয় নিয়োগ তথ্য বিশ্লেষণ ও পূর্ণাঙ্গ – যমুনা গ্রুপ নিয়োগ ২০২২ উপস্থাপন করা হয়েছে । আপনার যোগ্যতা অনুযায়ী কাঙ্ক্ষিত পদে নিয়োগ পেতে আবেদনের সময়সীমা শেষ হওয়ার আগেই প্রতিযোগীতা মূলক চাকরি যুদ্ধে অংশ নিন । আবেদন পদ্ধতি প্রয়োগ করার পর পরবর্তী নির্দেশাবলী অনুসরণ করার পরামর্শ দেয়া হলো।

জেনারেল ম্যানেজার পদে চাকরি

প্রতিষ্ঠানের নাম: যমুনা গ্রপু
পদের নাম: জেনারেল ম্যানেজার
বিভাগের নাম: অডিট
পদের সংখ্যা: ০২ জন

শিক্ষাগত যোগ্যতা: এম.কম (অ্যাকাউন্টিং)
অভিজ্ঞতা/দক্ষতা: কমপক্ষে ১৫ বছর ।
চাকরির ধরন: ফুল টাইম

See also  ঢাকা স্টক এক্সচেঞ্জে 'ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার' পদে চাকরির সুযোগ

প্রার্থীর বয়স: সর্বনিম্ন ৪০ বছর
প্রার্থীর ধরন: পুরুষ
কর্মস্থল : ঢাকা

বেতন: আলোচনা সাপেক্ষে ।
সুযোগ সুবিধা : Mobile bill Salary Review: Yearly Festival Bonus: 2 Smooth career path for well performer. Congenial working environment. Other facilities as per as company policy.

General Manager – Audit Jamuna Group

আবেদন পদ্ধতি: নিয়োগ বিজ্ঞপ্তিতে  আবেদনে আগ্রহী ও যোগ্য চাকরিপ্রত্যাশীদের এই ওয়েবলিংকে প্রবেশ করে পূর্ণাঙ্গ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ ভালো ভাবে জেনে Apply বাটনে ক্লিক করে সঠিক নিয়মে আবেদন করতে হবে । সর্বশেষ চাকরির খবর পেতে Google News অনুসরণ করুন ।

Apply Button

আবেদনের শেষ তারিখ: ২২ অক্টোবর ২০২২ তারিখ ।

সর্বশেষ চাকরির খবর ২০২২অ্যাডভান্সড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডে ‘অফিসার’ পদে চাকরি

দেশে বিনামূল্যে চাকরি খোঁজার এমন অনেক ওয়েবসাইট রয়েছে যা আপনাকে বাংলাদেশে চাকরি খোঁজার কাজটি সহজ করে দেয়।  বাংলাদেশে চাকরি খোঁজার ওয়েবসাইটের মধ্য অন্যতম হলো ‘সর্বাধিক পঠিত চাকরির পত্রিকা সেরা জবস‘ বাংলাদেশের সেরা চাকরির খবর ও  সম্পর্কে সর্বশেষ জানতে প্রতিদিন ভিজিট করুন সেরা জবস.কম

Leave A Reply

Your email address will not be published.