The news is by your side.

মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের ১০ম গ্রেডের লিখিত পরীক্ষার সময়সূচী প্রকাশ

1

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষা : মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অধীন মেরিন ফিশারিজ একাডেমি, চট্টগ্রাম এর ফিজিক্যাল ট্রেনিং ইন্ট্রাক্টর (১০ম গ্রেড) এর শূন্য পদে সরাসরি নিয়ােগের জন্য লিখিত পরীক্ষার তারিখ ও সময়সূচী প্রকাশ করেছে বাংলাদেশ সরকারী কর্ম কমিশন।

চাকরির খবর ২০২২ | Chakrir Khobor 2022 TodaySherajobs.com

মৎস্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষা

মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের ১০ম গ্রেডের লিখিত পরীক্ষার তারিখ ও সময়সূচী সংক্রান্ত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের অধীন মেরিন ফিশারিজ একাডেমি, চট্টগ্রাম এর ‘ফিজিক্যাল ট্রেনিং ইন্সট্রাক্টর (১০ম গ্রেড) পদে অন-লাইনে আবেদনকারী প্রার্থীদের লিখিত পরীক্ষা আগামী ২৩.০৩.২০২২ খ্রিঃ তারিখ দুপুর ১২:০০ মিনিট হতে বিকাল ৪:০০ মিনিট পর্যন্ত ৭১ মিলনায়তন, বাংলাদেশ সরকারী কর্ম কমিশন সচিবালয়, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাক-১২০৭ এ অনুষ্ঠিত হবে।

লিখিত পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্যাবলি সরকারি কমিশনের এই ওয়েবসাইটে ০৭ মার্চ ২০২২ তারিখের ৮০,০০,০০০০.১০৮.১১.০৪২.১৯ (অংশ-৩)১০২ নম্বর স্মারকে প্রকাশিত বিজ্ঞপ্তিতে পাওয়া যাবে।

উল্লেখ্য, প্রার্থীদের সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি আবশ্যিকভাবে অনুসরণপূর্বক সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে এবং প্রার্থীদেরকে অবশ্যই মাস্ক পরিহিত অবস্থায় লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। কোনাে প্রার্থীকে মাস্ক ব্যতীত পরীক্ষার হলে প্রবেশ করতে দেয়া হবে না।

All Government Jobs in Bangladesh – Sherajobs.com

See also  লিখিত পরীক্ষার ফলাফল-অফিসার ক্যাডেট ২০২৩ বি’ ব্যাচ
Leave A Reply

Your email address will not be published.