The news is by your side.

প্রতিরক্ষা মন্ত্রণালয় নিয়োগ 2022 | MOD Job Circular 2022

সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Latest Govt job circular 2022

3

প্রতিরক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : প্রতিরক্ষা মন্ত্রণালয় দৈনিক ইত্তেফাক পত্রিকায় প্রতিরক্ষা মন্ত্রণালয়ে জনবল নিয়োগের লক্ষ্যে বিজ্ঞপ্তি ২০২২ নতুন চাকরির বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। দেশের অনেক বেকার চাকরি প্রত্যাশীগণ – প্রতিরক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২এর অপেক্ষায় ছিলেন। এটি বেকারদের জন্য গুরুত্বপূর্ণ চাকরির খবর। বেকার সরকারি চাকরি প্রত্যাশীদের জন্য এটি একটি বড় সুযোগ। আপনি যদিপ্রতিরক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এই চাকরির জন্য আবেদন করতে চান তবে শেষ সময়েরঝ জন্য অপেক্ষা না করে আজই আবেদনের প্রস্তুতি নিন।

প্রতিরক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রতিরক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

  • অনলাইনে আবেদন ফরম পূরণ এবং পরীক্ষায় অংশগ্রহণের এই dcd.gov.bd লিংকে পাওয়া যাবে।

প্রতিরক্ষা মন্ত্রণালয় নিয়োগ 2022: প্রতিরক্ষা মন্ত্রণালয়ের আওতাধীন মিলিটারি ইঞ্জিনিয়ার সার্ভিসেস (এমইএস)-এ নিম্নবর্ণিত শূন্য পদসমূহে নিয়ােগের জন্য বাংলাদেশের যােগ্য নাগরিকদের নিকট থেকে দরখাস্ত আহ্বান জানিয়ে প্রতিরক্ষা মন্ত্রণালয় নিয়োগ 2022 প্রকাশ হয়েছে । প্রতিরক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অনুসারে যোগ্যতাপূরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন আপনিও।

প্রতিরক্ষা মন্ত্রণালয় নিয়োগ 2022

পদের নাম: সহকারী প্রকৌশলী বি/আর Assistant Engineer (B/R)
পদের সংখ্যা: ১৫টি
শিক্ষা যোগ্যতা: কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে পুরকৌশল বিষয়ে ৪ (চার) বছর মেয়াদি স্নাতক বা সমমানের ডিগ্রি অথবা পুরকৌশল বিষয়ে এসােসিয়েট মেম্বারশিপ অব দি ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ার্স (এএমআইই) এর পার্ট ‘এ’ ও ‘বি’ পরীক্ষায় উত্তীর্ণ এবং (খ) ইঞ্জিনিয়ার ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) এর নিবন্ধিত সদস্য হতে হবে।
বেতন-স্কেল: ২২০০০/ ৫৩০৬০/- (৯ম গ্রেড)

প্রতিরক্ষা মন্ত্রণালয় নিয়োগ 2022

পদের নাম: সহকারী প্রকৌশলী ই/এম Assistant Engineer (E/M)
পদের সংখ্যা: ০৪টি
শিক্ষা যোগ্যতা: কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স বা মেকানিক্যাল বিষয়ে ৪ (চার) বছর মেয়াদি স্নাতক বা সমমানের ডিগ্রি অথবা ইলেকট্রিক্যাল মেম্বারশিপ অব দি ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ার্স (এএমআইই) এর পার্ট ‘এ’ ও ‘বি’ পরীক্ষায় উত্তীর্ণ এব ইঞ্জিনিয়ার ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) এর নিবন্ধিত সদস্য হতে হবে।
বেতন-স্কেল: ২২০০০/ ৫৩০৬০/- (৯ম গ্রেড)

See also  ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Deputy Manager, Procurement Department

বয়সসীমা: ১৭ মে ২০২২ তারিখে আবেদনকারীর বয়স সর্বোচ্চ ৩০ বছরের মধ্যে হতে হবে। মুক্তিযােদ্ধা/শহীদ মুক্তিযােদ্ধাদের পুত্র-কন্যা ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীর সর্বোচ্চ বয়স ৩২ বছর গ্রহণযােগ্য হবে। বয়সের ক্ষেত্রে কোন প্রকার এফিডেবিট গ্রহণযােগ্য হবে না।

MOD Job Circular 2022

আবেদন পদ্ধতিঃ আগ্রহী প্রার্থীগণকে online-এ আবেদন করতে হবে। সে লক্ষ্যে http://mes.teletalk.com.bd ওয়েব সাইটে লগ-ইন করলে একটি লিংক পাওয়া যাবে। ঐ লিংকে প্রবেশ করে সংশ্লিষ্ট নির্দেশনা অনুসারে অনলাইনে আবেদনপত্র পূরণ করতে হবে।

সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Latest Govt job circular 2022

সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Latest Govt job circular 2022

আবেদনপত্র পূরণের পদ্ধতি, শর্তাবলী ও অন্যান্য তথ্যাদি www.mod.gov.bd এবং mes.portal.gov.bdwww.mes.org.bd ওয়েব সাইটে পাওয়া যাবে। উল্লেখ্য যে, ০৬ জুন ২০১৮ তারিখে সেনাসদর, ই ইন সি’র শাখা, পূর্ত পরিদপ্তর কর্তৃক “দৈনিক ইত্তেফাক’ এবং “দৈনিক যুগান্তর পত্রিকায় প্রকাশিত নিয়ােগ বিজ্ঞপ্তি অনুযায়ী যে সকল প্রার্থী সহকারী প্রকৌশলী বি/আর এবং সহকারী প্রকৌশলী ই/এম পদে আবেদন করেছেন তারা সরাসরি বর্ণিত নিয়ােগ বিজ্ঞপ্তিতে অন্তর্ভুক্ত হবেন। এক্ষেত্রে নতুনভাবে আবেদন করার প্রয়ােজন নাই।

আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফি জমাদান শুরুর তারিখঃ ২৭ এপ্রিল ২০২২ আবেদনপত্র জমাদানের শেষ তারিখঃ ১৭ মে ২০২২ তারিখ

নিয়োগ ২০২২ সার্কুলারজাতীয় বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | National University Job Circular 2022

3 Comments
  1. […] চাকরি থেকে আরওঃ প্রতিরক্ষা মন্ত্রণালয় নিয়োগ 2022 | MOD Job C… […]

  2. […] বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ : বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড জনবল নিয়োগের উদ্দেশ্য নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে পানি উন্নয়ন বোর্ড ২ পদে ০২ জনকে নিয়োগ দেওয়া হবে বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অনুসারে আগ্রহী প্রার্থীরা নারী এবং পুরুষ উভয়েই যোগ্যতা পুরণ সাপেক্ষে আবেদন করতে পারবেন। । আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। আগামী ১৫ জুন, ২০২২ তারিখ র্পযন্ত আবেদন করতে পারবেন । সকল সরকারি এবং বেসরকারি চাকরির আপডেট পেতে ভিজিট করুন আমাদের ওয়েবসাইট Sherajobs.com সকল চাকরির খবর ২০২২ […]

  3. […] প্রতিরক্ষা মন্ত্রণালয় নিয়োগ 2022 | MOD Job C… […]

Leave A Reply

Your email address will not be published.